নিজের মতো চেষ্টা করেছি গাইবার: জয়া



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
জয়া আহসান

জয়া আহসান

  • Font increase
  • Font Decrease

অতনু ঘোষ পরিচালিত ‘বিনিসুতোয়’ ছবিটি মুক্তি পেয়েছে গত ১৯ আগস্ট। যেখানে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান ও ঋত্বিক চক্রবর্তী। এরইমধ্যে দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে ছবিটি।

‘বিনিসুতোয়’র চিত্রনাট্যের সঙ্গে জড়িয়ে রয়েছে বেশ কয়েকটি গান। যাতে কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর বাগচী ও ইমন চক্রবর্তী। তাদের পাশাপাশি একটি গানে শোনা গিয়েছে জয়া আহসানের কণ্ঠও। ছবিটির সংগীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র।

জয়া আহসানের কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত মুগ্ধ করেছে দর্শকদের। তার গলায় ‘সুখের মাঝে তোমায় দেখেছি’-গানের অভিব্যক্তিতে মুগ্ধ হয়েছিলেন সংগীত পরিচালক দেবজ্যোতি মিশ্রও।

আজ (১৯ সেপ্টেম্বর) নিজের অফিসিয়াল ফেসবুকে নিজের গাওয়া গানটির ভিডিও শেয়ার করেছেন জয়া আহসান।

ভিডিওটির ক্যাপশনে জয়া আহসান লিখেছেন, “নিজের মতো করে চেষ্টা করেছি গাইবার। আশা করছি, আপনাদের ভালো লাগবে।”

এদিকে, জয়ার গান ও এই ছবির মিউজিক নিয়ে দেবজ্যোতি এক সাক্ষাৎকারে বলেছিলেন, “জয়া এই গানটা নিয়ে বেশ ভালো রকম হোমওয়ার্ক করেছেন তা তার গানেই বোঝা যায়। তার কথা বলার নিজস্ব একটা ঢঙ আছে। সেখানে অন্য কোনও কণ্ঠে রবীন্দ্রসঙ্গীতটা ঠিক মানাতো না। বেশ অনেকটা সময় দিয়েছেন এই গানটার জন্য। ছবিটা দেখার সময় তার গানটা উপলব্ধি করছিলাম। রবীন্দ্রসঙ্গীতের টিপিক্যাল কিছু ম্যানারিজমের বাইরে গিয়েও পুরোনো দিনের শিল্পীদের কথা মনে করিয়ে দেয়।তার কণ্ঠে আরও গান হওয়া প্রয়োজন আছে। শুধু অভিনয়ে নয়, গানেও তার দখল নজর কাড়ে।”