যৌবন ধরে রাখতে সাপের রক্ত পান করেন অনিল!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অনিল কাপুর

অনিল কাপুর

  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেতা অনিল কাপুর। বয়স ৬৪ হলেও তার ফিটনেস দেখে সেটি কোনভাবেই বোঝার উপায় নেই। এছাড়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের শরীরচর্চার নানা মুহূর্ত প্রায় সময়ই তুলে ধরেন বর্ষীয়ান এই তারকা।


আর এই ফিটনেস ধরে রাখতে নাকি সাপের রক্ত পান করেন অনিল কাপুর!

‘পিঞ্চ সেশন’ নামে একটি চ্যাট শো সঞ্চালনা করেন আরবাজ খান। যেখানে সোশ্যাল মিডিয়া ও তার ট্রোল সংস্কৃতি নিয়ে এই শোয়ের আলোচনা-পর্যালোচনা হয়। তারকারা কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপের জবাব দেন। আর অনুষ্ঠানটির দ্বিতীয় মৌসুমে অতিথি হিসেবে হাজির হয়ে এমনই উদ্ভব তথ্যটি জানতে পারলেন অনিল।


অনিল কাপুরের যৌবনের রহস্য কী? এই প্রশ্ন করা হয়েছিল কয়েকজনকে। যার অদ্ভুত উত্তর দেন। কেউ জানান, প্লাস্টিক সার্জারির চিকিৎসককে নিয়ে ঘোরেন অনিল কাপুর।আরেকজন বলে ওঠেন, “যৌবন ধরে রাখতে নির্ঘাত সাপের রক্ত পান করেন এই তারকা।”

তবে এসব মন্তব্যের জবাবে অনিল কাপুর জানান, ঈশ্বরের আশীর্বাদে ভাল জীবন পেয়েছেন। এমন পরিবার পেয়েছেন, যার প্রত্যেকটি মানুষ তাঁকে ভালবাসেন। জীবনের প্রতিটা মুহূর্ত এভাবেই বাঁচতে চান।


রাজ মেহতা পরিচালিত ‘জুগ জুগ জিও’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অনিল কাপুর। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন নীতু কাপুর, কিয়ারা আদভানি ও বরুণ ধাওয়ান।