অত্যাচার করা হচ্ছে কারিনার ছোট ছেলেকে!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কারিনা কাপুর খান ও জেহ

কারিনা কাপুর খান ও জেহ

  • Font increase
  • Font Decrease

জন্মের পর থেকেই পাপারাজ্জিদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দম্পতির বড় ছেলে তৈমুর আলি খান। ছোট নবাব এতোটাই জনপ্রিয় যে এখন বাবা-মায়ের থেকেও বড় তারকা বনে গেছে।

তৈমুর আলি খানের পাশাপাশি সম্প্রতি পাপারাজ্জিদের নতুন আকর্ষণ হয়ে উঠেছে তার ছোট ভাই জাহাঙ্গীর আলি খান (জেহ)।

গত ফেব্রুয়ারি সাইফ-কারিনা দম্পতির ঘর আলো করে এসেছে তাদের দ্বিতীয় পুত্র সন্তান।

অতীতে তৈমুরকে নিয়ে পাপারাজ্জিরা যেসব কাণ্ড করেছে তারপর এই তারকা দম্পতি সিদ্ধান্ত নিয়েছিলেন তারা তাদের দ্বিতীয় ছেলেকে মিডিয়ার ঝলকানি থেকে দূরে রাখবেন। করেছিলেনও তাই। দীর্ঘদিন জেহকে পাপারাজ্জিদের নজর থেকে আড়াল করে রেখেছিলেন সাইফিনা।

কিন্তু মাস খানের আগেই নিজেই দ্বিতীয় ছেলেকে প্রকাশ্যে আনেন কারিনা কাপুর খান। এরপর থেকে জেহ যেখানেই যাচ্ছে সেখানেই তাকে ঘিরে ধরতে শুরু করেছে পাপারাজ্জিরা। এই বিষয়টি মোটেও পছন্দ হচ্ছে না জেহর ফুফু সাবা আলি খানের। তাকে অত্যাচার করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন সাবা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জেহ’র একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, গাড়ির ভেতরে ন্যানির কোলে বসে আসে সে। তার মুখটি থেকে বোঝাই যাচ্ছে সে পাপারাজ্জিদের ক্যামেরার আলোর ঝলকানি দেখে ভয় পাচ্ছে।

ভাইরাল হওয়া সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে সাবা আলি খান লিখেছেন, মিডিয়া কি চায়? একটি বাচ্চাকে নির্যাতন করতে? বন্ধ করুন এসব। ও একটা ছোট বাচ্চা।