‘হৃদিতা’ নিয়ে আশাবাদী পূজা চেরি



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
‘হৃদিতা’ নিয়ে আশাবাদী পূজা চেরি

‘হৃদিতা’ নিয়ে আশাবাদী পূজা চেরি

  • Font increase
  • Font Decrease

কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে আগামী ৭ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে পূজা চেরি অভিনীত নতুন সিনেমা ‘হৃদিতা’। সিনেমাটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান।

সিনেমাটি নিয়ে পূজা জানান, গল্পের মতোই নিজের শতভাগ দিয়ে চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। এই প্রথম সাহিত্য নির্ভর সিনেমায় কাজ করেছি। সেটাও আবার খুব জনপ্রিয় লেখক আনিসুল হকের গল্পে। দর্শক ভালো কিছুই পেতে যাচ্ছেন। ‘হৃদিতা’ দর্শকদের নিরাশ করবে না। আমার বিশ্বাস এটি দর্শকদের ভালো লাগবে। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী ।

শনিবার (৬ আগস্ট) সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করে জানানো হয় মুক্তি তারিখ। গত ১৭ মার্চ সিনেমাটি বিনা কর্তনে মুক্তির অনুমতি পায়। ২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে পূজার নায়ক এবিএম সুমন। আরও আছেন মানস বন্দ্যোপাধ্যায়, সাবেরী আলম, আরজুমান আরা প্রমুখ।

সিনেমাটির সংলাপও লিখেছেন আনিসুল হক। চিত্রনাট্যের কাজ করেছেন পরিচালক নিজেই। মুক্তির আগে পর্যায়ক্রমে সিনেমার ট্রেলার ও গানগুলো প্রকাশ করা হবে। এতে দুটি গান থাকছে। গেয়েছেন চন্দন সিনহা ও সিঁথি সাহা।

বৃদ্ধার বেশে শুভশ্রী



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
বৃদ্ধার বেশে শুভশ্রী

বৃদ্ধার বেশে শুভশ্রী

  • Font increase
  • Font Decrease

দীর্ঘ ১১ বছর পর প্রযোজনা সংস্থা এসফিএফ-এর ঘরে ফিরেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে তার। হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় ইন্দুর ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। এরইমধ্যে সিরিজে তার লুক প্রকাশ করা হয়েছে। সাদা চুল, কোঁচকানো চামড়ার এক বৃদ্ধার বেশে দেখা গেছে শুভশ্রীকে।

কল্লোল লাহিড়ীর লেখা উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে এই নতুন সিরিজ। আগস্টের শেষ থেকে শুরু হয়েছে শ্যুটিং। তরুণী ইন্দুকে কেন্দ্র করেই গাঁথা হয়েছে এই সিরিজের গল্প। একজন নারীর সংগ্রামের গল্প বলবে এই নতুন সিরিজ।

শুভশ্রী তার ওটিটি অভিষেক নিয়ে উচ্ছ্বসিত। তিনি জানান, ‘সিরিজে আমার চরিত্রের অনেকগুলো স্তর রয়েছে। যার ফলে চ্যালেঞ্জও অনেক বেশি। এজন্যেই আমার মনে হয়েছে অভিষেকের জন্য এই সিরিজটিই শ্রেষ্ঠ। ইন্দুবালা জটিল, অনুপ্রেরণামূলক এবং শক্তিশালী একটা চরিত্র। সত্যি বলতে আমি কিছুটা নার্ভাস এবং একই সঙ্গে দারুণ উৎসাহিত’।

;

আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
কৌতুক অভিনেতা আবু হেনা রনি

কৌতুক অভিনেতা আবু হেনা রনি

  • Font increase
  • Font Decrease

 

কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন। রনির চিকিৎসায় এরইমধ্যে মেডিকেল টিম গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে সামন্ত লাল সেন বলেন, ‘ড্রেসিং করে দিয়েছি। রনির শারীরিক অবস্থা আগের তুলনায় এখন ভালো।’

উল্লেখ্য, গত শুক্রবার থেকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন রনি। গাজীপুর জেলা পুলিশ লাইনসে শুক্রবার বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। এতে রনিসহ ৫ জন দগ্ধ হন।

দগ্ধ ব্যক্তিদের মধ্যে রনি ও জিল্লুর রহমানকে শুক্রবার সন্ধ্যায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। তবে গত শনিবার সকালে তাদের হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়।

;

মেয়েকে নিয়ে প্রথম ট্রিপ প্রিয়াঙ্কার!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মেয়েকে নিয়ে প্রথম ট্রিপ প্রিয়াঙ্কার!

মেয়েকে নিয়ে প্রথম ট্রিপ প্রিয়াঙ্কার!

  • Font increase
  • Font Decrease

মেয়ে মালতি মেরি চোপড়াকে সব সময় নিজের সঙ্গে রাখেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জাতিসংঘের সাধারণ সম্মেলনে যোগ দেওয়ার সময়, মেয়েকে নিয়ে নিউ ইয়র্ক উড়ে গিয়েছেন নায়িকা।

দুপুরে মধ্যাহ্নভোজের পর মেয়ে মালতির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন দেশি গার্ল। নিউ ইয়র্কে জাতিসংঘ সদর দফতরে বসে জানলা থেকে বাইরের দৃশ্য উপভোগ করছেন, সেই ছবি শেয়ার করেছেন তিনি। বর্তমানে জাতিসংঘের অন্তর্গত ‘ইউনাইটেড নেশনস ইন্টারন্যাশনাল চিলেড্রস ইমার্জেন্সে ফান্ড’ বা ‘ইউনিসেফ’-র গুডউইল অ্যাম্বাসাডার পদ রয়েছে প্রিয়াঙ্কা। সোমবার জাতিসংঘের সাধারণ সভায় যোগ দিয়ে ভাষণ দেন তিনি।

মেয়েকে নিয়ে কাঁচের জানলা থেকে শহরটাকে উপভোগ করছেন দেশি গার্ল। দ্বিতীয় ছবিটা সেলফি। ছবির ক্যাপশনে জানিয়েছেন, এটা তাঁর মেয়ের সঙ্গে প্রথম ট্রিপ। তবে ছবিতে মালতির মুখ দেখা যায়নি।

প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। রণবীর সিং, দিয়া মির্জা এবং সোনালি বেন্দ্রে সহ আরও অনেকে দেশি গার্লের ছবিতে একরত্তিক জন্য ভালোবাসা উজাড় করেছেন।

সারোগেসির মাধ্যমে গত জানুয়ারি মাসে মা হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার কোল আলো করে এসেছে কন্যা সন্তান। আদর করে মেয়ের নাম রেখেছেন মালতি মেরি জোনাস। এরপরই একাধিক সময় মেয়ের সঙ্গে ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন দেশি গার্ল।

বর্তমানে হলিউডে একগুচ্ছ কাজ করছেন দেশি গার্ল। ‘কোয়ান্টিকো’র পর ‘বেওয়াচ’, ‘ইজন্ট ইট রোম্যান্টিক’,'দ্য ম্যাট্রিক্স রেজারেকশন'-এর মতো হলিউড ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। ‘সিটাডেল’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-র মতো হলিউড প্রোজেক্টে আগামিতে দেখা যাবে তাঁকে। সঙ্গে খুব জলদি তাঁর বলিউডে ফেরার কথা ‘জি লে জারা’-র শ্যুটে। যদিও খবর আলিয়া মা হওয়ার পর এই কাজে শুরু হতে পারে। সম্ভবত ২০২৩ সালে শুরু হবে এই ছবির শ্যুটিং।

;

মারা গেলেন কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মারা গেলেন কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব

মারা গেলেন কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব

  • Font increase
  • Font Decrease

জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব মারা গেছেন। মূলত ‘হাসির রাজা’ হিসেবে খ্যাত এই অভিনেতা কৌতুক অভিনয়ে মাধ্যমে দর্শকদের হাসাতেন।

তবে তিনি দীর্ঘ দেড় মাস ধরে শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। পরিশেষে বুধবার (২১ সেপ্টেম্বর) দিল্লির ‘এইমস’ হাসপাতালে মারা যান এই গুনী অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম এএনআই থেকে জানা যায়, তার পরিবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সবাইকে।

প্রতিবেদন থেকে আরও জানা যায়, বুধবার (১০ আগস্ট) জিমে প্রশিক্ষণের সময় বুকে ব্যথা অনুভব করেন রাজু এবং সেখানে পড়ে যান।

এরপর তাকে দিল্লির ‘এইমস’ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। দীর্ঘদিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন এই কৌতুক অভিনেতা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

;