রণবীরের প্রেমিকাদের সঙ্গে লিফটে দেখা হলে কী করবেন কারিনা

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
রণবীর কাপুর, কারিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ

রণবীর কাপুর, কারিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ

  • Font increase
  • Font Decrease

ক্যারিয়ারের শুরুতে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন রণবীর কাপুর। তবে খুব বেশিদিন টেকেনি সেটি। দীপিকার সঙ্গে প্রেমের সম্পর্কের পাট চুকিয়ে ফেলার পর বলিউডের আরেক অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে শুরু হয় রণবীরের মন দেওয়া-নেওয়া। ভেঙে যায় এই সম্পর্কটিও।

বর্তমানে বলিউডের এই অভিনেতা আলিয়া ভাটের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। শিগগিরই এই তারকা জুটি বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন বলেও শোনা যাচ্ছে।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে কারিনা কাপুর খানকে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, আলিয়া যদি তার ভাইয়ের বউ হয় তাহলে তার চাইতে বেশি খুশি আর কেউ হবেন না।

এদিকে, ‘আইসিসি টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ’র ট্রফি উন্মোচন করতে গত ১ নভেম্বর অস্ট্রেলিয়ার মেলবোর্নে গিয়েছেন কারিনা কাপুর খান। ট্রফি উন্মোচন শেষে বর্তমানে দেশটি ঘুরে বেড়াচ্ছেন বলিউডের এই অভিনেত্রী।

সেখানেই আয়োজিত একটি অনুষ্ঠানে কারিনাকে প্রশ্ন করা হয়, যদি কখনও তার ভাই রণবীর কাপুরের সাবেক প্রেমিকাদের সঙ্গে তার লিফটে দেখা হয় তাহলে তিনি করবেন? জবাবে তিনি বলেন, ‘এইটুকু নিশ্চিত করবো যেন ওই লিফটে আমি না থাকি।’

করিনা কাপুর খান এখন ব্যস্ত রয়েছেন ‘গুড নিউউজ’ ছবির কাজ নিয়ে। এতে তার পাশাপাশি আরও অভিনয় করেছেন অক্ষয় কুমার, কিয়ারা আদভানি ও দিলজিৎ দোশাঞ্জ। এছাড়াও বলিউডের এই অভিনেত্রীর হাতে রয়েছে ‘লাল সিং চাড্ডা’র কাজ। যেখানে তার সহশিল্পী থাকবেন আমির খান।

আপনার মতামত লিখুন :