ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’র নতুন প্রযোজক বঙ্গ

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
‘নো ল্যান্ডস ম্যান’র নতুন প্রযোজক বঙ্গ, ছবি: সংগৃহীত

‘নো ল্যান্ডস ম্যান’র নতুন প্রযোজক বঙ্গ, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

২০২০ সালের শুরুতেই শুটিং শুরু হবে দেশের জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর নতুন সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’র। এই সিনেমায় এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী। সিনেমাটির সহ-প্রযোজক হিসেবেও থাকছেন এই অভিনেতা।

এদিকে সম্প্রতি জানা গেছে, ফারুকীর এই সিনেমায় থাকছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল, আর সিনেমাটি প্রযোজনার সঙ্গে যুক্ত হয়েছেন শ্রীহারি সেঠ। যিনি এরই মধ্যে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ৩৫টির বেশি পুরষ্কার পেয়েছেন আর সম্প্রতি জিতেছেন ইনডিপেনডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ড।

তবে এবার জানা গেলো এই সিনেমার প্রযোজকদের তালিকায় যোগ হয়েছে দেশের জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ। সম্প্রতি সিনেমা পরিচালকের সঙ্গে বঙ্গ’র পরিচালন কর্তাদের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ প্রসঙ্গে বঙ্গ’র মুশফিকুর রহমান (পরিচালক) বলেন, ‘শুধু বিনোদনের প্ল্যাটফর্মগুলোর গ্লোবাল হলে চলবে না, পাশাপাশি আমাদের কনটেন্টগুলোও বিশ্বমানের হতে হবে। সে কারণেই উন্নত কনটেন্ট তৈরি করতে চাই আমরা। সেই ভাবনা থেকে নন্দিত নির্মাতা ফারুকীর এই সিনেমার সাথে যুক্ত হওয়া। এখানে আন্তর্জাতিক অঙ্গনের তারকারা অভিনয় করবেন, প্রযোজনায় আছেন। সেই সঙ্গে এশিয়া, অস্ট্রেলিয়া ও আমেরিকা- তিনটি মহাদেশে বিস্তৃত এ ছবির গল্প। স্বভাবতই এটি আন্তর্জাতিক মানের সিনেমা হতে চলেছে। আশা করছি 'নো ল্যান্ডস ম্যান'র সঙ্গে আমাদের পথচলা আনন্দের ও সাফল্যের হবে।’

এ চুক্তি নিয়ে মোস্তফা সরয়ার ফারুকী বলেন, ‘বঙ্গ শুরু থেকেই দর্শকদের বিনোদন দিতে কাজ করে যাচ্ছে। দেশের নির্মাণ ও কনটেন্ট নিয়ে তাদের মধ্যে যে আগ্রহ দেখেছি তা আমার মনে ধরেছে। সেজন্যই তাদের সঙ্গে পথচলা শুরু করলাম।’

‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমায় দক্ষিণ ভারতীয় একজনের সঙ্গে অস্ট্রেলিয়ান এক নারীর গল্প বলা হয়েছে। সেকারণে সিনেমাটি নির্মিত হবে ইংরেজি ভাষায়। এর আগে জানা গিয়েছিল আগে জানা জানা গিয়েছিল, সিনেমাটি প্রযোজনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকীর প্রতিষ্ঠান ‘ছবিয়াল’, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, নওয়াজউদ্দিন সিদ্দিকির প্রতিষ্ঠান ‘ম্যাজিক ইফ ফিল্মস’।

আপনার মতামত লিখুন :