সৃজিতের জন্মদিনে কলকাতায় মিথিলা



বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
সৃজিত ও মিথিলা, ছবি: সংগৃহীত

সৃজিত ও মিথিলা, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির প্রেমিকাদের তালিকা দিন দিন দীর্ঘ হচ্ছে, শুধু বিয়েটা হচ্ছে না। স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, রাজনন্দিনী, জয়া আহসানের পর সৃজিতের নতুন প্রেমিকা বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এমন গুঞ্জন বেশ কয়েক মাস ধরে বেশ গুরুত্বের সঙ্গে প্রকাশ করছে ভারতীয় গণমাধ্যমগুলো।

এবার ভারতীয় গণমাধ্যম ‘এই সময়’, ২৩ সেপ্টেম্বর সৃজিতের জন্মদিনে মিথিলার উপস্থিত থাকার খবর প্রকাশ করেছে। সেই সঙ্গে আবারও খুব দ্রুত তারা বিয়ে করছেন এমন গুঞ্জন তুলেছে।

সৃজিত-মিথিলা

এর আগে গেল মাসে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা বেশ দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মিথিলা। সেসময় সৃজিত রাজারহাটের বাড়িতে ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন। সেখানে সৃজিত বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন মিথিলাকে। দক্ষিণ কলকাতায় মিথিলার বাড়িতেও নাকি এমন একটি আয়োজন করা হয়েছিল। সেখানে নিমন্ত্রণ পেয়েছিলেন সৃজিতের কাছের বন্ধুরা।

তবে এমন গুঞ্জনের শুরু থেকেই সৃজিত-মিথিলার বক্তব্য, তারা একে অন্যের ভাল বন্ধু। এর বাইরে আর কিছুই নয়। মিথিলা-সৃজিতের পরিচয়ের সূত্র অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে।

তাহসান-মিথিলা

যদিও সৃজিত-মিথিলার এমন প্রেমর গুঞ্জন চলার মাঝেও সম্প্রতি মেয়েকে নিয়ে একসঙ্গে নিউইয়র্ক ঘুরতে দেখা গেছে সাবেক দম্পতি তাহসান-মিথিলাকে।