স্বামীকে নিয়ে প্রশ্ন করায় চটে গেলেন শিল্পা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি দম্পতি

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি দম্পতি

  • Font increase
  • Font Decrease

পর্নোগ্রাফি তৈরির দায়ে গত জুলাইয়ে গ্রেফতার করা হয়েছিলো শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। এরপর দুই মাস জেলের থাকার পর সম্প্রতি জামিন পেয়েছেন রাজ।

এদিকে, রাজের এমন কাণ্ডে তার স্ত্রী শিল্পাকে বেশ আলোচনা-সমালোচনার ‍মুখে পড়তে হয়েছিলো। এমনকি নিজের কাজ হারাতে পর্যন্ত বসেছিলেন তিনি। পড়েছিলেন মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের জেরার মুখেও। যেখানে তিনি জানিয়েছিলেন রাজের ব্যবসা সংক্রান্ত কোনও কাজের সম্পর্কে তার কোনও ধারণাই ছিল না!

বলিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জন চলছে রাজের সঙ্গে নাকি সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন শিল্পা শেঠি। যদিও বা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি তারা।

আর এবার অভিনেত্রীর কাছে রাজকে নিয়ে প্রশ্ন রাখতেই ক্ষেপে গেলেন তিনি। সংবাদমাধ্যমের ওপর বেশ রেগে যান শিল্পা তাদের করা প্রশ্ন শুনে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘না না বলুন আমার নাম কি রাজ কুন্দ্রা? নাকি, আমাকে রাজ কুন্দ্রার মতো দেখতে? কে আমি?’

শিল্পা আরও বলেন, ‘পাবলিক ফিগার হিসেবে আমি দুটো শর্ত মেনে চলি, তুমি কখনও অভিযোগ করতে পারবে না, আর কখনই কাওকে জবাবদিহি করবে না! এটাই আমার জীবন দর্শন।’

শিল্পা শেঠি বর্তমানে ব্যস্ত রয়েছেন ভারতীয় চ্যানেল সনি এন্টারটেইনমেন্টে প্রচারিত নাচের প্রতিযোগীতামূলক অনুষ্ঠান ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার ফোর’র বিচারকের দায়িত্ব নিয়ে।