বোনের আবেগঘন বার্তা শুনে ছবির প্রচারণায় কেঁদে ফেললেন অক্ষয়!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বোনের আবেগঘন বার্তা শুনে ছবির প্রচারণায় কেঁদে ফেললেন অক্ষয়!

বোনের আবেগঘন বার্তা শুনে ছবির প্রচারণায় কেঁদে ফেললেন অক্ষয়!

  • Font increase
  • Font Decrease

আগামী ১১ অগাস্ট মুক্তি পাবে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি 'রক্ষা বন্ধন'। এই ছবিতে ভাই-বোনের সম্পর্ক তুলে ধরা হয়েছে। বর্তমানে ‘রক্ষা বন্ধন’ ছবির প্রোমোশনে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। সম্পূর্ণ পারিবারিক একটা ছবি নিয়ে আসছেন তিনি। আর সেই সূত্রেই সম্প্রতি হাজির হয়েছিলেন গানের রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার ২’-তে। আর সেখানেই বোন অলকা ভাটিয়া-র কাছ থেকে আসা অডিও ম্যাসেজ শুনে কেঁদে ফেলেন অক্ষয়।

‘রক্ষা বন্ধন’ ছবির গল্প এমন এক ভাইকে নিয়ে যে নিজে বিয়ে করে না আগে চার বোনের বিয়ে দেবে বলে। সোনির তরফ থেকে শেয়ার করা প্রোমোয় দেখা গিয়েছে ‘সুপারস্টার সিঙ্গার ২’-র প্রতিযোগী ঋতুরাজ গাইছেন কিশোর কুমারের গান ‘ফুলো কা তারো কা’। আর সেই পারফরমেন্সের মাঝেই বেজে ওঠে অক্ষয়ের বোনের গলা। অক্ষয়কে ‘রাজু’ সম্বোধন করে পাঞ্জাবিতে বলেন, ‘কাল একজনের সঙ্গে কথা বলার সময় হঠাৎ মাথায় এল ১১ আগস্ট রাখি। তুমি সবসময় আমার পাশে থেকেছ, তা ভালো হোক বা খারাপ। একজন বাবা হিসেবে, বন্ধু হিসেবে, ভাই হিসেবে তোমাকে পাশে পেয়েছি। সবকিছুর জন্য অনেক ধন্যবাদ।’

বোনের কাছ থেকে এই বার্তা পেয়ে অবেগেতাড়িত হয়ে পড়েন অক্ষয়ও। চোখের জল ধরে রাখাই তাঁর পক্ষে মুশকিল হয়ে পড়ছিল। অনেক কষ্টে নিজেকে সামলে বলে ওঠেন, ‘আমরা একটা ছোট বাড়িতে থাকতাম। তবে এই দেবীর আগমনের পর সবটা বদলে যায়। বোনের থেকে বড় সম্পর্ক আর কিছু নেই।’

রক্ষা বন্ধন মুক্তির দিনেই বক্স অফিসে আসছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’। মানে বক্স অফিসে বেশ জোরদার একটা দ্বন্দ্ব লাগতে চলেছে। এমনিতেই সেভাবে ব্যবসা করতে পারেনি খিলাড়ি কুমারের আগের দুটো ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘বচ্চন পাণ্ডে’। সেখানে এই ছবিও যদি মার খায় তাহলে বেশ মুশকিলেই পড়তে হবে তাঁকে।

মুক্তিযুদ্ধ ও ফুটবলের লড়াই নিয়ে আসছে ‘দামাল’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মুক্তিযুদ্ধ ও ফুটবলের লড়াই নিয়ে আসছে ‘দামাল’

মুক্তিযুদ্ধ ও ফুটবলের লড়াই নিয়ে আসছে ‘দামাল’

  • Font increase
  • Font Decrease

দেশের মুক্তিযুদ্ধকালীন ফুটবল টিম নিয়ে তৈরি হয়েছে সিনেমা দামাল’। মঙ্গলবার দামালের ট্রেলার প্রকাশিত হয়েছে। সিনেমাটির ট্রেলার দর্শকদের মধ্যে ব্যাপক ছাড়া ফেলেছে।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘দামাল’ এর ২ মিনিটের ট্রেলারটিতে দেখা যায় ১৯৭১ সালের স্বাধীন বাংলা ফুটবল দলের ঐতিহাসিক একটি ঘটনার চিত্র।  শিশু সাহিত্যিক ফরিদুর রেজার সাগরের মূল গল্পে ‘দামাল’ বানিয়েছেন তরুণ  নির্মাতা রায়হান রাফী।

গতকাল ছবিটির ট্রেলার প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ওয়ালে ওয়ালে শেয়ার করত দেখা গেছে।


‘দামাল’ সিনেমায় কাজ করতে পেরে উচ্ছ্বসিত মিম জানান, মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে এর আগে অনেক ছবি তৈরি হয়েছে। কিন্তু একই সঙ্গে ছবিতে মুক্তিযুদ্ধ ও ফুটবল তুলে ধরা হয়নি। ‘দামাল’ ছবির গল্পে যে ঐতিহাসিক ঘটনা তুলে ধরা হয়েছে। এমন একটি গল্পে কাজের সুযোগ পাওয়াটা আমার অভিনয়জীবনের নতুন কিছু যোগ করবে।

নির্মাতা রায়হান রাফী ফেসবুকে ট্রেলারটি শেয়ার দিয়ে তিনি লেখেন, হোক সে যোদ্ধা বা খেলোয়াড়, লড়াইয়ে এক বিন্দু দেয় না ছাড়! খেলার মাঠ হোক বা যুদ্ধের ময়দান- কেউ কারে নাহি ছাড়ে, যায় যদি যাক প্রাণ!

 ‘দামাল’ আসছে ২৮ অক্টোবর বলেও জানান।

তারকায় ভরপুর ‘দামাল’র যৌথ চিত্রনাট্য করেছেন লেখক নাজিম উদ দৌলা এবং পরিচালক রায়হান রাফী। বিভিন্ন চরিত্রে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, শরিফুল রাজ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, সৈয়দ নাজমুস সাকিব, পূজা, বৃষ্টি প্রমুখ।

;

ডিম কেনা থেকে বিরত থাকতে বললেন ওমর সানী!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ডিম কেনা থেকে বিরত থাকতে বললেন ওমর সানী!

ডিম কেনা থেকে বিরত থাকতে বললেন ওমর সানী!

  • Font increase
  • Font Decrease

নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম দিন দিন বেড়েই চলছে। লাগামহীন বাজার দরে নাভিশ্বাস উঠেছে নিম্নবৃত্ত থেকে মধ্যবিত্ত মানুষের। ঊর্ধ্বমুখী পণ্যের দামের সাথে তাল মিলাতে হিমশিম খাচ্ছে মানুষ। অনেকেই সোশ্যা্ল মিডিয়া নিজেদের ক্ষোভ ঝাড়ছেন। এবার সেই হালে হাওয়া দিলেন চিত্র নায়ক ওমর সানী।

ডিমের দাম বৃদ্ধি নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি। মঙ্গলবার (১৬ আগস্ট) তার ফেসবুক পেজে ওমর সানী লেখেন, ‘১ দিন বা এক সপ্তাহ নয়, এক বছর ডিম না খেলেও মানুষ মরে যাবে না। ডিম পচনশীল দ্রব্য। এটা এক সপ্তাহ কেনা বন্ধ করে দিন দেখবেন এর দাম কমে গেছে। চলেন তাই করি।’

ওমর সানির দেয়া পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টের পরেই শত শত মন্তব্য দেখা যায়। সেখানে বেশীরভাগ মন্তব্যকে অনুসারীরা ওমর সানিকে বাহবা দিয়েছেন। একটি মন্তব্যে ওমর সানী প্রতিত্তোরে লেখেন, সিন্ডিকেটের কাছে দেশ জিম্মি। দাম বাড়লেই পণ্য বয়কট উচিত শিক্ষা দিন।

সম্প্রতি পারিবারিক জীবন নিয়ে বেশ আলোচনা-সমালোচনার মধ্যে ছিলেন ওমর সানী। খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে গিযে জায়েদ খানের সঙ্গে বিবাদে জড়ান। অভিযোগ করেন তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করেন জায়েদ খান। এমনকি এই বিবাদের সূত্র ধরে জায়েদ খান তাকে পিস্তল দেখিয়ে হুমকি দিয়েছেন জানিয়ে থানায় জিডি করেন। এই নিয়ে মৌসুমী ওমর সানীর মধ্যে দাম্পত্য অশান্তি দেখা দেয়। অবশেষে জল ঘোলা করে এই  অশান্তির অবসান হয়েছে।

মাঝে মাঝে এই দম্পত্তির কিছু পারিবারিক মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায়।   

;

মা হচ্ছেন বিপাশা বসু, বেবি বাম্পের ছবি দিয়ে জানালেন সুখবর



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মা হচ্ছেন বিপাশা বসু, বেবি বাম্পের ছবি দিয়ে জানালেন সুখবর

মা হচ্ছেন বিপাশা বসু, বেবি বাম্পের ছবি দিয়ে জানালেন সুখবর

  • Font increase
  • Font Decrease

মা হতে চলেছেন বিপাশা বসু। শুরু হতে চলেছে জীবনের নতুন অধ্যায়। মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে বঙ্গতনয়া নিজেই অনুরাগীদের সুখবর জানিয়েছেন।

ছবিতে দেখা গেছে, অনাগত সন্তানকে পরম যত্নে দু'হাত দিয়ে আগলে রেখেছেন তিনি। ঢিলেঢালা সাদা শার্টে তার চেহারায় মাতৃত্বের আভা। বিপাশার সঙ্গে লেন্সবন্দি হয়েছেন স্বামী করণ সিং গ্রোভার। কখনও তিনি স্ত্রীর বেবি বাম্প ছুঁয়ে রয়েছেন, কখনও আবার চুমু এঁকে দিচ্ছেন সেখানে।


ছবি দিয়ে বিপাশা লিখেছেন, একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্র ভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তার পর একে অপরকে খুঁজে পাই। তখন দু'জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু'জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে… তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব। পোস্টের শেষে 'দুর্গা দুর্গা' রব তুলেছেন বিপাশা।

বিপাশা এবং করণের জন্য উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরা। পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার বন্যা।


ভালোবেসে ২০১৬ সালে বাঙালি রীতি মেনে সাত পাক ঘোরেন বিপাশা এবং করণ। ব্যক্তিজীবনকে আগাগোড়াই দূরে রেখেছেন তারকা-দম্পতি।

বিপাশার সঙ্গে সংসার শুরুর আগে দু'বার বিয়ে ভেঙেছে করণের। বলিউড নায়িকার সঙ্গে তাঁর সম্পর্ক টিকবে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দু'জনের বিয়ে নিয়ে চর্চাও নেহাত কম হয়নি। যাবতীয় সমালোচনা, নেতিবাচকতাকে তুড়িতে উড়িয়ে দিব্যি রয়েছেন তাঁরা। এ বার স্বামী-স্ত্রী থেকে মা-বাবার ভূমিকায় উত্তরণ। আপাতত নতুন অতিথির অপেক্ষা তাদের।

;

জীবনের নতুন উপলদ্ধি নিয়ে দেশে ফিরছেন শাকিব খান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নতুন উপলদ্ধি নিয়ে দেশে ফিরছেন শাকিব খান

নতুন উপলদ্ধি নিয়ে দেশে ফিরছেন শাকিব খান

  • Font increase
  • Font Decrease

দীর্ঘ সময় ধরে যুক্তরাষ্ট্রে ছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। এবার দেশে ফিরছেন তিনি। যুক্তরাষ্ট্র থেকে রওনা হয়েছেন শাকিব খান। 

মঙ্গলবার (১৬ আগস্ট) নিউইয়র্কের জন এফ কেনেডি বিমাববন্দরে তোলা একটি সেলফি তার ফেসবুক পেজে পোস্ট করেছেন তিনি। ছবি পোস্ট করে শাকিব খান তার আমেরিকায় থাকার দিনগুলো নিয়ে লিখেছেন। 

ঢালিউডের এই সুপারস্টার জীবনের বিভিন্ন পর্যায়ের নানা অভিজ্ঞতা, চ্যালেঞ্জ, মানুষের সঙ্গে সম্পর্ক এবং নিজের আত্ম উপলদ্ধি তুলে ধরেছেন। 


ভক্তদের ভালোবাসায় জীবনের চ্যালেঞ্জ জয়ী হয়েছেন জানিয়ে শাকিব খান লিখেছেন,  জীবন যখনই আমাকে কোনো চ্যালেঞ্জের মুখোমুখি করেছে, অথবা নিজেই যখন নিজেকে দিয়েছি ভেঙে গড়ার চ্যালেঞ্জ— উপরওয়ালার রহমতে এবং আমার লাখো - কোটি ভক্তের ভালোবাসায় সবসময় আমি জয়ী হয়েছি। যুক্তরাষ্ট্রে বিগত নয়টা মাসও আমার জীবনে ছিল একটি চ্যালেঞ্জের মতোই, এবং আবারও আমি আপনাদের ভালোবাসায় তা সফলভাবে সম্পন্ন করতে পেরেছি।


যুক্তরাষ্ট্রের দিনগুলোর কথা স্মরণ করে তিনি বলেন, তবে এই নয়টা মাস ছিল অনেকটা অদৃশ্য শেকলে বাঁধা পড়ে থাকা জীবনের মতো। খেয়াল করেছি, মহান ব্যক্তিরা যখন বড় কিছু করেন, তার আগে এমন বিচ্ছিন্ন থাকেন! তাঁরা যখনই নতুন উপলব্ধি নিয়ে আবার শুরু করেন তখনই তাঁদের সকাল! দূরদেশে এই সময়ে অনেককে পেয়েছি, যারা আমাকে তাদের পরিবারের মানুষ ভেবে আপন করে নিয়েছে, সাপোর্ট দিয়েছে মানসিকভাবে। অন্যদিকে এও বুঝেছি, যাদের এতদিন আপন মনে করতাম তারা কেউ কেউ সত্যিকার অর্থে আমার আপন ছিল না। এর মাঝেও আমার এগিয়ে চলার এই জীবনে অন্ধের মতো সবচেয়ে বড় সাপোর্ট ছিল, দেশ-বিদেশে ছড়িয়ে থাকা লাখো-কোটি ভক্ত-অনুসারী—যারা সবসময় আমার পাশে থেকেছে, নিঃস্বার্থভাবে ভালোবেসেছে।


জীবনে এই পরিবর্তনটা দরকার ছিলে জানিয়ে তিনি লেখেন, কেন জানি মনে হয় নিজের জীবন-দর্শন, বাস্তবতা ও সবকিছুকে নতুন করে চেনা-জানা এবং বোঝার জন্য আমার এই পরিবর্তন ভীষণ প্রয়োজন ছিল। এ সময়ে খুব কাছ থেকে নিজের জীবনের সবকিছু নতুন করে কল্পনায় এঁকেছি, যেমনটা সিনেমায় করে থাকি। এ সময়টা আমায় পৃথিবী ও নিজের সম্পর্কে নতুন করে ভাবতে সাহায্য করেছে।

আজ ফিরছি প্রিয় মাতৃভূমিতে। বেঁচে থাকলে আগামী দিনগুলো আরও সুন্দর হবে ইনশাআল্লাহ।


শাকিব খান ১৭ আগস্ট দুপুর ১২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছানোর কথা রয়েছে। ভক্তরা মুখিয়ে আছেন তাদের প্রিয় নায়ককে বরণ করে নিতে। এদিন শাকিবের হাজারও ভক্ত তাকে বিমানবন্দরে বরণ করার নেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। শাকিবের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমের বেশকিছু ফ্যান গ্রুপে এ নিয়ে ভক্ত অনুরাগীদের জোর প্রচারণা চালাতেও দেখা যাচ্ছে।

২০২১ সালের ১২ নভেম্বর নিউ ইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছিলেন শাকিব খান।

;