ক্যারিয়ারে প্রথমবার অডিশন দিলেন কারিনা



বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
কারিনা কাপুর খান

কারিনা কাপুর খান

  • Font increase
  • Font Decrease

১৯৮৬ সালে মার্কিন ঔপন্যাসিক উইন্সটন গ্রুম একটি উপন্যাস লিখে তাক লাগিয়ে দেন। এ ঘটনার আট বছর পর ১৯৯৪ সালে সেই উপন্যাস নিয়ে তৈরি হয় সিনেমা। সৃষ্টি হয় ইতিহাস। ছয়টি অস্কারজয়ী সেই ছবি বছরের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা ছবির স্বীকৃতি পায়। যেখানে অভিনয় করে টম হ্যাংকস দ্বিতীয়বারের মতো অস্কার জয় করেন।

ছবিটির নাম ‘ফরেস্ট গাম্প’। এই ছবিটিরই হিন্দি সংস্করণ ‘লাল সিং চাড্ডা’ নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক অদ্বৈত চন্দন। যেখানে ফরেস্ট গাম্পের চরিত্রে অভিনয় করবেন আমির খান আর তার প্রেমিকার ভূমিকায় দেখা যাবে কারিনা কাপুর খানকে।

এসব পুরাতন, নতুন খবর হলো- ‘লাল সিং চাড্ডা’ ছবিটির জন্য অডিশন দিতে হয়েছিল কারিনা কাপুর খানকে। তবে তার থেকেও চমকপ্রদ তথ্য হলো- ক্যারিয়ারে এবারই প্রথম কোন ছবির জন্য অডিশন দিয়েছেন বেবো (কারিনার ডাকনাম)। যেখানে নিজের অভিষেক ছবি ‘রিফিউজি’র জন্যও তিনি অডিশন দেননি।

এদিকে ‘লাল সিং চাড্ডা’ নিয়ে কারিনা কাপুর খান বলেন, “আমি আমিরকে যতোটুকু জানি তিনি শতভাগ নিশ্চিত না হয়ে কিছু করেন না। আমার ক্ষেত্রেও ঠিক একই হয়েছে। একদিন হঠাৎ করে আমির ফোন দিয়ে বলেন, ‘আমি তোমাকে ছবিটিতে চাই এবং এর জন্য আমি খুবই উচ্ছ্বসিত।’ তাই বলতে গেলে এটি অনেকটাই আচমকা ছিলো আমার জন্য। এরপর চিত্রনাট্যটি যখন পড়েছি সেসময় মনে হয়েছে, এর আগে আমি কখনও এমন কাজ করিনি।”

শিগগিরই ‘লাল সিং চাড্ডা’র শুটিং শুরু করবেন কারিনা কাপুর খান। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ‘গুড নিউজ’ ছবির কাজ নিয়ে। যেখানে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অক্ষয় কুমার।