চরকিতে আসছে অর্ণবের ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’র পোস্টার

‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’র পোস্টার

  • Font increase
  • Font Decrease

অনেক দিনের অপেক্ষার পর অবশেষে মুক্তি পেতে যাচ্ছে সংগীতশিল্পী অর্ণবকে নিয়ে নির্মিত আবরার আতহার পরিচালিত চরকির মিউজিক্যাল ফিল্ম ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’।

ছবির আনুষ্ঠানিক পোস্টার প্রকাশের মধ্য দিয়ে ঘোষণা করা হয় এর মুক্তির তারিখ। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে এই ছবিটি মুক্তি পাবে ২৩ সেপ্টেম্বর।

‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’ ছবিতে থাকবে অর্ণবের গাওয়া জনপ্রিয় ১২টি গানের নতুন সংগীতায়োজন। সেই সঙ্গে জানা যাবে অর্ণবের জীবনের কিছু অজানা গল্প, যা শোনাবেন খোদ অর্ণব ও তার কাছের মানুষেরা।

নির্মাতা আবরার আতহার এ বছরের শুরুর দিকে এই ছবির কাজ শুরু করেন। ঢাকা, মুন্সিগঞ্জ ও কক্সবাজের এর শুটিং হয়। অর্ণবের সঙ্গে মিউজিক্যাল ফিল্মটিতে দেখা যাবে তার পরিবার ও বন্ধুদের। গানের অংশগুলোতে অর্ণবের সঙ্গে বাজাবেন তার অর্ণব ও ফ্রেন্ডস গানের দলের সদস্যরা।

চরকির এই মিউজিক্যাল ফিল্মের শুটিং শুরুর সময় থেকেই আলোচনা শুরু হয় ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’ নিয়ে। ছবিটি নিয়ে দর্শক–শ্রোতাদের আগ্রহের কমতি নেই।

চরকির এই ভিন্নধর্মী প্রযোজনাটি নিয়ে প্ল্যাটফর্মের প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘অর্ণব সবার প্রিয় একটি নাম। অর্ণবের গানের সঙ্গে বাঙালি শ্রোতাদের অনেক অনেক আবেগ আর স্মৃতি জড়িয়ে আছে। চরকি দর্শকদের বৈচিত্রপূর্ণ কনটেন্ট দেওয়ার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ। তাই এর
ধারাবাহিকতাতেই অর্ণবকে নিয়ে আবরার আতহারের এই ছবিটি সবার সামনে নিয়ে আসা।’

অন্যদিকে এই ছবিটি নিয়ে নির্মাতা আবরার আতহার বলেন, “আধখানা ভালো ছেলে আধা মস্তান ফিল্মে একজন শিল্পীর জীবনের দ্বৈত রূপের মধ্য থেকে নিজের সত্ত্বাকে খুঁজে বের করার গল্প দেখানো হয়েছে। এখানে আমার আর অর্ণবের কথপোকথনের মধ্য দিয়ে জীবনের অনেক দোটনা আর দ্বিধার কথা উঠে এসেছে। মূলত, আমরা সবাই আধখানা ভালো, আধা মস্তান— এই দুই সত্ত্বার মধ্যে বাধা। এই ফিল্ম আমার ও অর্ণবের আত্ম উপলব্ধির যাত্রা। আশা করি সবাই এর মধ্য নিজের জীবনের প্রেম, বিচ্ছেদ আর দোটনাকে খুঁজে পাবে।”

গত বৃহস্পতিবার চরকির অফিসিয়াল ফেসবুক পেইজে একটি ছবি প্রকাশের মধ্য দিয়ে প্ল্যাটফর্মটি ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’ মুক্তির আভাস দেন। আর আজ অফিসিয়াল পোস্টার মুক্তি দিয়ে ধোঁয়াশা কিছুটা দূর করে দিলো তারা। এবার অপেক্ষা পুরো ছবির, যার মুক্তির মধ্য দিয়ে এক অজানা অর্ণবকে দেখতে পাবে বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা বাংলা সিনেমা ও গানপ্রেমী দর্শক।