বিয়ের সময় নেই সালমানের



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সালমান খান

সালমান খান

  • Font increase
  • Font Decrease

বলিউড সুপারস্টার সালমান খানের জীবনে বহু রমনীর আগমণ ঘটলেও এখনও পর্যন্ত ছাদনাতলায় যেতে পারেননি তিনি। তাইতো ৫৫ বছর বয়সী এই তারকাকে বলা হয় বলিউড ইন্ডাস্ট্রির মোস্ট অ্যালিজেবল ব্যাচেলর।

এদিকে, ভাইজান যেখানেই যাক না কেনো সেখানে একটি প্রশ্ন অবশ্যই থাকবে, আর সেটি হলো- আপনি (সালমান খান) বিয়ে করবেন কবে?

যদিও বা সালমান খান এই প্রশ্নের উত্তর বহুবার দিয়েছেন। তার মতে, বিয়ের জন্য এই মুহূর্তে তার কাছে কোন সময় নেই। কিন্তু তারপরও এই একই প্রশ্নের সম্মুখিন হতে হয় ৫৫ বছর বয়সী এই তারকাকে।

শুক্রবার (২৬ নভেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘অন্তিম’। তার আগে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ছবিটির প্রিমিয়ারের আয়োজন করেছিলেন সাল্লু। আর প্রতিবারের মতো সেখানেও বলিউডের এই অভিনেতাকে প্রশ্ন করা হয়েছে তার বিয়ে নিয়ে।

তবে এবার সালমান খান নয়, জবাব দিয়েছেন তার বোনের স্বামী অভিনেতা আয়ুশ শর্মা। তিনি বলেন, “সালমান খানের কাজের গতি এমন যে, তার হাতে বিয়ে করার সময় নেই। আমার মতে, তিনি এখন যেমন আছেন সেভাবেই সুখি আছেন। তাছাড়া তিনি নিজেই তার জীবনের সকল সিদ্ধান্ত নেন।”

জয়ের ব্যাপারে আশাবাদী মৌসুমী



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
মৌসুমী

মৌসুমী

  • Font increase
  • Font Decrease

‘আমি জয়ের ব্যাপারে আশাবাদী। আমাদের পুরো প্যানেল জয়লাভ করবে।’

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ শুরু হয়। এফডিসিতে সমিতির স্টাডি রুমে চলে এই ভোটগ্রহণ। ভোট দেওয়ার পর সাংবাদিকদের সাথে আলাপকালে এমন আশা প্রকাশ করেন তিনি।

সাংবাদিকদের মৌসুমী বলেন, ‌‘খুব সুষ্ঠুভাবে নির্বাচন হচ্ছে। রেজাল্ট যাই হোক মেনে নিব।’

মৌসুমী আরও বলেন, অনেক দিন পর একটা উৎসব মুখর পরিবেশ দেখতে পাচ্ছি এফডিসিতে। জয়ের ব্যাপারে আমি আশাবাদী। এর আগে এত শান্তিপূর্ণ নির্বাচন দেখিনি। আশা করছি, আমাদের পুরো প্যানেল জয়লাভ করবে।

মিশা-জায়েদ প্যানেল থেকে এবার নির্বাচন করছেন এই জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী।

;

প্রথমবার ভোট দিয়ে উচ্ছ্বসিত দীঘি



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
চিত্রনায়ক রুবেলের সঙ্গে এফডিসিতে দীঘি

চিত্রনায়ক রুবেলের সঙ্গে এফডিসিতে দীঘি

  • Font increase
  • Font Decrease

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। এবার নতুন অনেক শিল্পী দিচ্ছেন ভোট। প্রতিবার বাবার জন্য ভোট চেয়ে আসলেও এবার নিজেই ভোট দিয়ে খুশি দীঘি। প্রথমবার ভোট দিয়ে উচ্ছ্বসিতও তিনি।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৫টা পর্যন্ত। এফডিসিতে সমিতির স্টাডি রুমে চলছে এই ভোটগ্রহণ। ভোট দেয়ার পর সাংবাদিকদের সঙ্গে আনন্দ প্রকাশ করেন দীঘি।

সম্প্রতি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য হয়েছেন দীঘি। এবারই প্রথম ভোট দিয়েছেন এই তরুণ নায়িকা। প্রথমবার ভোট দিয়ে ভীষণ উচ্ছ্বসিত তিনি।

নির্বাচনে জয়-পরাজয় থাকবে। বাবার জয়ের ব্যাপারে আশাবাদী তিনি।

সাংবাদিকদের তিনি জানান, নির্বাচনে প্রতিবার বাবার সঙ্গে আসতাম। আর আমি দাঁড়িয়ে থাকতাম এবং ভোট চাইতাম। এবার আমি নিজে ভোটার।

দীঘির বাবা অভিনেতা সুব্রত বরাবরই শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়ে আসছেন।

এ বছর মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল থেকে সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন দীঘির বাবা অভিনেতা সুব্রত।
বাবার জয় নিয়ে শতভাগ আশাবাদী দীঘি।

তিনি বলেন, বাবাকে আমি কখনও নির্বাচনে হারতে দেখিনি। তিনি সবসময় তার কর্মগুণে জয়ী হয়েছেন।

এদিকে নির্বাচন দেখতে আসছে বিভিন্ন দর্শক-শ্রোতা। এবার সকল শ্রেণির মানুষের ভেতরে প্রবেশের বাধ্যবাধকতা থাকার কারণে শুধু পাস ধারীদের ভিতরে প্রবেশ করতে দেওয়া হয়েছে।

নির্বাচন শুরু হওয়ার পর থেকে এফডিসির সামনে উৎসুক জনতার ভিড় লক্ষ করা গেছে। যা সামলাতে হিমশিম খাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ প্যানেল ছাড়াও এবারের নির্বাচনে আছেন দুজন স্বতন্ত্র প্রার্থী। এবার মোট ভোটার ৪২৮ জন।শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন।

;

সকালে মালায়ালি, সন্ধ্যায় বাঙালি রীতিতে মৌনির বিয়ে



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সুরজ নাম্বিয়ার ও মৌনি রয়

সুরজ নাম্বিয়ার ও মৌনি রয়

  • Font increase
  • Font Decrease

দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রয়। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ভারতের গোয়ায় অবস্থিত হিলটন রিসোর্টে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।


দুই রীতিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রয় ও সুরজ নাম্বিয়ার।


সকালে মালায়ালি রীতিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেও সন্ধ্যায় বাঙালি বধূ সেজে পান পাতা মুখের সামনে নিয়ে বাঙালি রীতিতে সাত পাকে বাঁধা পড়েন বলিউডের এই অভিনেত্রী।


মালায়ালি রীতিতে বিয়ের জন্য মৌনি বেছে নিয়েছিলেন সাদা শাড়ি লাল পাড়। আর তার বর পরেছিলেন খাকি রঙের পাঞ্জাবী এবং সাদা লুঙ্গি।


আর বাঙালি রীতির বিয়ের জন্য ভারতের প্রখ্যাত ডিজাইনার সব্যসাচীর নকশা করা লেহেঙ্গা বেছে নিয়েছিলেন মৌনি। আর তার স্বামী পরেছিলেন একই ডিজাইনারের শেরওয়ানি।


মৌনির বর সুরজ নাম্বিয়া গ্ল্যামার দুনিয়ার বাইরের একজন মানুষ। দুবাইয়ের আমির-শেখদের লাভ-ক্ষতির হিসেব কষেন সুরজ অর্থাৎ দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার।


সুরজ নাম্বিয়ার জন্ম বেঙ্গালুরুতে। সুরজের স্কুল এবং কলেজ শিক্ষা বেঙ্গালুরুতে। ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হওয়ার পর নিজের বিষয় বদল করে লন্ডন স্কুল অব ইকনমিক্সে এবং স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যলয়ে পড়াশোনা করতে যান। পরে অবশ্য বাবা-মাকে নিয়ে দুবাইয়ে পাকপাকি ভাবে চলে যান মৌনির বর।

;

টাকা দিয়ে ভোট কিনছেন জায়েদ খান, অভিযোগ নিপুণের



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ এর নির্বাচন।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিএফডিসিতে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়েছে, যা চলবে বিকেল ৫টা পর্যন্ত। এরপর ভোট গণনা করে ফল ঘোষণা করা হবে।

নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী জায়েদ খানের বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ তুলেছেন চিত্রনায়িকা নিপুণ।

এফডিসির প্রধান ফটকের সামনে থেকে জায়েদ খান ভোটারদের মিশা-জায়েদ পরিষদের ব্যাচ পরিয়ে দিচ্ছেন ও ভোট কিনছেন এমন অভিযোগ করেছেন তার প্রতিদ্বন্দ্বী নিপুণ।

তবে এসব অভিযোগ অস্বীকার করে জায়েদ খান বলেন, আমি শুধু ভোটারদের সঙ্গে কথা বলছি ভোট চাচ্ছি এবং আমাদের পরিষদের ব্যাচ পরিয়ে দিচ্ছি।

তিনি বলেন, ভোট চাওয়া তো অন্যায় নয়। তাছাড়া নিপুণ পরিষদের অনেক লোক তো এখানে থেকে ভোট চাচ্ছেন। আমি অন্যায় করলে তারাও করছে। আমি ভোট কিনছি না কি করছি এখানে সিসি ক্যামেরা আছে আপনারা দেখতে পারেন।

;