আপাতত ভাড়া বাড়িতে আছি: হৃতিক



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মা পিঙ্কি রোশনের সঙ্গে তোলা হৃতিক রোশনের সেলফি

মা পিঙ্কি রোশনের সঙ্গে তোলা হৃতিক রোশনের সেলফি

  • Font increase
  • Font Decrease

বলিউড ইন্ডাস্ট্রির সুপারস্টার তিনি। দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার ছবি। এমনকি সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা ও বিশ্বের সবচেয়ে আকর্ষনীয় পুরুষের তালিকায় শীর্ষেই রয়েছে তার নামটি। আর সেই তারকাই নাকি থাকেন ভাড়া বাড়িতে।

কথা হচ্ছে, বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে। সম্প্রতি মা পিঙ্কি রোশনের সঙ্গে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন হৃতিক। ছবিটি শেয়ারের পর এই অভিনেতাকে ট্রোলের মুখোমুখি হতে হয়েছে।

মায়ের সঙ্গে মিরর সেলফি শেয়ার করে হৃতিক লিখেছেন, ‘একটা প্রাতরাশ ডেট আমার মায়ের সঙ্গে। এটা একটা দারুণ সকাল। বুধবারেও রোববারের মজা পাচ্ছি। যান এবার নিজের মাকে গিয়ে জড়িয়ে ধরুন।’

হৃতিক ছবিটি পোস্ট করতেই লাইক এবং কমেন্ট উপচে পড়ছে। কারও মন্তব্য ‘যাক দেখে ভালো লাগল বড়লোকদের বাড়ির দেওয়ালেও নোনা ধরে’! কারও মন্তব্য় ‘এই প্রথম হৃতিক স্যারের আগে আমার নজর পড়ল দেওয়ালে’। এক নেটিজেন লিখেছেন 'ঠিক করে দেখুন, হৃতিকের বাড়ির দেওয়ালে ড্যাম্প'। সঙ্গে জুড়ে দিয়েছেন মুখ ভার এবং কান্নার ইমোজি।

যদিও এসব মন্তব্য মোটেই এড়িয়ে যাননি অভিনেতা। তিনিও পাল্টা কমেন্ট বক্সে উত্তরে লিখেছেন, ‘আপাতত ভাড়া বাড়িতে আছি, খুব শিগগিরই নিজের বাড়িতে ফিরে যাব।’