গোপনে বিয়ে সারলেন আলোচিত মডেল সানাই!



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী
গোপনে বিয়ে সারলেন আলোচিত মডেল সানাই!

গোপনে বিয়ে সারলেন আলোচিত মডেল সানাই!

  • Font increase
  • Font Decrease

নীলফামারীতে গোপনে বিয়ের পিড়িতে বসেছেন আলোচিত সমালোচিত সানাই মাহবুব।

গত বছর অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন এই সানাই মাহবুব। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায় না তাকে।

তবে নতুন খবর হচ্ছে, শুক্রবার (২৭ মে) নীলফামারী পৈতিক নিবাসে গোপনে বিয়ের পিঁড়িতে বসলেন আলোচিত এই অভিনেত্রী। বর আবু সালেহ মুসা ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা আনছার আলির পুত্র।


সানাই সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন-এমন খবর প্রকাশ পেয়েছিল ২০১৯ সালে। সেসময় একটি সংবাদমাধ্যমকে আলোচিত এই অভিনেত্রী নিজেই সে খবরের সত্যতা নিশ্চিত করে বলেছিলেন, 'পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। আজ (২৩ ফেব্রুয়ারি) সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।'

তারপর সে বিয়ে নিয়ে তেমন কিছু আর শোনা যায়নি। তিনবছর পর আবার বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেত্রী। তবে এ প্রসঙ্গে সানাইর সঙ্গে যোগাযোগ করলে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি। জানা যায়, অনেকটা চুপিসারে বিয়েটা সারছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী হিসেবে ক্যারিয়ারে সুবিধা করতে পারেননি সানাই। আলোচিত হওয়ার বদলে বিভিন্ন কর্মকাণ্ডের কারণে সমালোচিতই হয়েছেন বেশি। গত বছর অভিনয় ছেড়ে আল্লাহর পথে বাকি জীবন কাটানোর ঘোষণা দিয়েছিলেন তিনি। তারপর থেকেই হিজাব পরে সামাজিক যোগাযোগমাধ্যমে উপস্থিত হতে দেখা যেত তাকে।


প্রসঙ্গত, সানাই এর জন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও তার পৈত্রিক নিবাস নীলফামারীতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন। নাবিলা, স্মার্টেক্স, নাগরদোলা ইত্যাদি ফ্যাশন হাউজে মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন তিনি। জনপ্রিয়তা পাওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উপস্থাপিকা হিসেবেও কাজ করেছেন। এরপর ২০১৬ সালের নভেম্বর মাসে ঢাকার গুলশান ক্লাবে একটু ফ্যাশন শো চলাকালীন সময়ে বাংলাদেশি চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুবের সঙ্গে সানাই এর পরিচয় হয়। গাজী মাহবুব তখন তার নির্মাণাধীন চলচ্চিত্র ভালোবাসা ২৪×৭ এর জন্য সানাইকে চিত্রনায়িকা হিসেবে পছন্দ করেন। এই চলচ্চিত্রে সানাই এর বিপরীতে অভিনয় করেন জায়েদ খান।

এরপর তিনি সুপ্ত আগুন, সাহসী যোদ্ধা, ময়নার ইতিকথা, প্রতিশোধ, প্রতীক্ষাসহ প্রায় ৮টি চলচ্চিত্রে চিত্রনায়িকা হিসেবে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হন।

কোরিয়ার দেইগু শহরে যাচ্ছেন পূজা



কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম
কোরিয়ার দেইগু শহরে যাচ্ছেন পূজা

কোরিয়ার দেইগু শহরে যাচ্ছেন পূজা

  • Font increase
  • Font Decrease

বিশ্বের বৃহত্তম নাচের প্যারেডে অংশ নিতে যাচ্ছে বাংলাদেশের নাচের দল তুরঙ্গমী। আগামী ৮-১১ জুলাই দক্ষিণ কোরিয়ার দেইগু শহরে বসবে ‘দেইগু কালারফুল ফেস্টিভ্যাল’ নামের এই আসর।

এর মাধ্যমে কোরিয়া সরকারের আয়োজনে এই উৎসবে প্রথমবারের মতো আমন্ত্রণ পেলো বাংলাদেশ। বিষয়টি নিশ্চিত করেছেন তুরঙ্গমী’র আর্টিস্টিক ডিরেক্টর-নৃত্যশিল্পী পূজা সেনগুপ্ত।

তিনি জানান, আগামী ৫ জুলাই দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের উদ্দেশে যাত্রা করবে তুরঙ্গমী। পূজা সেনগুপ্ত’র নেতৃত্বে ১০ সদস্যের টিম সেখানে যাবে। উৎসবে দলটির দুটি প্রযোজনায় অংশ নেবেন তারা। এগুলো হলো- পাঁচফোড়ন ও নন্দিনী। দৈর্ঘ্য যথাক্রমে ১০ এবং ৫ মিনিট। দুটির ভাবনা, নকশা, নৃত্যনির্মাণ ও নির্দেশনা দিয়েছেন পূজা সেনগুপ্ত।

এদিকে চলতি বছরের এপ্রিলে ফিলিপাইনের রাজধানী ম্যানিলাতে ইউনেস্কো, আইটিআই এবং ফিলিপাইন সরকারের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ‘এসডিজি রেসিলি-আর্ট ফেস্টিভ্যাল ২০২২’ এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন পূজা সেনগুপ্ত। কাজ করছেন পদ্মা সেতু নিয়ে আয়োজিত সপ্তাহব্যাপী অনুষ্ঠানেও।

;

আমেরিকার গ্রিন কার্ড পেয়েছেন শাকিব খান



কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম
চিত্রনায়ক শাকিব খান

চিত্রনায়ক শাকিব খান

  • Font increase
  • Font Decrease

চিত্রনায়ক শাকিব খান। এবার তার স্বপ্ন পূরণ হল। আমেরিকার গ্রিন কার্ড হাতে পেলেন তিনি । ২০২১ সালের নভেম্বরের দেশ ছাড়েন ঢালিউডের এই শীর্ষ নায়ক। আমেরিকার স্থায়ীভাবে বসবাসের সুযোগের জন্য নিয়ম মেনে সেখানে প্রায় ৮ মাস ধরে বসবাস করছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন শাকিবের ঘনিষ্ঠজন। তিনি জানান, নিয়ম অনুযায়ী শাকিব খান গ্রিন কার্ড আগেই পেয়েছেন। তার ছয় মাস পূর্ণ হয়েছে। সবশেষ প্রিন্ট আকারে যে কার্ডটি আসার কথা, সেটিও তিনি পেয়েছেন।

তবে বিষয়টি নিয়ে শাকিব খান এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি। এবার দেশে ফিরে নিজের প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমার শুটিং করবেন বলে জানা গেছে। সিনেমাটির মহরত হয়েছিল নিউইয়র্কে। এতে তার বিপরীতে রয়েছেন এক মার্কিন অভিনেত্রী।

এদিকে, গুঞ্জন শোনা যাচ্ছে, যেহেতু গ্রিন কার্ডের মিশন সফল হয়েছে শাকিবের, তাই জুলাইয়ের প্রথম দিকে দেশে ফিরবেন শাকিব খান। তবে ঈদুল ফিতরে শাকিব খান অভিনীত ‘গলুই’ সিনেমাটি মুক্তি পায়। কিন্তু গ্রিন কার্ডের জন্য শাকিব খান দেশ না থাকায় অংশ নিতে পারেননি সিনেমাটির প্রচারণায়। এ সিনেমায় তার বিপরীতে প্রথমবার অভিনয় করেন পূজা চেরী।

এর আগে, গেল ২৮ মার্চ শাকিবের জন্মদিনে নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনা কনভেনশনে ‘রাজকুমার’র মহরত অনুষ্ঠিত হয়। শাকিবের এসকে ফিল্মসের সঙ্গে এর সহযোগী প্রযোজক হিসেবে আছেন আমেরিকা প্রবাসী জাকারিয়া মাসুদ ও কাজী রিটন। এটি নির্মাণ করছেন হিমেল আশরাফ। আগামী মাসের শেষ দিকে সিনেমার শুটিং শুরুর কথা রয়েছে।

;

মা হচ্ছেন আলিয়া



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আলিয়া ভাট ও রণবীর কাপুর

আলিয়া ভাট ও রণবীর কাপুর

  • Font increase
  • Font Decrease

জীবনের আরও একটি নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলিউড তারকা আলিয়া ভাট। মা হতে চলেছেন রণবীর ঘরণী। জীবনের এই সুখবর নিজের ইনস্টাগ্রামে অ্যাকেউন্টে শেয়ার করেছেন আলিয়া ভাট। গত ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর-আলিয়া। ইন্ডাস্ট্রির বন্ধু থেকে ভক্তরা সকলের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে আলিয়ার কমেন্ট বক্স।

সোমবার (২৭ জুন) সকাল সকাল ইনস্টাগ্রামে জীবনের এই আনন্দের মুহূর্তকে সকলের সঙ্গে ভাগ করে নেন মহেশ কন্যা আলিয়া।

আলিয়ার ইনস্টাগ্রাম থেকে নেওয়া

হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট করেছেন তিনি।পাশে টুপি মাথায় দিয়ে বসে রয়েছেন এক ব্যক্তি। তিনি যে রণবীর কপুর ছাড়া আর কেউ নন সেটা কিন্তু বলার অপেক্ষাই রাখছে না। জীবনের এই খুশির মুহূর্তে আলিয়ার পাশে রণবীর থাকবেন সেটাই তো স্বাভাবিক। ক্যাপশনে লেখা- `Our Baby... Coming Soon'।

বিশেষ এই মুহূর্তের ছবি শেয়ার করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে আলিয়ার পোস্ট। 


জীবনের নতুন অধ্যায়ের সূচনার জন্য করণ জোহর থেকে পরিনীতি চোপড়া, টাইগার শ্রফ,কৃতী শ্যানন, রিতেশ দেশমুখসহ অসংখ্য বলিউড সেলিব্রেটি এই তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন।

রণবীর কপুর ও আলিয়া ভাট জুটির প্রথম ছবি ব্রহ্মাস্ত্র এখন মুক্তির অপেক্ষায়। ছবিকে ঘিরে দর্শকের মনে উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে। এরই মধ্যে নতুন আরও একটি সুখবর পেল ইন্ডাস্ট্রি।

;

টুইটারে যুক্ত হলেন শাকিব



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাকিব খান

শাকিব খান

  • Font increase
  • Font Decrease

শাকিব খান। বাংলাদেশের সেরা একজন অভিনেতা । বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন । এবার মার্কিন মাইক্রোব্লগিং ও সোশ্যাল নেটওয়ার্কিং পরিষেবা টুইটারে যুক্ত হয়েছেন অভিনেতা শাকিব খান। রবিবার এই সোশ্যাল নেটওয়ার্কে যুক্ত হয়েছেন তিনি। শাকিব খান এক বার্তায় জানিয়েছেন, ‘টুইটার সোশ্যাল নেটওয়ার্কিংয়ের একটা জনপ্রিয় মাধ্যম, জানতে পেরেছি অনেকেই এখানে আমাকে খোঁজে।এর ফলে সবার সঙ্গে যুক্ত থাকা হবে। সময়ের সঙ্গে থাকা হলো। সব সময় যেমন থাকে...। ’

ছয় মাসের বেশি সময় ধরে যুক্তরাষ্ট্রে রয়েছেন শাকিব খান। দেশটির নাগরিকত্ব চেয়ে তিনি আবেদন করেছেন। মার্কিন মুলুকে বসেই সিনেমাসংক্রান্ত সব কাজ সামলাচ্ছেন। এরই মধ্যে ‘রাজকুমার’ নামে একটি সিনেমার ঘোষণাও দিয়েছেন। সেখানে শাকিবের বিপরীতে থাকবেন একজন মার্কিন নায়িকা।

এদিকে শাকিব খানের ‘গলুই’ সিনেমাটি দেশের সীমানা ছাড়িয়ে এবার যুক্তরাষ্ট্রে মুক্তি পেতে যাচ্ছে। উত্তর আমেরিকার ১০০টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে।

এ ছাড়াও শাকিব খানের মুক্তির অপেক্ষায় আছে ‘লিডার : আমিই বাংলাদেশ’ ও ‘অন্তরাত্মা’ সিনেমা। দ্রুতই শুটে যাচ্ছে তার প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমা।

;