গ্রামীণ পোড় খাওয়া নারী হয়ে বড়পর্দায় মিথিলা



বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
ছবি: মিথিলা

ছবি: মিথিলা

  • Font increase
  • Font Decrease

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা এফ এস নাঈমকে বড়পর্দায় সঙ্গী করে নিচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। অরুণ চৌধুরীর নির্মাণে সরকারি অনুদানপ্রাপ্ত‘জলে জ্বলে তারা’ চলচ্চিত্রে তাদের দু’জনকে একসাথে দেখা যাবে।

মিথিলা জানান, বুধবার (১৩ অক্টোবর) চলচ্চিত্রটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। মজার বিষয় হচ্ছে চুক্তিবদ্ধ হওয়ার ঠিক একদিন পরই চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি।

কারণ হিসেবে মিথিলা বলেন, “আমাকে ছাড়াই ছবিটির প্রথম লটের শুটিং শেষ হয়। আমি তখন কলকাতায়। সেখান থেকেই অরুণদার সঙ্গে পুরো বিষয়টি চূড়ান্ত করি। গত সপ্তাহে ঢাকায় ফিরেছি। সব আনুষ্ঠানিকতা সেরে আগামীকাল শুটিং শুরু করছি।”

একটি নদী ও একজন নারীর গল্প নিয়ে ‘জ্বলে জ্বলে তারা’। চলচ্চিত্রটিতে নারীটির নাম তারা। চলচ্চিত্রটিতে গ্রামীণ লুকে হাজির হতে যাচ্ছেন তিনি।

 “তারা’ চরিত্রটিই আমি করছি। এই ছবিটি আমার জন্য বিশেষ। কারণ, এর আগে আমি যা করেছি তার প্রায় সবই ‘আরবান’ চরিত্র। এবারই প্রথম গ্রামীণ পোড় খাওয়া একজন নারীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছি। সেজন্যই মূলত কাজটি করছি।”



নাঈম-মিথিলা ছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবাল, শখ, ওবিদ রেহান প্রমুখ।