‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র মাথায় উঠবে ২০ লাখ টাকার ডায়মন্ডের ক্রাউন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র ক্রাউন উন্মোচন, ছবি: সংগৃহীত

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র ক্রাউন উন্মোচন, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

দেশে প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। আগামী ২৩ শে অক্টোবর প্রতিযোগিতাটির গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। সেই লক্ষ্যে এরই মধ্যে চূড়ান্ত হয়েছে সেরা ১০ জন। তাদের নিয়ে মঙ্গলবার (১৫ অক্টোবর) গুলশানের আমিশে ফাইন জুয়েলারি ফ্ল্যাগশিপ স্টোরে অনুষ্ঠিত হয়ে গেলো ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র ক্রাউন (টিয়ারা) উন্মোচন।

ক্রাউন উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশ এর বিচারক তাহসান খান, কানিজ আলমাস, আমিশের বিজনেস প্রধান রোকেয়া সুলতানা, রিজওয়ান বিন ফারুক, চেয়ারম্যানসহ আরও অনেকে।

আয়োজক সূত্রে জানা গেছে, আগামী ২৩ শে অক্টোবর, ২০১৯ তারিখে অনুষ্ঠিত হবে প্রথম মিস ইউনিভার্স বাংলাদেশের সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বিজয়ীকে ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ এর মিস ইউনিভার্স বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। গ্র্যান্ড ফিনালেতে বিজয়ীকে যে ক্রাউন প্রদান করা হবে সেটি ৭৫০টি ডায়মন্ড খচিত, যার বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা।

অনুষ্ঠানে তাহসান খান বলেন, মিস ইউনিভার্স বাংলাদেশের প্রথম সংস্করণের অংশ হতে পেরে আমি খুব উচ্ছ্বসিত। আমি বিগত ১২ বছর ধরে বিভিন্ন সুন্দরী প্রতিযোগিতার সাথে জড়িত ছিলাম এবং আমি অত্যন্ত আনন্দের সাথে বলতে পারি যে, এটি আজ অবধি আমার দেখা সেরা ১০ প্রতিযোগী। তাদের শুভ কামনা করছি।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ এর চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, আমরা জুয়েলারী পার্টনার হিসাবে আমিশেকে পেয়ে খুবই সন্তুষ্ট; যারা সবচেয়ে সুন্দর ক্রাউন (টিয়ারা) তৈরি করেছেন। 

আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। এবার এই সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেবেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’।

আপনার মতামত লিখুন :