তবে কি বিয়ে করে ফেললেন নুসরাত-যশ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত

নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত

  • Font increase
  • Font Decrease

নুসরাতের সন্তানের বাবা কে? তা নিয়ে দীর্ঘদিন ধরেই চলছিলো নানা জল্পনা-কল্পনা। কিন্তু গত ১৫ সেপ্টেম্বর কলকাতা পুরসভার অনলাইন ফর্মে ছেলের বাবার নাম নথিভুক্ত করেন টালিউডের এই অভিনেত্রী। যেখানে স্পষ্টই লেখা রয়েছে তার ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত। আর বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত।

ঈশানের বার্থ সার্টিফিকেট প্রকাশ্যে আসার পরই ভারতীয় কয়েকটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সন্তানের কথা স্বীকার করে নিয়েছেন যশ। এছাড়াও তিনি জানিয়েছেন তার ৯ বছর বয়সী আরও একটি ছেলে রয়েছে।

তবে এখনও পর্যন্ত নুসরাত-যশের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষাতেই রয়েছে সকলে।

এরইমধ্যে প্রকাশ্যে এলো আরও একটি নতুন তথ্য। টালিউডের এই তারকা জুটি নাকি এরইমধ্যে বিয়ের কাজটি সম্পন্ন করে ফেলেছেন।

সপ্তাহ খানেক আগেই নুসরাতের ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছিলো একটি ভিডিও। যেখানে তার সিঁথিতে সিঁদুর জ্বলজ্বল করেছে। তবে সেটি ছিলো ডিসেম্বর মাসে রাজস্থানে করা ভিডিও। তখনও নুসরাত-নিখিলের বিচ্ছেদের খবর জানাজানি হয়নি।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রকাশ্যে এসেছে নুসরাতের বেশ কয়েকটি ছবি। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে সকলের।

এদিন, যশ দাশগুপ্তর নতুন ছবি ‘চিনে বাদাম’-এর নায়িকা তথা প্রযোজক এনা সাহার অফিসের বিশ্বকর্মা পূজায় হাজির হয়েছিলেন ‘যশরত’। সালোয়ার কামিজে সেজেছেন নতুন মা, কানে ঝুমকা, খোলা চুল আর ঠোঁটে গোলাপি রঙা লিপস্টিক। তবে নুসরাতের সব সাজকে ছাপিয়ে গেল তার সিঁথির সিঁদুর।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো তোলপাড় শুরু করে দিয়েছে ছবিগুলো। ফের একবার নতুন করে চর্চায় এলেন নুসরাত-যশ।

নুসরাত কোনও ফটোশুটে হাজির হননি, পৌঁছেছিলেন বিশ্বকর্মা পূজায় যোগ দিতে, তবে কী জন্য নায়িকার সিঁথির এই সিঁদুর? তবে কি সত্যি বিয়ের পর্ব সেরে ফেলেছেন যশ-নুসরাত? এমনই প্রশ্ন ভিড় করছে।