মাদক মামলায় পরীমণির জামিন



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
পরীমণি

পরীমণি

  • Font increase
  • Font Decrease

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি।

মঙ্গলবার (২৬ অক্টোবর) ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালতে জামিনের আবেদন করেন তিনি। বিচারক শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন।

পরীমণি ছাড়াও তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক জামিন মঞ্জুর করেন।

গত ১৩ অক্টোবর ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ অভিযোগপত্র আমলে নিতে ২৬ অক্টোবর দিন ধার্য করেন।

৪ আগস্ট পরীমণির রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশী মদসহ পরীমনিকে আটক করে র‌্যাব।

করোনায় আক্রান্ত শাবনাজ, জানালেন নাঈম



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
শাবনাজ ও নাঈম

শাবনাজ ও নাঈম

  • Font increase
  • Font Decrease

করোনায় আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা শাবনাজ। তথ্যটি নিশ্চিত করেছেন তার স্বামী নায়ক নাঈম। আক্রান্ত হওয়ার পর নিজ ঘরেই আইসোলশনে আছেন শাবনাজ। বাসায় সবার থেকে আলাদা থাকছেন।

নাঈম জানান, গতকাল (২২ জানুয়ারি) জ্বর ছিল শাবনাজের। তাৎক্ষণিক পরীক্ষায় করোনা শনাক্ত হয়। বর্তমানে ডাক্তারের পরামর্শ মেনে চলছেন তিনি।

নাঈম বলেন, “শাবনাজ করোনায় আক্রান্ত, আপনারা সবাই শাবনাজের সুস্থতার জন্য দোয়া করবেন। আপনাদের সবাইকে অনুরোধ করছি সাবধানে থাকবেন এবং অবশ্যই মাক্স ব্যাবহার করবেন।
আল্লাহ শাবনাজকে তারাতারী সুস্থতা দান করুন।

১৯৯১ সালের ৪ অক্টোবর ‘চাঁদনী’ সিনেমায় জুটি হয়ে সবার সামনে আসেন নাঈম-শাবনাজ। বাংলা চলচ্চিত্রের রোমান্টিক জুটি হিসেবে খ্যাত এই দম্পতি বর্তমানে বসবাস করছেন টাঙ্গাইলে।

;

এফডিসিতে মোম জ্বেলে নায়করাজকে স্মরণ



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
নায়করাজ রাজ্জাকের জন্মদিন উদযাপন

নায়করাজ রাজ্জাকের জন্মদিন উদযাপন

  • Font increase
  • Font Decrease

কিংবদন্তি অভিনেতা প্রয়াত নায়করাজ রাজ্জাকের ৮১তম জন্মদিন আজ। এফডিসিতে মোম জ্বালিয়ে দিনটি উদযাপন করলেন শিল্পীদের একাংশ।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন তার প্যানেলের প্রার্থী ও সমর্থকদের নিয়ে মোমবাতি জ্বালিয়ে উদযাপন করলেন সিনিয়র অভিনেতার জন্মদিন। কাটলেন কেক।

কেক কাটার আগে নায়ক রাজের আত্মার শান্তি কামনা করে ইলিয়াস কাঞ্চন বলেন, “নয়নের সামনে আজ রাজ্জাক ভাই নাই। কিন্তু তিনি আছেন আমাদের সবার অন্তরে। তিনি আমাদের অভিভাবক ছিলেন, শিল্পী সমিতির প্রথম নির্বাচিত সভাপতি। তার সঙ্গে আমার সম্পর্ক কেমন ছিলো তা আপনারা সবাই জানেন। অভিনয়ে আসার আগে থেকেই রাজ্জাক ভাইয়ের স্নেহ পেয়েছি। আজ ওনার জন্য দোয়া করি। যেখানেই থাকেন, আল্লাহ যেন তাকে ভালো রাখেন। তিনি ইন্ডাস্ট্রি রেখে গেছেন, যে সমিতির দায়িত্ব পালন করেছেন, আমরাও যেন সেভাবে দায়িত্ব পালন করতে পারি সেই তৌফিক চাইছি।”


তিনি আরও বলেন, 'রাজ্জাক ভাইয়ের আত্মা শান্তিতে থাকুক। তার স্ত্রী আছেন, ছেলেরা আছে, নাতি নাতনিরা আছে। সবার জন্য সুভকামনা করি। সবাই যেন সুস্থ থাকে, শান্তিতে থাকে।'

এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক প্রার্থী অভিনেত্রী নিপুণ। আরও ছিলেন নায়ক রিয়াজ, ফেরদৌস, সাইমন, ইমন, নিরব, নায়িকা কেয়া, শাহনূর, জেসমিনসহ অনেকে।

;

লাইফ সাপোর্টে অভিনেতা তুষার খান



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
তুষার খান

তুষার খান

  • Font increase
  • Font Decrease

মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা তুষার খান অসুস্থ হয়ে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি হয়েছেন। তার করোনা পরীক্ষার রেজাল্ট পজেটিভ এসেছে। বর্তমানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

নাসিম জানান, বেশ ক’দিন ধরেই তুষার খান অসুস্থ। শনিবার (২২ জানুয়ারি) অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাকে ভর্তি করিয়ে নেন। ফুসফুসে সংক্রমণের কারণে তার কথা বলতেও সমস্যা হচ্ছে। তার করোনা পজেটিভ এসেছে। এ মুহূর্তে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। রবিবার (২৩ জানুয়ারি) তার করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসে।

উল্লেখ্য, তিন যুগের বেশি সময় ধরে অভিনয় করে যাচ্ছেন তুষার খান। ১৯৮২ সালে ‘আরণ্যক’ নাট্যদলের সঙ্গে যুক্ত হয়ে তার পথচলার সূচনা। এরপর দলটির প্রায় সব নাটকে অভিনয় করেছেন তিনি। মঞ্চের গণ্ডি ছাড়িয়ে টেলিভিশন ও সিনেমার পর্দায় নিয়মিত হন তুষার খান। অসংখ্য নাটকে তার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। সিনেমায়ও তার অভিনয় আলাদাভাবে প্রশংসিত হয়েছে।

;

নারীর প্রতি সহিংসতার বিরুদ্ধে তাশফির ‘আলো’



রুদ্র হক, বার্তা ২৪.কম
তাশফি

তাশফি

  • Font increase
  • Font Decrease

নিজের জীবনের অন্ধকার অধ্যায় পেরিয়ে আলো খুঁজে পেয়েছিলেন সুরের পথে। সংগীত জীবনে পরিচিতি পেলেও নিজের সৃষ্টি মৌলিক গানে এবার তিনি ফিরিয়ে আনলেন সেই বেদনার কথা।

সম্প্রতি প্রকাশিত হল নতুন প্রজন্মের সংগীতশিল্পী তাশফির একক গান ‘আলো’।

তাশফির মতে, ‘আলো’ গানটি তার জন্য প্রথম একক- যার কথা, সুরে ও গানের চিত্রায়ণে শুধু তাকেই খুঁজে পাওয়া যাবে।

আরাফাত কাজীর কথায় তাশফির সুরে গানটির সংগীতায়োজন করেছেন পশ্চিমবঙ্গের সংগীত পরিচালক সুদীপ্ত পাল। সম্প্রতি তাশফির ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে। গানের ভিডিওতে মডেল হয়েছেন মডেল ও উপস্থাপিকা সারাহ আলম।

ভিডিওটি নির্মাণ করেছেন ইলাজার ইসলাম।

তাশফি জানান, গান তৈরির পেছনের গল্পটাও। নিজের বেদনার কথা তুলে ধরেন তিনি গীতিকার আরাফাত কাজীকে। সঙ্গে দিয়ে দেন সুদীপ্ত পালের মিউজিকে তার করা সুরটিও। তাশফির বয়ান থেকে রচিত কথায় তৈরি হয় গানটি।

তবে, তাতেই তৃপ্ত হননি তাশফি। তার লক্ষ্য এ গানে যে মডেল হবে সে যেন আরেকজনই তাশফিই হয়ে ওঠে। বন্ধু সারাহকে সাথে নিয়েই নির্মিত হয় গান-চিত্রটি।


তাশফি বলেন, “একজন মানুষ যখন কারো দ্বারা নির্যাতন বা সহিংসতার স্বীকার হন, অবদমিত হন তখন তিনিই জানেন, তার কেমন লাগে। সে অন্ধকার থেকে অনেকেই তখন আলো খুঁজে পান না। এ গান সেইসব মানুষদের শক্তি এবং সাহস যোগাবে। তাই এর নাম ‘আলো’। আমি সারাজীবন যত গানই করি এটি আমার কাছে বিশেষ একটি গান হয়ে থাকবে।”

সংগীত পরিচালক সুদীপ্ত পাল বলেন, “বাংলাদেশে এটা আমার প্রথম যৌথ কাজ। গানটা আমার খুবই ভালো লেগেছে। আমি খুবই আনন্দিত এ গানের সংগীত প্রযোজনাটি করতে পেরে।”

গানবাংলা টেলিভিশনের ‘উইন্ড অব চেঞ্জ’ এ পান্থ কানাইয়ের সঙ্গে ‘নৌকা’ গানে একসঙ্গে পারফর্ম করে আলোচনায় আসেন সংগীতশিল্পী তাশফি। প্রকাশিত হয়েছে তার বেশকিছু একক গান। গান করেছেন বেশ কিছু ওয়েব সিরিজে।

সদ্যবিদায়ী বছরে জি সিরিজে প্রকাশিত ‘রাজকুমারী’ গানটি দারুণ শ্রোতাপ্রিয়তা ও প্রশংসা অর্জন করে। বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক শিল্পী হিসেবে চীনের ‘ইন্টারন্যাশনাল গোস্ট ফেস্টিভাল’-এ অংশ নেয়ার অর্জনও আছে তার ঝুলিতে।

গানের লিংক

;