ছেলের জন্মদিনে একসঙ্গে শাকিব-অপু



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছেলের জন্মদিনে একসঙ্গে শাকিব-অপু

ছেলের জন্মদিনে একসঙ্গে শাকিব-অপু

  • Font increase
  • Font Decrease

শাকিব-অপু পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন ছিল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর)। ৬ বছর পূর্ণ হল জয়ের। সেই কারণে এক হয়েছেন ঢালিউডের এক সময়ের আলোচিত এই জুটি।

বিশেষ এই দিনে জয়কে শুভেচ্ছা জানিয়ে আবেগঘন একটি পোস্ট দেন বাবা শাকিব খান ও মা অপু বিশ্বাস।


অপু বিশ্বাস তার ফেসবুক পেজে আব্রাম খান জয়ের জন্মদিন উদযাপনের কিছু ছবি দেন।

যেখানে দেখা যাচ্ছে, ছেলেকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান। আবার শাকিবকেও কেক খাইয়ে দিচ্ছে জয়। আর অপু বিশ্বাস ছেলেকে আদর করছেন।


ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়া শাকিবের মা-বাবা, বোনকেও দেখা গেছে ।

ছবিগুলো আপলোড করে ক্যাপশনে অপু বিশ্বাস লিখেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’


উল্লেখ্য, শাকিব-অপু বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা বিবেচনা করে দুজনই খবরটি গোপন রাখেন। ২০১৭ সালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শিশু আব্রামকে কোলে নিয়ে হাজির হন অপু। তখনই তাদের বিয়ে ও সন্তান জন্মদানের বিষয়টি প্রকাশ্যে আসে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয় জন্মগ্রহণ করে।

কাজল আরিফের নতুন গানে মডেল শিপন-সিফাত



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
কাজল আরিফের নতুন গানে মডেল শিপন-সিফাত

কাজল আরিফের নতুন গানে মডেল শিপন-সিফাত

  • Font increase
  • Font Decrease

এই প্রজন্মের গায়ক কাজল আরিফের নতুন গানে মডেল হলেন শিপন মিত্র এবং নাইরুজ সিফাত। এই গানে আরও দেখা যাবে ফারুক আহমেদ, জাভেদ চৌধরী, সাদাবসহ অনেকে।

কাজল আরিফ বলেন, আমার নতুন এই গানের শিরোনাম ‘দুখের মুসাফির’। মানিকগন্জের জমিদার বাড়ি এবং সেখানকার মনোরম লোকেশনে সম্পন্ন হয়েছে কাজটি। গীতিকার মিজাহারুল ইসলাম,সুর কাজল আরিফ ও সুব্রত সুমন, মিউজিক সালমান জাইম। আশা করি, কাজটি সবার ভালোলাগবে।

বিশ্বকাপ উম্মাদনা শেষ হলে গানটি রিলিজ দিতে চান শিল্পী কাজল আরিফ। গানটির ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন ও সৌরভ নিলয় ।

;

নির্মাতা রুবায়েত মাহমুদের সিরিজে আবরার



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নির্মাতা রুবায়েত মাহমুদের সিরিজে আবরার

নির্মাতা রুবায়েত মাহমুদের সিরিজে আবরার

  • Font increase
  • Font Decrease

আবরার চৌধুরী। রাজধানীর ইব্রাহীম মেডিকেল কলেজে (বারডেম) চতুর্থ বর্ষে পড়াশোনা করছেন । কিছুদিন পরই হয় যাবেন ডাক্তার । আর এমন সময় শোবিজে দুটি কাজ শেষ করলেন।

সম্প্রতি আবরার নির্মাতা রুবায়েত মাহমুদের নতুন ওয়েব সিরিজ ‘কাবাডি’-তে অভিনয় করলেন ।

আবরার চৌধুরী বলেন, শোবিজে কাজ শুরু করেছি কিছুদিন হলো। কালের কন্ঠ পত্রিকার ফ্যাশন পাতায় মডেল হিসেবে কাজ করেছি কয়েকবার । তবে অভিনয়ে এই প্রথম কাজ করলাম । কাবাডি ওয়েব সিরিজে একজন টিভি সাংবাদিকের চরিত্রে কাজ করেছি। চরিত্রটি ছোট হলেও এটি অনেক গুরুত্বপূর্ণ ।

এছাড়া শাফিন আহমেদ সৈকত ভাইয়ের পরিচালনায় গ্রামীণ ফোনের ওভিসিতে কাজ করলাম। সবমিলে ভালো কিছু নির্মাতার দারুণ কিছু কাজ করার ইচ্ছে আছে।

ডাক্তার আবীর চৌধুরী ও মা লুচি চৌধুরীর একমাত্র সন্তান আবরার চৌধুরী বাবা-মার দোয়া নিয়েই সামনে শোবিজের পথটা চলতে চান ।

;

দীপ্ত প্লেতে ‘আইকন ম্যান’ নিয়ে অপূর্ব-ফারিয়া হাজির



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
নুসরাত ফারিয়া ও অপূর্ব

নুসরাত ফারিয়া ও অপূর্ব

  • Font increase
  • Font Decrease

‘যদি-কিন্তু-তবুও’ ওয়েব ফিল্মে নুসরাত ফারিয়া ও অপূর্ব জুটি বেঁধেছিলেন প্রায় দুই বছর আগে। ‘আইকন ম্যান’ শিরোনামের একটি ফিচার ফিল্মে আবারও এক সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। এটি পরিচালনা করেছেন পরিচালক সঞ্জয় সমাদ্দার।

ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি। ফিচার ফিল্মটিতে ফাহাদ চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব এবং নোভা চরিত্রে অভিনেত্রী নুসরাত ফারিয়া।

গল্পে দেখা যায় ‘আইকন ম্যান’ নামে সুপরিচিত ফাহাদ বেগ একজন তরুণ উদ্যোক্তা ও জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার। আইকন কোম্পানি প্রতিষ্ঠা করে খুব কম সময়ের মধ্যে দেশীয় আইটি ব্যবসায় তিনি শক্তিশালী অবস্থান তৈরি করেন। ফাহাদ বেগের উত্থান ও পতনের গল্প ঘিরেই তৈরি হয়েছে ফিচার ফিল্ম ‘আইকন ম্যান’।

ষোলো বছর আগেও যেখানে ফাহাদ ধার-দেনার দায়ে জর্জরিত, একটি মধ্যবিত্ত পরিবারের বেকার সন্তান ছিলেন সেখান থেকে তার হঠাৎ এই উত্থান কীভাবে, নোভা সেটি খুঁজে বের করতে সমর্থ হন। চাকরির খোঁজে থাকা অবস্থায় এ দেশের সিস্টেম ও প্রথাগত সমস্যায় ফাহাদ জর্জরিত ছিল। কিন্তু এই সিস্টেম, চাকরির তদবির নিয়ে কোটি কোটি টাকার বাণিজ্য, ইত্যাদির ভেতরের ফাঁক-ফোকর বের করে ফাহাদ নিজেই নতুন এক বিজনেস স্ট্র্যাটেজি তৈরি করে। তার হাত ধরে তৈরি হয় একটি শক্তিশালী গোপন চক্র।

আইকন ম্যানের পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন, ‘সিস্টেম যখন ব্যক্তিকে আহত করে, ব্যক্তিগত যন্ত্রণা যেন সমষ্টিকে ভাবায়, সেটা ভেবেই আইকন ম্যান নির্মাণ করেছি।’

;

বিপ্লব সাহা ও কোনালের কণ্ঠে ‘তোমার চোখে চোখ পরলেই’



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
বিপ্লব সাহা ও কোনাল

বিপ্লব সাহা ও কোনাল

  • Font increase
  • Font Decrease

দেশের স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার ও ফ্যাশন হাউস বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা মাঝেমধ্যে গানও করেন। দেশের কয়েক জন প্রতিষ্ঠিত সংগীতশিল্পীর সঙ্গে তাঁর গাওয়া গানগুলো প্রশংসিতও হয়েছে ।

এবার এসেছে বিপ্লব সাহার নতুন এক চমক। এবার প্রকাশিত হলো সময়ের সবচেয়ে জনপ্রিয় সংগীতশিল্পী কোনালকে সাথে নিয়ে ‘তোমার চোখে চোখ পড়লেই’ শিরোনামের তাঁর নতুন একটি গান।

সারা বছর নতুন নতুন সব সৃষ্টিশীল বিষয় নিয়ে উপস্থিত থাকেন দেশের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা। তিনি জানান, ‘শুধু ফ্যাশন ডিজাইনের মধ্যে আমার সৃষ্টিশীলতাকে সীমাবদ্ধ না রেখে ভিন্ন মাত্রায় প্রকাশের লক্ষ্যেই আমার এই আয়োজন। তাই বছর শেষে থাকছে আমার শুভাকাঙ্ক্ষীদের জন্য নতুন চমক।’

 

গানটির কথা লিখেছেন কথাশিল্পী মারুফ আহমেদ ও সুর করেছেন উজ্জ্বল সিনহা। গানটির ভিডিও ধারণ করা হয়েছে সিলেট ও মাওয়ার বিভিন্ন মনোমুগ্ধকর মনোরম পরিবেশে।

বিপ্লব সাহা জানান, আজ রাত ৯টায় বিপ্লব সাহা অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এবং একই সাথে বিশ্বরঙ অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে।

;