শামিতার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন রাকেশ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শামিতা শেঠি ও রাকেশ বাপাট

শামিতা শেঠি ও রাকেশ বাপাট

  • Font increase
  • Font Decrease

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ‘বিগ বস ওটিটি’র ফাইনাল। যেখানে বিজয়ী হয়েছেন দিব্যা আগারওয়াল। সেই অনুষ্ঠানের প্রতিযোগী ছিলেন বলিউড অভিনেত্রী শামিতা শেঠি ও ছোটপর্দার অভিনেতা রাকেশ বাপাট।


‘বিগ বস ওটিটি’তে রাকেশ-শামিতার রসায়ন ছিলো চোখে পরার মতো। এই জুটির সম্পর্ক যে বন্ধুত্বের থেকে খানিকটা বেশি তা কারও বুঝতে বাকি নেই। তারা একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলেও শোনা যাচ্ছিলো।

অবশেষে শামিতার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাকেশ বাপাট। এক সাক্ষাৎকারে রাকেশ জানিয়েছেন, ‘সত্যি বলতে এটা বন্ধুত্বের থেকে খানিকটা বেশি। শোতে বেশ স্পষ্ট ছিল। হ্যাঁ, সে বিশেষ। সে এমন একজন যার সঙ্গে আমি সময় কাটাতে, কথা বলতে, যোগাযোগ রাখতে পছন্দ করি।’


শামিতাকে ‘শক্তিশালী নারী’, ‘পরিষ্কার মন’ হিসেবে বর্ণনা করেছেন রাকেশ। তিনি বলেন, শামিতা এমন একজন যার সঙ্গে তিনি থাকতে চান। তিনি তাকে যত্নশীল এবং অভিব্যক্তিপূর্ণও বলেছিলেন।

তার এবং শামিতার বর্তমান সম্পর্কের অবস্থা সম্পর্কে জানতে চাইলে রাকেশ বলেন, “ধীরে এবং স্থির গতিতে এগোচ্ছে… আমরা একসাথে কিছু সময় কাটিয়েছি কিন্তু আমরা এখনও কিছুটা সময় দিতে চাই। আমাদের একে অপরকে আরও জানতে হবে। আমি জিনিসগুলোর মধ্যে তাড়াহুড়ো করতে চাই না এবং আমি নিশ্চিত যে সেও চায় না। এই বিষয়গুলোর ক্ষেত্রে আমাদের মনকে সঠিক জায়গায় এবং কিছু সচেতনতার সঙ্গে খতিয়ে দেখতে হবে। সুতরাং, দেখা যাক এটি কোথায় যায়। আমরা নিশ্চই একে অপরকে জানার চেষ্টা করব। এখনই যদি আপনি স্ট্যাটাস সম্পর্কে কথা বলেন, আমরা একে অপরকে পছন্দ করি, আমরা দুর্দান্ত বন্ধু। আশা করি, যখন কিছু ঘটবে, তোমরা বন্ধুরা এটা জানবে।”