লুই ভিতোঁর ফ্যাশন শো-তে দীপিকা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
লুই ভিতোঁর ফ্যাশন শো-তে দীপিকা

লুই ভিতোঁর ফ্যাশন শো-তে দীপিকা

  • Font increase
  • Font Decrease

দীপিকা পাড়ুকোন। যার খ্যাতি ভারত ছেড়ে এখন দুনিয়া জুড়ে। সম্প্রতি লুই ভিতোঁ-এর অন্তর্জাতিক ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্যারিসে এই কোম্পানির সামার ২০২২ কালেকশনের লঞ্চে উপস্থিত ছিলেন তিনি। গোটা বিশ্বের ফ্যাশন দুনিয়ার নামজাদা মুখদের দেখা মিলেছিল এদিনের প্যারিস ফ্যাশন উইকে। আর এতে সামনের সারিতে দীপিকা।

ফ্যাশন শো-তে গ্রে রঙের একটি মিনি ড্রেস পরেছিলেন দীপিকা। সঙ্গে গাঢ় পাম রঙের লিপস্টিক আর লুই ভিতন ব্র্যান্ডেরই অ্যাকসেসরিজ। চোখ টানছিল অভিনেত্রীর হাতে থাকা সোনালি রঙের ব্যাগটি। পায়ে ছিল কালো রঙের হাই-নি বুটস।


তিনিই প্রথম কোনও ভারতীয় যে লুই ভিতনের মুখ হয়েছেন। এর আগেও এই সংস্থার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছিলেন দীপিকা। ২০২০ সালে প্রথম ভারতীয় হিসেবে তিনি এই ফরাসি সংস্থার প্রচারেও অংশগ্রহণ করেছিলেন।

ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে নির্বাচিত হওয়ার পর দীপিকা তাঁর ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘কিছু জিনিস কেনার কথা স্বপ্নেও কেউ কল্পনা করতে পারেন না। লুই ভিতোঁ আমার কাছে সেটাই ছিল। আমি আসলে খুব বাস্তববাদী। জানি, কোনটা পারব, কোনটা পারব না। এই চুক্তি হওয়ার পর থেকে নিজেকে সমানে চিমটি কেটে যাচ্ছি। যাতে বুঝতে পারি এটা স্বপ্ন না, সত্যি!’


সপ্তাহখানেক আগেই খবর মিলেছিল শরীর নাকি একেবারেই ভালো নেই অভিনেত্রীর। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল। তবে এদিন নায়িকাকে দেখে অনেকটাই আশ্বস্ত তাঁর ভক্তরা। কারণ দেখে কোনওদিক থেকেই তাঁকে অসুস্থ লাগেনি। বরং ফুরফুরে মেজাজে লাবণ্য ছড়াচ্ছিলেন সবার প্রিয় ‘দীপু’।

অর্জুন কাপুরের সন্তানের মা হচ্ছেন মালাইকা!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

মালাইকা অরোরা ও অর্জুন কাপুর বেশ কিছু বছর ধরে প্রেম করছেন। সম্পর্ক নিয়ে এখন আর সেরকম কোনও রাখঢাকও নেই তাঁদের। বয়সের ফারাক হলেও যে প্রেম হয়, তা তাঁরা প্রমাণ করে দিয়েছেন। কখনও ডেটে যাচ্ছেন তো কখনও বিদেশে ছুটি কাটাতে, কখনও আবার বন্ধুর বাড়ির পার্টিতে।

বুধবার (৩০ নভেম্বর) সকালে হঠাৎ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মালাইকা অরোরা নাকি প্রেগন্যান্ট। অর্জুন কাপুরের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। কাছের বন্ধুদের সে খবরও দিয়েছেন লন্ডন ভ্যাকেশনের সময়।

অবশেষে মালাইকার প্রেগন্যান্সির খবর নিয়ে মুখ খুললেন তাঁর পরিবারের এক সদস্য। জানালেন, ‘এটা সত্যি নয়। এটা পুরোপুরিই গুজব।’

বিয়ের আগে মা হওয়া বলিউডে নতুন কিছু না। এই তো দিনকয়েক আগে আলিয়া ভাটও বিয়ের ৭ মাসের মাথায় মেয়ের জন্ম দিয়েছেন। বিয়ের সময় ২ মাসের অন্তসত্ত্বা ছিলেন তিনি, যদিও তিনি বা রণবীর কেউ এই নিয়ে মুখ খোলেননি। বিয়ের আগে গর্ভবতী হয়ে পড়েছিলেন নেহা ধুপিয়াও। প্রথমে ব্যাপাটা অস্বীকার করলেও, পরে নিজের মুখেই স্বীকার করেছিলেন।

প্রসঙ্গত, অর্জুনের সঙ্গে সম্পর্কের আগে সলমনের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন মালাইকা। ১৯৯৮ সালে সাত পাকে বাঁধা পরেছিলেন। ২০১৬ সালের ২৮ মার্চ বিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা। এবং অফিসিয়ালি ডিভোর্স হয় ২০১৭ সালের ১১ মে। একসঙ্গে তাঁদের একটি পুত্র সন্তান রয়েছে। দিনকয়েক আগেই ছিল আরহানের ২০ বছরের জন্মদিন।

কাজের সূত্রে মালাইকা ব্যস্ত তাঁর ওটিটি ডেবিউ ‘মুভিং ইন উইথ মালাইকা’ নিয়ে। এই রিয়েলিটি ওয়েব সিরিজ মাল্লার ভক্তদের তাঁর ব্যক্তিগত জীবনে প্রবেশের সুযোগ করে দেবে। শো-তে তাঁর কাছের বন্ধুরা, প্রেমিক অর্জুন, ছেলে আরহানেরও দেখা পাওয়া যাবে।

;

বুধবার চলচ্চিত্রকার আজহারুল ইসলামের মৃত্যুবার্ষিকী



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
আগামীকাল চলচ্চিত্রকার আজহারুল ইসলামের মৃত্যুবার্ষিকী

আগামীকাল চলচ্চিত্রকার আজহারুল ইসলামের মৃত্যুবার্ষিকী

  • Font increase
  • Font Decrease

বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা ও নাট্যকার আজহারুল ইসলামের ৩৪তম মৃত্যুবার্ষিকী আগামীকাল বুধবার (৩০ নভেম্বর)।

এ উপলক্ষে তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর থানার ঝিটকার কালোই গ্রামে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। আজহারুল ইসলামের ‘ষড়যন্ত্র’ ও ‘রিক্সাওয়ালা’ নামে দুটি চলচ্চিত্র এবং অসংখ্য মঞ্চ নাটক পরিচালনা করেছেন। তিনি ১৯৮৮ সালের এই দিনে তিন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

পরিচালনার পাশাপাশি তিনি অভিনয়ও করেছেন। তার লেখা নাটকের মধ্যে রয়েছে, ‘প্রকৃতি জীবন দাও’, ‘ইন্দ্রোজাল’, ‘বিষ’ ইত্যাদি।

উল্লেখ্য, তিনি দৈনিক সারাবাংলার বার্তা সম্পাদক সুমন ইসলামের বাবা।

;

রাব্বানীর চিত্রনাট্যে পলাশের নতুন সিনেমা ‘রঙবাজার’



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
রাব্বানীর চিত্রনাট্যে পলাশের নতুন সিনেমা ‘রঙবাজার’

রাব্বানীর চিত্রনাট্যে পলাশের নতুন সিনেমা ‘রঙবাজার’

  • Font increase
  • Font Decrease

সময়ের আলোচিত নির্মাতার নাম রাশিদ পলাশ। যিনি প্রথম সিনেমা দিয়েই দর্শকের হৃদয়ে পৌঁছে গেছেন। পদ্মাপুরাণ নিয়ে দর্শকের ভালোবাসা পেয়েছেন। এরপর প্রীতিলতাসহ আরও কিছু সিনেমার কাজ করেছেন। বর্তমানে তাঁর নতুন সিনেমার নাম ‘রঙবাজার’। আর এই সিনেমার চিত্রনাট্য ও সংলাপ করেছেন গোলাম রাব্বানী। রাশিদ পলাশ ও গোলাম রাব্বনী জুটি এর আগে, ‘প্রীতিলতা’, ‘ময়ূরাক্ষী’ এবং ‘ভাগিরথি’ নামে তিনটি সিনেমার কাজ শুরু করেছিলেন।

‘রঙবাজার’ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শম্পা রেজা, মৌসুমী হামিদ, নাজনীন চুমকি, শাজাহান সম্রাট, জান্নাতুল ফেরদৌস পিয়া, তানজিকা আমিন, লুৎফুর রহমান জর্জ, বড়দা মিঠু, ওমর মালিক, কনিকা,মাসুম রেজয়ান,কানিজসহ অনেকে।

তামজিদ অতুলের গল্প ভাবনায় লাইভ টেকনোলজির প্রযোজনায় ও ইয়াসির আরাফাতের সার্বিক তত্ত্বাবধানে রাজবাড়ির গোয়ালন্দে টানা শুটিং হয়েছে ছবিটির। বর্তমানে ছবিটির এডিটিং এর কাজ চলছে।

রাশিদ পলাশ জানান, একটানা চুপচাপ ছবির কাজ করতে চেয়েছিলাম । প্রাথমিক লাইন আপে আর একদিনের শুটিং করতে হবে আমাকে। সেটা ঢাকায় হবে। এডিটিং, সাউন্ড, মিউজিক দ্রুত শেষ করে ছবিটি মুক্তি দিতে চাই। ভিন্ন ধরনের একটা গল্প এবার বলার চেষ্টা করেছি আমি।

চিত্রনাট্যকার গোলাম রাব্বানী বলেন, ‘পলাশ আর আমার চার নম্বর ছবি এটি। অন্য ছবিগুলো থেকে এটার গল্প একেবারেই আলাদা। সিনেমাটির গল্প যৌনকর্মীদের আবাসস্থল উচ্ছেদের। নব্বই দশকের শেষের দিকে দেশের আলোচিত একটি ঘটনার দূরবর্তী ছায়া অবলম্বনে এই সিনেমার গল্প তৈরি করেছি আমরা।’

;

নাসিরসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন পরীমনি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নাসিরসহ তিনজনের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিলেন পরীমনি

নাসিরসহ তিনজনের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিলেন পরীমনি

  • Font increase
  • Font Decrease

রাজধানীর বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন চিত্রনায়িকা পরীমনি।  মঙ্গলবার সকালে পরীমনি তার স্বামী রাজকে নিয়ে আদালতে উপস্থিত হন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালতে সাক্ষ্য দেন তিনি। এদিন পরীমনির জবানবন্দি শেষ না হওয়ায় আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জানুয়ারি দিন ধার্য করেন।

এসময় আসামি অমি ও শহিদুল হাজিরা দেন। তবে, অসুস্থ থাকায় নাসির উদ্দিন সময়ের আবেদন করেন।

পরীমনি তার স্বামী রাজকে নিয়ে আদালতে উপস্থিত হন

প্রসঙ্গত, ২০২১ সালের ১৪ জুন রাতে নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করে ব্যবসায়ী নাসির উদ্দিন ও তার বন্ধু অমি। ওই ঘটনায় নাসির এবং অমিসহ অজ্ঞাত চারজনকে আসামি করে ঢাকার সাভার থানায় মামলা করেন এ অভিনেত্রী। পরে পুলিশ বিষয়টি নিয়ে ব্যাপক তৎপর হন এবং ২০২১ সালের ৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন।

 

;