ইয়োগায় ব্যস্ত শিল্পার এক বছরের মেয়ে



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ফিটনেস নিয়ে কতোটা সচেতন এ নিয়ে নতুন করে বলার কিছু নেই। বয়স ৪৬ বছর হলেও তাকে দেখে সেটি বোঝার উপায় মোটেও নেই।

তবে শুধু বলিউডের এই অভিনেত্রী একা নন, নিজের সম্পূর্ণ পরিবারকেও হেলদি লাইফস্টাইলে অভ্যস্ত করেছেন। আর সেটির বড় প্রমাণ হলো তার ৯ বছর বয়সী ছেলে ভিয়ান রাজ কুন্দ্রা।

এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিয়ানের বেশ কয়েকটি ভিডিও। যেখানে কখনও তাকে মায়ের সঙ্গে ইয়োগা আবার কখনও মাসির (খালা) সঙ্গে জিমে গিয়ে কসরত করতে দেখা গেছে।

এবার সেই তালিকায় যুক্ত হয়েছে শিল্পা শেঠির মেয়ে শামিসাও। তার বয়স মাত্র এক বছর। আর এই বয়সেই বড় ভাইয়ের সঙ্গে ইয়োগ করতে দেখা গেলো তাকে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন শিল্পা শেঠি। আর সেখানেই ভাই ভিয়ানের সঙ্গে মিলিয়ে ইয়োগা করতে দেখা গেছে শামিসাকে।

সাত পাকে বাঁধা পড়লেন মৌনি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মৌনি রয়ের গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিচ্ছেন সুরজ নাম্বিয়ার

মৌনি রয়ের গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিচ্ছেন সুরজ নাম্বিয়ার

  • Font increase
  • Font Decrease

বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন বঙ্গতনয়া মৌনি রয়। দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান বলিউডের এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) মালায়ালি রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।

নবদম্পতি

জাঁকজমক কোন পোশাক নয়, বিশেষ এই দিনটির জন্য মৌনি বেছে নিয়েছেন সাদা শাড়ি লাল পাড়। আর তার বর পরেছিলেন খাকি রঙের পাঞ্জাবী এবং সাদা লুঙ্গি।

বুধবার (২৬ জানুয়ারি) একইদিন অনুষ্ঠিত হয়েছে মৌনি-সুরজের হলুদ ও মেহেদী অনুষ্ঠান। এরইমধ্যে হলুদ ও মেহেদী অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা রীতিমতো ভাইরাল।

মৌনি রয়ের গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিচ্ছেন সুরজ নাম্বিয়ার

কিন্তু জানেন কি অভিনেতা গৌরব চোপড়ার সঙ্গে চার বছরের সম্পর্কে ছিলেন মৌনি। কিন্তু সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। কিন্তু তার কারণ জানা যায়নি। ‘দেব কে দেব মহাদেব’ সিরিয়ালে কাজ করতে গিয়ে মোহিত রায়নার প্রেমে পড়েছিলেন মৌনি। তবে হঠাৎ করে ভেঙে যায় সে সম্পর্কও। এরপর শোনা যায় ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির নির্মাতা অয়ন মুখার্জির সঙ্গেও মৌনির প্রেমের সম্পর্কের কথা। শেষমেষে সেটিও ভেঙে যায়।


গৌরব-মোহিত-অয়ন এখন মৌনির অতীত। সবকিছু পেছনে ফেলে আজ সুরজের সঙ্গে নতুন অধ্যায়ের সূচনা করতে যাচ্ছেন বলিউডের গ্ল্যামার গার্ল। কিন্তু কে এই সুরজ নাম্বিয়ার?

 
 
 
View this post on Instagram

A post shared by Pinkvilla (@pinkvilla)

সুরজ নাম্বিয়া গ্ল্যামার দুনিয়ার বাইরের একজন মানুষ। দুবাইয়ের আমির-শেখদের লাভ-ক্ষতির হিসেব কষেন সুরজ অর্থাৎ দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার।


সুরজ নাম্বিয়ার জন্ম বেঙ্গালুরুতে। সুরজের স্কুল এবং কলেজ শিক্ষা বেঙ্গালুরুতে। ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হওয়ার পর নিজের বিষয় বদল করে লন্ডন স্কুল অব ইকনমিক্সে এবং স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যলয়ে পড়াশোনা করতে যান। পরে অবশ্য বাবা-মাকে নিয়ে দুবাইয়ে পাকপাকি ভাবে চলে যান মৌনির হবু বর।

সুরজ নাম্বিয়ার

মৌনির হবু শ্বশুর একজন ব্যবসায়ী। নাম রাজা নাাম্বিয়া। শাশুড়ি রেণুকা পেশাদার গায়িকা।


বাবা এবং মা দু’জনেরই প্রতিভা পেয়েছেন সুরজ। পেশাদার এই ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার এবং ব্যবসায়ীর নিজের গানের ব্যান্ডও আছে।

বরের সঙ্গে মৌনি রয়

তবে এর পাশাপাশি আরও একটি শখ আছে মৌনির হবু স্বামীর। মাঝে মধ্যেই সব ছেড়ে ছুড়ে অ্যাডভেঞ্চারে বেড়িয়ে পড়েন। বিপজ্জনক সব অ্যাডভেঞ্চার স্পোর্টে অংশগ্রহণই নাকি তাঁর সেরা অবসর যাপন।


ফুটবল প্রিয় বাঙালির হবু জামাই সুরজও ফুটবল খেলতে ভালবাসেন। ব্রাজিল সমর্থক।

মৌনি রয়ের বরের সঙ্গে মন্দীরা বেদী

সুরজ পশুপ্রেমীও। প্রেমিকার জন্মদিনে তাকে একটি কুকুর ছানা উপহার দিয়েছিলেন।


আপাতত বঙ্গতনয়ার ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে মজে রয়েছে সৈকত শহর গোয়া।


এদিকে, করোনা পরিস্থিতিতে আমন্ত্রিতদের তালিকায় কিছুটা কাটছাঁট করতেই হয়েছে অভিনেত্রীকে।


বিয়ের আসরে অংশ নেওয়ার ক্ষেত্রে আমন্ত্রিতদের মানতে হয়েছে কড়া কোভিডবিধি। প্রত্যেককে সঙ্গে রাখতে হয়েছে জোড়া কোভিড টিকাকরণের সার্টিফিকেট।

;

নিদ্রাহীন রাত কাটানোর জন্য প্রস্তুত হও



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এবং আনুশকা শর্মা

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এবং আনুশকা শর্মা

  • Font increase
  • Font Decrease

সারোগেসি (গর্ভভাড়া) পদ্ধতির মাধ্যমে সদ্য কন্য সন্তানের বাবা-মা হয়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। গত ২২ জানুয়ারি সাউদার্ন ক্যালিফোর্নিয়া হাসপাতালে এই তারকা দম্পতির রাজকন্যার জন্ম হয়। যদিও নবজাতকের নাম এখনও পর্যন্ত প্রকাশ করা হয়নি।

এই তারকা দম্পতি বাবা-মা হওয়ার সুসংবাদটি দেওয়ার পরই তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতে বইতে শুরু করেছেন লাইক, কমেন্ট, শেয়ার ও শুভকামনার বন্যা।

এবার সদ্য বাবা-মা হওয়া নিক-প্রিয়াঙ্কাকে শুভকামনা জানালেন আনুশকা শর্মা। সেই সঙ্গে নির্ঘুম রাত কাটানোর জন্যও প্রস্তুত হতে বললেন তাদের।

আনুশকা শর্মা তাদের শুভকামনা জানিয়ে লিখেছেন, ‘নিদ্রাহীন রাত, অতুলনীয় আনন্দ এবং ভালোবাসার জন্য প্রস্তুত হয়ে যাও। ছোট্ট সোনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো।’

এদিকে, পশ্চিমা সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, আগামী এপ্রিলের শেষ দিকে জন্ম নেওয়ার কথা ছিলো নিক-প্রিয়াঙ্কার সন্তানের। কিন্তু নির্ধারিত সময়ের ১২ সপ্তাহ আগেই জন্ম নিয়েছে সে।

প্রকাশিত ওই প্রতিবেদনে আরও জানানো হয়েছে, নিক-প্রিয়াঙ্কার সন্তান এবং ওই সারোগেট মা এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন।

বর্তমানে নিক-প্রিয়াঙ্কা এখন তাদের সন্তানকে সুস্থতার সঙ্গে লস অ্যাঞ্জেলসের বাড়িতে নিয়ে যাওয়ার অপেক্ষায় রয়েছেন।

;

ছবিতে মোশাররফ-পার্নোর ‘বিলডাকিনী’



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
মোশাররফ করিম ও পার্নো মিত্র

মোশাররফ করিম ও পার্নো মিত্র

  • Font increase
  • Font Decrease

নূরদ্দিন জাহাঙ্গীরের লেখা উপন্যাস অবলম্বনে ফজলুল তুহিনের পরিচালনায় নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘বিলডাকিনী’। নওগাঁর পতিসরে চলছে এর শুটিং। গত ৩ জানুয়ারি থেকে চলচ্চিত্রটির চিত্রধারণ চলছে। 

বললেন, “গ্রামাঞ্চলের রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক দ্বন্দের একটি গল্প। একটি মেয়ের সন্তান হয়। কিন্তু সন্তানটা কার তা নিয়ে একটা প্রশ্ন তৈরি হয়। গ্রামবাসীরা কেউ মেয়েটার পক্ষে দাঁড়ায়, কেউ বিপক্ষে দাঁড়ায়। কিন্তু মেয়েটা তার গর্ভের সন্তান নিয়ে কোন আপোষ করতে চায় না। সেই নারীটার গল্প নিয়েই ‘বিলডাকিনী’। চরিত্রটির নাম হনুফা। এ চরিত্রেই অভিনয় করছেন পার্নো মিত্র।”

পার্নো মিত্রর সঙ্গে চলচ্চিত্রটি অভিনয় করছেন মোশাররফ করিম। দুজনই চলচ্চিত্রটি নিয়ে উচ্ছ্বসিত। নির্মাতা জানান, একটানা নির্মাণে আগামী ২৭ তারিখ পর্যন্ত চলচ্চিত্রটির শুটিং চলবে। চলুন দেখে নেয়া যাক কেমন লাগছে দুই বাংলার জনপ্রিয় দুই অভিনেতাকে।

চলচ্চিত্রের একটি দৃশ্যে পার্নো মিত্র

লুৎফর রহমান জর্জকে দেখা যাবে ভিন্ন একটি চরিত্রে

ক্যামেরার মনিটরে সিনেমার দৃশ্য

গ্রামীন সবুজে মজেছেন পার্নো

নাচ..

নির্মাতা ফজলুল তুহিনের সামনে মহড়ায় শিল্পীরা

 

 

;

সমুদ্রপাড়ের জেলেদের যন্ত্রণা তুলে ধরতে ‘জাহানারা’



বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
সিনেমার দৃশ্য

সিনেমার দৃশ্য

  • Font increase
  • Font Decrease

সমুদ্রপাড়ের জেলেদের দুঃখ কষ্ট ও দাদনের যন্ত্রণার চিত্র তুলে ধরতে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘জাহানারা’। মঙ্গলবার, রাজধানীর ইস্কাটনের একটি রেঁস্তোরায় অনুষ্ঠিত হল ওয়েরফিল্মটির প্রিমিয়ার শো।

এটি নির্মাণ করেছেন অনন্য মামুন। চলচ্চিত্রটির সংলাপ লিখেছেন সুদীপ্ত সাইদ খান।

এতে অভিনয় করেছেন-জনপ্রিয় তারকা সজল নূর, সাজিয়া হক মিমি, শাকিলা পারভিন, প্রান রয় ছাড়াও আরও অনেকে এতে অভিনয় করেছেন। গত ডিসেম্বর মাসে জাহানারার কাজ শুরু হয়।

প্রিমিয়ার শো তে নির্মাতা বলেন, “একটি জেলে পল্লী ও এর অগ্রযাত্রায় এক নারীর ভূয়সী ভুমিকা নিয়ে ‘জাহানারা’ চলচ্চিত্রের গল্প। আমরা চেষ্টা করেছি ভালো কিছু উপহার দিতে। আশা করি দর্শকরা জাহানারাকে লুফে নিবে।”

দীর্ঘদিন পর চলচ্চিত্রে অভিনয় করা অভিনেতা সজল বলেন, “জাহানারা- আমাদের অনেক কষ্টের একটি ফল। প্রিমিয়ার দেখে অনেকেই প্রশংসা করেছেন। এটা সতিই ভালো লাগার। ছবিটি মুক্তি পেলে সর্বস্তরের দর্শকরাও ছবিটি পছন্দ করবে বলেই বিশ্বাস করি।”

সাজিয়া হক মিমি বলেন, “‘জাহানারা’ মুভিটির নাম ভূমিকায় অভিনয় করেছি। পরিচালক অনন্য মামুনের কাছে আমি কৃতজ্ঞ। আশা করি ছবিটি সবার ভালো লাগবে।”

বিভিন্ন চলচ্চিত্র উৎসব ঘুরে দেশীয় কোন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘জাহানারা’। এটি ক্রিয়েটিভ মিডিয়া ভিশন ( বিডি ) এর প্রথম প্রোডাকশন।

;