‘ফ্রোজেন টু’র এলসা ও আনা হচ্ছেন প্রিয়াঙ্কা-পরিণীতি

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়া। আবার ব্যক্তিগত জীবনে তারা দুই বোন। কিন্তু রূপালি পর্দায় কখনও একসঙ্গে দেখা যায়নি তাদের।

তবে দুই বোনকে রূপালি পর্দায় একসঙ্গে না দেখা গেলেও, এবার তাদের কণ্ঠ শোনা যাবে। কেননা বলিউডের এই দুই অভিনেত্রী হলিউড ছবি ‘ফ্রোজেন টু’-এর হিন্দি সংস্করণে কণ্ঠ দেবেন।

‘ফ্রোজেন টু’-এর রানি এলসা চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া এবং তার বোন রাজকুমারী আনা চরিত্রে পরিণীতি চোপড়া কণ্ঠ দেবেন। শুক্রবার (১৮ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করে পরি লিখেছেন, “মিমি (প্রিয়াঙ্কার ডাকনাম) ও তিশা (পরিণীতির ডাকনাম) এখন এলসা এবং আনা! অবশেষে চোপড়া বোনরা একসঙ্গে হলো ডিসনির ‘ফ্রোজেন টু’তে। নিজেদের দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না… মানে নিজেদের কণ্ঠ শোনার জন্য।”

দুই বোন প্রথমবার একসঙ্গে কাজ করা প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, “এর আগে কোনও দিন আমরা দু’ বোন একসঙ্গে কাজ করিনি। আর আমার মনে হল ‘ফ্রোজেন’-এর সিক্যুয়েলই আমাদের জন্য একদম উপযুক্ত। এমন একটি সুযোগ হাতছাড়া করার তো কোনও প্রশ্নই নেই! এছাড়া এরকম একটি বড় প্রজেক্টে দু’বোনের একসঙ্গে কাজ করার এই অভিজ্ঞতাটা আমি সারাজীবন উপভোগ করব।”

জেনিফার লি ও ক্রিস বাক পরিচালিত ‘ফ্রোজেন টু’ মুক্তি পাবে আগামী নভেম্বরে।

আপনার মতামত লিখুন :