বিয়ে করেছেন সংগীতশিল্পী ইমরান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বিয়ে করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। মেহের আয়াত জেরিনের সঙ্গে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

বুধবার (২৪ মে) এক ফেসবুক পোস্টে সুখবরটি নিশ্চিত করে ইমরান লেখেন, পারিবারিকভাবে, ঘরোয়া পরিবেশেই আমাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

তিনি লিখেছেন, ‘বিয়ে মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ। আল্লাহর অশেষ রহমতে আজ থেকে (২৪ মে, ২০২৩) আমি ও আমার স্ত্রী মেহের আয়াত জেরিন আমাদের জীবনের নতুন এই অধ্যায় শুরু করলাম। পারিবারিক ভাবেই আমাদের এই বিয়ের আয়োজন। তাই ছোট পরিসরে অনেকটা ঘরোয়া পরিবেশেই বিয়েটা হলো। তবে আমার বড় আপু ও বড় দুলাভাই নভেম্বর মাসে আমেরিকা থেকে বাংলাদেশে আসার পর আমার প্রিয় সব মানুষদের নিয়ে আমাদের বিবাহোত্তর অনুষ্ঠান করা হবে ইনশাআল্লাহ। আমাদের জন্য সবাই দোয়া করবেন, আমরা যেনো একে অপরের পাশে থেকে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করে চলতে পারি জীবনের বাকিটা পথ।’


উল্লেখ্য, ২০০৮ সালে চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে উত্থান ইমরানের। অল্পদিনেই একাধিক জনপ্রিয় গান উপহার দিয়ে শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নেন তিনি। 

এবার রাম-সীতা চরিত্রে ধরা দিচ্ছেন রণবীর-আলিয়া!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

এসএস রাজামৌলির ছবি আরআরআর-এ সীতা নামক একটি চরিত্রে অভিনয় করেছিলেন আলিয়া। এবার হয়তো তাঁকে সত্যি রামায়ণের সীতার ভূমিকায় দেখা যাবে। নীতেশ তিওয়ারির ম্যাগনাম ওপাস রামায়ণের সীতার ভূমিকায় থাকবেন আলিয়া? তাঁর বিপরীতে রামের চরিত্রে দেখা যাবে রণবীরকে? এমনটাই সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে। এই খবর প্রকাশ্যে আসতেই টুইটারে ট্রেন্ডিং লিস্টে উঠে আসেন আলিয়া।

আর এক সপ্তাহ পরেই মুক্তি পাবে কৃতি শ্যানন এবং প্রভাস অভিনীত ছবি আদিপুরুষ। সেটা নিয়ে চর্চা, বিতর্ক দুই তুঙ্গে আর তার মধ্যেই চর্চায় উঠে এল নীতেশ তিওয়ারির এই ছবির কথা। জানা গিয়েছে চলতি বছরের ডিসেম্বর থেকেই এই ছবির শুটিং শুরু হবে। আর সত্যি যদি তাতে বলি পাড়ার পাওয়ার কাপল ‘রণালিয়া’ জুটি বাঁধেন তাহলে তো কথাই নেই!

এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী নীতেশ তিওয়ারির এই ‘রামায়ণ’-এ রামের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। সীতা হিসেবে থাকবেন আলিয়া ভাট। আর যশকে দেখা যাবে রাবণের ভূমিকায়। ২০২৩ -এর দীপাবলির সময় এই ছবির হালহকিতের বিষয় ঘোষণা করা হতে পারে বলে মনে করা হচ্ছে।

এই চর্চা তুঙ্গে ওঠার অবশ্য একটা কারণ আছে। কিছুদিন আগেই নীতেশ এবং এবং আলিয়াকে একত্রে দেখা গিয়েছে। দুজনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর সেখান থেকেই উসকে গিয়েছে এই জল্পনা। তবে এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি এই ছবি নিয়ে। ছবির নির্মাতারা যেন এই ছবি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

প্রসঙ্গত রণবীর বিগত কিছুদিন ধরে ডিএনইজি অফিসে যাচ্ছেন। এই ছবির কাজ কতটা এগোল সেটা নিয়েই চর্চা চলছে এখন সেখানে। প্রিভিজ্যুয়ালাইজেশন করা হয়েছে এই ছবির। রামের চরিত্রের জন্য লুক টেস্টও করা হয় অভিনেতার। একবার সঠিক লুক পাওয়া গেলে শোনা যাচ্ছে অভিনেতা তাঁর চেহারায় বদল আনা শুরু করবেন।

প্রসঙ্গত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীর এবং আলিয়ার জুটি ভীষণই নজর কেড়েছিল সবার। এই ছবির শুটিং করতে গিয়েই তাঁরা কাছাকাছি আসেন। এবার যদি নতুন করে এই বিগ বাজেট ছবিতে তাঁরা জুটি বাঁধেন তাহলে সেটা যে সোনায় সোহাগা হবে সেটা বলাই বাহুল্য! আপাতত দর্শকরা আনুষ্ঠানিক ঘোষণা শোনার জন্য মুখিয়ে আছেন।

;

পরীমনিকে সাপোর্ট করি: অপু বিশ্বাস



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনির সংসার এখন ভাঙনের মুখে। দুজনেই চান বিয়ের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে। পরীমনির এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এক প্রশ্নের জবাবে পরীকে ভুল না বোঝার আহ্বান জানান এ অভিনেত্রী। তিনি বলেন, ‘পরীমনিকে আমরা সাপোর্ট করি। আমরা যেন তাকে ভুল না বুঝি। প্রতিটি ভুলের পেছনে দুজনেরই দোষ থাকে। কিন্তু বেলাশেষে মেয়েদেরই দায়ী করা হয়।’

অপু বলেন, ‘প্রতিটি মেয়েকে তার নিজের জায়গা নিজেকেই তৈরি করে নিতে হয়। মেয়েদের ক্ষেত্রে যেটি হয়, আমি মেয়ে আমি কিছু বলতে পারব না, চুপ করে থাকব। সেখান থেকে বের হয়ে আসতে হবে।’

পরীকে এমন পরিস্থিতিতে ভেঙে না পড়ে উদাহরণ হতে বললেন অপু। অভিনেত্রী বলেন, ‘পরীমনি তুমি অনেক স্ট্রং। তুমি আরও ভালো কিছু কর, যেন তোমাকে দেখে আরও ১০ জন শিখতে পারে।’

প্রসঙ্গত, চলতি বছরের শুরুর দিন থেকেই রাজ-পরীর সংসারে টানাপোড়েন চলছে। মাঝে লোকদেখানো ভালো থাকার অভিনয় করলেও দাম্পত্যজীবনে মোটেও সুখী ছিলেন না এই জুটি, এমনটিই জানান পরীমনি। গত (২৯ মে) রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় আবারও সামনে আসে শরিফুল রাজ ও পরীমনির দ্বন্দ্ব।

;

নাচতে গিয়ে উল্টে পড়ে গেলেন সুহানা খান!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

আর বেশি দিনের অপেক্ষা নয়। খুব শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন বলিউড বাদশার কন্যা। জ়োয়া আখতারের ‘দ্য আর্চিজ়’ সিরিজ়ের মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান।

তবে তার আগেই ঘটল বিপত্তি। নাচতে গিয়ে উল্টে পড়ে গেলেন তিনি। পায়ে চোট পেয়ে প্রায় কান্নাকাটিই জুড়লেন শাহরুখকন্যা। সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন সেই ঘটনা।

সুপারস্টার বাবার মেয়ে হিসাবে নয়, নিজের দক্ষতায় বলিউডে প্রতিষ্ঠা পেতে চান সুহানা। তার জন্য কম পরিশ্রমও করছেন না তিনি। শরীরচর্চা থেকে শুরু করে অভিনয়ের প্রশিক্ষণ নেওয়া— কোনো কিছুতেই তমতি রাখছেন না শাহরুখকন্যা।

এমনকি ব্যালে প্রশিক্ষণ নেওয়াও শুরু করেছেন তিনি। ব্যালে অনেকটা পশ্চিমি দুনিয়ার শাস্ত্রীয় নাচের মতো। সেই নাচের প্রশিক্ষণ যে বেশ কঠিন, তা বোঝা গেছে একাধিক হলিউড ছবি দেখেই। কিন্তু নাছোড়বান্দা সুহানা, ওই নাচ শিখেই ছাড়বেন তিনি। যেমন বলা, তেমন কাজ! ব্যালে শেখা শুরু করলেন শাহরুখকন্যা। ওই নাচ করতে গিয়েই যত বিপত্তি।

নাচের স্টুডিওতেই উল্টে পড়লেন সুহানা। চোটও পেলেন পায়ে। স্টুডিওর মেঝেতে বসেই কান্নাকাটি জুড়লেন শাহরুখকন্যা। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের পায়ের ছবি পোস্টও করেন তিনি। সঙ্গে কান্নাকাটির ইমোজি। নাচ করতে গিয়ে পড়ে গিয়ে যে বেশ আঘাত পেয়েছেন তিনি, তা স্পষ্ট সেই ছবি থেকে।

;

২৪ ঘণ্টার মধ্যে রাজের কাছ থেকে ডিভোর্স চাই: পরীমণি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সহ্যের বাঁধ ভেঙে গেছে পরীমণির। আর ছাড় দিতে রাজি নন। তাই ২৪ ঘণ্টার মধ্যে স্বামী শরিফুল রাজের কাছে ডিভোর্স চাইলেন এ নায়িকা তিনি।

সোমবার (৫ জুন) রাতে দেশের একটি গণমাধ্যমে লাইভে এসে এমনটাই জানান এ নায়িকা।

লাইভে রাজের সঙ্গে সমঝোতা চান কি না প্রশ্নের উত্তরে পরীমণি বলেন, ‘আমি আর বসতে চাই না। হলে অনেক আগেই হতো। আমি চাই ২৪ ঘণ্টার মধ্যে রাজ আমাকে ডিভোর্স দিয়ে দিক। সত্যি আমি চাই না, আমি রাজের স্ত্রী না, রাজ্যের মা আমার কাছে অনেক কমফোর্টএবল এবং অনেক আরাম, শান্তির ও সম্মানের। যেটার ভেতর কোনো ফেইকনেস নাই, কোনো মিথ্যা নাই।’

নকল মানুষের সঙ্গে সংসার করা সম্ভব না জানিয়ে পরীমণি বলেন, ‘একটা ফেইক মানুষের সঙ্গে থাকতে পারব না। যে কি না দিতে পারে না। কালকে আপনাদের সঙ্গে যে কনভারসেশন (রাজের) হলো সেটা দেখেলেই মানুষ বুঝতে পারবে কতটা ফেইক, কতটা রিয়েল। আমার কিছু বলার নেই। আমি সমস্ত কিছু পাবলিককে দিয়ে দিলাম।’

এর আগে গত ২৯ মে মধ্যরাতে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কিছু ব্যক্তিগত ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হওয়ার পর থেকে পরীর সঙ্গে জটিলতা প্রকাশ্যে এসেছে।
জানা গেছে, ওই ফাঁসের ঘটনার আগেই পরীমণির বাড়ি থেকে বেরিয়ে যান রাজ। এখন তারা আলাদা বসবাস করছেন। রাজও বিভিন্ন গণমাধ্যমে জানিয়েছেন যে, তিনি বিচ্ছেদ চান। এখন দেখার বিষয় তাদের সম্পর্কের জল কোথায় গিয়ে গড়ায়! কেননা, আগেও তাদের মধ্যে এমন ঘটনা ঘটেছে। পরে তারা এক হয়েছেন।

;