বিয়ে খেতে গিয়ে বিয়ে ভাঙার মিশনে শাওন-ফারিন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
নাটকের একটি দৃশ্যে শাওন-ফারিন , ছবি: সংগৃহীত

নাটকের একটি দৃশ্যে শাওন-ফারিন , ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ছোট পর্দার জনপ্রিয় মুখ সৈয়দ জামান শাওন ও তাসনিয়া ফারিন জুটি বেঁধেছেন ‘বিএফ ভার্সেস জিএফ’ শিরোনামের একটি নাটকে। রণক ইকরামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ।

নাটকটির গল্পে দেখা যাবে, একটা বিয়েতে অংশ নিতে গিয়ে কাকতালীয় ভাবে পরিচয় হয় চৈতি ও মাহফুজের। ইনভাইটেশন না পেয়েও চৈতি বিয়েতে হাজির কারণ সে তার এক্স বয়ফ্রেন্ডের বিয়েতে এসেছে। অন্যদিকে মাহফুজ তার কাজিনের বিয়েতে এসে দেখে কনে তারই এক্স জি এফ। ঘটনা মোড় নেয় অন্যদিকে। চৈতি আর মাহফুজ সেই বিয়ে ভাঙার মিশনে নামে।

শাওন-ফারিন

নাটকটিতে মাহফুজ চরিত্রে সৈয়দ জামান শাওন এবং চৈতি চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন। এছাড়াও নাটকে বর ও কনের চরিত্রে অভিনয় করেছেন ফয়সাল ও আফ্রি।

নাটকটি প্রসঙ্গে শাওন বলেন, ‘দারুন অ্যারেঞ্জমেন্ট ছিল। কাজটি করতে গিয়ে চমকে গেছিলাম। সচরাচর নাটকের সেটে এমন আয়োজন থাকে না। আর গল্পটিও অন্য রকম। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

অন্যদিকে ফারিন বলেন, ‘গল্পটি পড়েই আমার মনে হয়েছিল কাজটি অন্যরকম হবে। আসলেই কাজটি করতে গিয়ে অনেক মজা করেছি। রীতিমতো নেচে গেয়ে কাজ করেছি। বাকীটা দর্শকদের হাতে।’

নাটকটির চিত্রগ্রহণে ছিলেন জয় আব্রাহাম, নির্বাহী প্রযোজক হাবিবুর রহমান খান, সম্পাদনা ও রঙ বিন্যাসে রনি শিকদার জিতু এবং আবহ সংগীত করেছেন দীন ইসলাম শারুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি আগামী ১৬ অক্টোবর বুধবার রাত ১০ টায় একুশে টিভিতে প্রচারিত হবে।

আপনার মতামত লিখুন :