একই মঞ্চে মীর-জয়

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
শাহরিয়ার নাজিম জয় ও মীর আফসার আলী

শাহরিয়ার নাজিম জয় ও মীর আফসার আলী

  • Font increase
  • Font Decrease

এবারই প্রথম মঞ্চ ভাগাভাগি করে নিতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় দুই উপস্থাপক। তারা হলেন- কলকাতার মীর আফসার আলী এবং বাংলাদেশের শাহরিয়ার নাজিম জয়।

আগামী ২১ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে টিএম ফিল্মস নিবেদিত ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডস’ (বিবিএফএ) এর প্রথম আসর। এই অনুষ্ঠানটি যৌথভাবে উপস্থাপন করবেন মীর-জয়।

এ প্রসঙ্গে জয় বলেন, ‘উপস্থাপনায় বাংলাদেশের দর্শক আমাকে পছন্দ করেন, ভালোবাসেন। যে কোনও একটি বড় ক্ষেত্রে উপস্থাপনায় আমার নামটি খুব সহজে চলে আসে। আন্তর্জাতিক অঙ্গনের কারও সাথে একই মঞ্চে দাঁড়িয়ে উপস্থাপনা করার জন্য যে সাহস দরকার, সেটি আমার আছে এবং আমি এতে সফল হওয়ার স্বপ্ন দেখি।’

মীরের সঙ্গে যৌথভাবে উপস্থাপনা প্রসঙ্গে জয় বলেন, ‘মীরাক্কেলের সুবাদে তিনি বেশ জনপ্রিয়। তার উপস্থাপনা আমি পছন্দ করি। আমার প্রসঙ্গে তার দিক থেকেও নিশ্চয়ই একই প্রতিক্রিয়া পাবেন। আশা করছি আমাদের মঞ্চ ভাগাভাগিটা উপস্থিত শিল্পী-কুশলী-দর্শকরা বেশ উপভোগ করবেন। আমরা দুজনেই প্রস্তুত রয়েছি।’

২০১৮ সালের জুন মাস থেকে চলতি বছরের জুন মাস পর্যন্ত ভারত ও বাংলাদেশে মুক্তি পাওয়া বাংলা চলচ্চিত্রগুলো থেকে এসব পুরস্কার বাছাই করা হচ্ছে।

জানা গেছে, পুরস্কার প্রাপ্তদের বাছাই করার লক্ষ্যে বাংলাদেশ থেকে জুরি বোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন আলমগীর, কবরী, ইমদাদুল হক মিলন, খোরশেদ আলম খসরু ও হাসিবুর রেজা কল্লোল। অন্যদিকে, ভারত থেকে আছেন গৌতম ঘোষ, ব্রাত্য বসু, গৌতম ভট্টাচার্য, অঞ্জন বোস ও তনুশ্রী চক্রবর্তী।