টাকা না থাকায় সালমানকে টি-শার্ট কিনে দেন সুনীল শেট্টি!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
টাকা না থাকায় সালমানকে টি-শার্ট কিনে দেয় সুনীল শেট্টি!

টাকা না থাকায় সালমানকে টি-শার্ট কিনে দেয় সুনীল শেট্টি!

  • Font increase
  • Font Decrease

আইফার অ্যাওয়ার্ড ২০২২ এর মঞ্চে উপস্থাপনা করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েন বলিউড ভাইজান সালমান খান। সালমান খান আইফার মঞ্চে তার ক্যারিয়ার গড়ে তোলা, সাফল্য ও জীবনের কঠিন সময়ে যারা পাশে ছিলেন তাদেরকে ধন্যবাদ জানান।   

আবুধাবীতে আইফার মঞ্চে পুরনো এক অভিজ্ঞতা শেয়ার করেন সালমান খান। সালমান বলেন, যখন তার দামি টি-শার্ট কেনার মত অর্থ ছিল না, সেই সময় সুনীল শেট্টি তাকে টি-শার্ট কিনে দিয়েছিলেন।

আইফার এক ভিডিও ক্লিপে রীতেশ দেশমুখকে দেখা যায় সালমানের দিকে প্রশ্ন ছুঁড়ে দিতে, ‘তোমার জীবনের সবচেয়ে স্মরণীয় মুহূর্ত কী?’

এ প্রশ্নের জবাব এ অভিনেতা বলেন, ‘একটা সময় যখন আমার কাছে কোনও টাকা ছিল না, তখন একবার সুনীল শেট্টির জামাকাপড়ের দোকানে গিয়েছিলাম। খুব দামি দোকান, একটা টি-শার্ট বা একটা জিন্স কেনার থেকে বেশি টাকা সেইসময় আমার কাছে ছিল না। সুনীল বুঝেছিল আমার কাছে কোনও টাকা নেই। তাই ও আমাকে তখন একটা বেশ দামি স্টোন ওয়াশড টি-শার্ট উপহার দিয়েছিল। সঙ্গে দেখেছিল একটা মানিব্যাগের দিকেও আমার চোখ গিয়েছে।’

এব কথা বলার সময় জলে চোখ ভিজে ওঠে সালমানের। এগিয়ে যান মঞ্চের আরেকপাশে দাঁড়িয়ে থাকা সুনীল-পুত্র আহান শেট্টির দিকে। বলেন, ‘এরপর আমাকে বাড়ি নিয়ে যায় এবং ওই মানিব্যাগখানা দেয়।

ওইদিন সালমান জানান, তার ক্যারিয়ারে যখন ফ্লপ সিনেমার ছড়াছড়ি তখন তাকে টেনে তুলেন বনি কাপুর। বনি কাপুরকে সালমান তার ক্যারিয়ারের সাফল্যের কারিগড়ও বলেন। 

এ সময় এ বলিউড সুপারস্টার বনি কাপুরকে ধন্যবাদ জানান। তিনি বলেন, বনি কাপুর ওয়েন্টেড সিনেমায় সুযোগ দিয়ে আমাকে ঘুরে দাঁড়াতে সাহায্য করেন। উনি আমাকে সব সময় সাহায্য করেছেন। যখন আমার ক্যারিয়ার ফ্লপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিল, তখন তিনি আমাকে ওয়ান্টেড এর মতো ফিল্ম অফার করেন। যা সুপারহিট হয়। এরপর তিনি আমাকে আরও একটি সিনেমা ‘নো এন্ট্রি’তে সুযোগ দেন।

দাবাং খ্যাত এ অভিনেতা এদিন আরও একজনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি প্রযোজক রমেশ দৌরানি। ম্যায়নে পেয়ার কিয়ার সাফল্যের পরও আমি কোন সিনেমা পাচ্ছিলাম না। এ সময় পাত্থর কা ফুল সিনেমা তিনি আমাকে সই করেন।

চলতি মাসের শুরুতেই আবুধাবি শহরে আয়োজন করা হয় আইফা অ্যাওয়ার্ড ২০২২। আগামী রোববার (২৫ জুন) রাত ৮টায় কালার্স টিভিতে সম্প্রচারিত হবে অনুষ্ঠানটি।

কলকাতার ছবিতে প্রথমবার সিয়াম



কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম
জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ

জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ

  • Font increase
  • Font Decrease

জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। নতুন চমক নিয়ে এবার হাজির হচ্ছেন । এবার নাম লেখালেন টলিউডের সিনেমায়। সায়ন্তন ঘোষাল পরিচালিত ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। যেখানে সিয়ামের বিপরীতে অভিনয় করবেন আয়ূষী।

সিয়াম জানালেন, আগামী আগস্ট মাস থেকে নাম ঠিক না হওয়া এই সিনেমার শুটিং শুরু হবে । চমকপ্রদ ব্যাপার হচ্ছে সিয়ামের গল্প-ভাবনা থেকেই তৈরি হচ্ছে সিনেমাটি। চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত। কলকাতার প্রথম ছবিতেই সহশিল্পী হিসেবে তিনি পাচ্ছেন প্রসেনজিতের মতো গুণী অভিনেতাকে।

এই ছবির প্রযোজক শ্যামসুন্দর দে’র সঙ্গে এক দেড় বছর ধরেই কথা হচ্ছিল সিয়ামের। উনি চাচ্ছিলেন ওখানকার সলো ছবিতে আমাকে নিয়ে কাজ করতে। কিন্তু মনের মতো গল্প পাচ্ছিলেন না। সিয়াম আরও বলেন, যেহেতু আমাদের আবেগ-অনুভূতি প্রায় একই ধরনের। সেই জায়গা থেকেই সোশ্যাল ড্রামার গল্প আমরা সিলেক্ট করেছি। এটি একটি ফ্যামিলি ড্রামা। দুইটা জেনারেশনের মেলবন্ধন ঘটেছে এই গল্পে। গল্পটা শেয়ার করার পর ওনারা আমার গল্পটা পছন্দ করেন। আমার মূল ভাবনা থেকে চিত্রনাট্য তৈরি করছেন পদ্মনাভ দাশগুপ্ত।

এই ছবির মাধ্যমে সিয়াম যেমন কলকাতায় প্রথমবার কাজ করছেন তেমনি পরিচালক সায়ন্তন ঘোষালও প্রসেনজিতের সঙ্গে কাজ করছেন। ছবিতে প্রসেনজিতের বিপরীতে দেখা যাবে শ্রাবন্তীকে। প্রযোজনায় আছে শ্যাডো ফিল্মস ও রোডশো ফিল্মস।

;

সেন্সর পেল ত্রিভুজ প্রেমের গল্পের ‘পরাণ’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সেন্সর পেল ত্রিভুজ প্রেমের গল্পের ‘পরাণ’

সেন্সর পেল ত্রিভুজ প্রেমের গল্পের ‘পরাণ’

  • Font increase
  • Font Decrease

‘পরাণ’ সিনেমার পাত্রী চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম আর দুই পাত্র চিত্রনায়ক শরিফুল রাজ ও ইয়াশ রোহান। এবার সেন্সর পেলো ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’ ।

হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’ সেন্সর ছাড়পত্র পেয়েছে। যার ফলে আসন্ন পবিত্র ঈদুল আজহায় সিনেমাটির মুক্তিতে আর কোন বাধা নেই। আজ রোববার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখেছেন।

সেন্সর সদস্য অরুণা বিশ্বাস জানিয়েছেন, দারুণ গল্পের একটি সিনেমা দেখলাম আমরা। কাজটি বেশ ভাল হয়েছে, আনকার্ট ছাড়পত্রের জন্য সুপারিশ করেছি আমরা।

এই সিনেমার মাধ্যমে সাত বছর পর ঈদে মুক্তি পাবে বিদ্যা সিনহা মিমের সিনেমা আর চিত্রনায়ক শরিফুল রাজের ঈদে মুক্তি পাওয়া প্রথম সিনেমা হবে।

২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি।

;

ভারতের কিংবদন্তি পরিচালক তরুণ মজুমদার আর নেই



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ভারতের কিংবদন্তি পরিচালক তরুণ মজুমদার মারা গেছেন। সোমবার (০৪ জুলাই) বেলা ১১টা ১৭ মিনিটে এসএসকেএম হাসপাতালে তার মৃত্যু হয়।

কিডনি এবং হৃদযন্ত্রের সমস্যা নিয়ে দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন তরুণ মজুমদার। গত ১৪ জুন হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

১৯৬২ সালে ‘কাচের স্বর্গ’ সিনেমার জন্য প্রথম জাতীয় পুরস্কার পান তরুণ মজুমদার। ভারতের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান পদ্মশ্রী পেয়েছেন ১৯৯০ সালে।

তরুণ মজুমদারের উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘গণদেবতা’, ‘কাচের স্বর্গ’, ‘যদি জানতেম’, ‘পলাতক’, ‘দাদার কীর্তি’, ‘শহর থেকে দূরে’, ‘মেঘমুক্তি’, ‘খেলার পুতুল’, ‘অমর গীতি’, ‘ভালোবাসা ভালোবাসা’, ‘পথভোলা’, ‘আগমন’, ‘আলোর পিপাসা’, ‘একটুকু বাসা’, ‘বালিকা বধূ’, ‘নিমন্ত্রণ’, ‘কুহেলি’, ‘শ্রীমান পৃথ্বীরাজ’, ‘ঠগিনি’, ‘ফুলেশ্বরী’, ‘পরশমণি’, ‘আপন আমার আপন’, ‘সজনি গো সজনি’, ‘কথাছিল’, ‘আলো’, ‘ভালোবাসার অনেক নাম’, ‘চাঁদের বাড়ি’, ‘ভালোবাসার বাড়ি’ ইত্যাদি।

;

সমাপ্তিহীন সম্পর্কে জোভান-মেহজাবীন



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
জোভান ও মেহজাবীন

জোভান ও মেহজাবীন

  • Font increase
  • Font Decrease

একটা সময় যাকে ছাড়া একটা দিনও কাটাতে পারবেন না বলে মনে হয়, বিচ্ছেদের ছ’মাস পেরুতেই তার মোবাইল নাম্বার ভুলে যাবেন, বছর যেতে ঠিকানা ভুলে যাবেন, হয়তো নামও ভুলে যাবেন একদিন!

যদি এসবের উল্টো হয় তবে বুঝে নেবেন সে আপনাকে প্রচণ্ড ভালোবেসেছিল, অথবা আপনি। এমনই এক সম্পর্কের রেশ নিয়ে ঈদের বিশেষ নাটক নির্মাণ করলেন মিজানুর রহমান আরিয়ান। সিএমভি’র ব্যানারে নির্মিত এই নাটকটির নাম ‘ব্যবধান’। নির্মাতার সঙ্গে নাটকটির গল্প যৌথভাবে লিখেছেন সোহাইল রহমান।

এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জোভান ও মেহজাবীন চৌধুরী।

নাটকটির গল্প প্রসঙ্গে আরিয়ান বলেন, ‘‘কিছু কিছু সম্পর্কের কোনও সমাপ্তি থাকে না। এর মানে এই নয় যে সম্পর্কটা শেষ। বরং এর মানে সম্পর্কটির আসলে কোনও শেষ নেই। গল্পটি ভিন্ন ধারার দু’জন মানুষের ভালোবাসা নিয়ে। কিন্তু সেই ভালোবাসার পরিণতি জানতে হলে দেখতে হবে ‘ব্যবধান’।’’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘ব্যবধান’ উন্মুক্ত হচ্ছে আসছে ঈদে সিএমভির ইউটিউব চ্যানেলে।

;