বৃষ্টিতে ভিজে গান গেয়ে দর্শক মাতালেন অর্ণব

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
এন আরবান ইভিনিং, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

এন আরবান ইভিনিং, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

সে যে বসে আছে একা একা
তার স্বপ্নের কারখানা চলেছে
আর বুড়ো বুড়ো মেঘেদের দল
বৃষ্টি নামার তাল গুনছে
সেই গুন গুন মনের গান বৃষ্টি নামায়
টপ টপ ফোটা পড়ে অনেকক্ষণ......

জনপ্রিয় এই গানটির গায়ক শায়ান চৌধুরী অর্ণব। গানের কথার মত আজ (০৮ নভেম্বর) ধানমন্ডির রবীন্দ্র সরোবরে টপ টপ বৃষ্টির ফোটা পড়েছে অনেকক্ষণ। আর সেই বৃষ্টিতে ভিজে দর্শক মাতিয়েছেন অর্ণব।

ক্লাব হাউসের আয়োজনে শুক্রবার বিকাল ৫টায় শুরু হয় ‘এন আরবান ইভিনিং’ শিরোনামের এক কনসার্ট। এই কনসার্টের প্রধান আকর্ষণ ছিলেন অর্ণব। সন্ধ্যা ৬:৪৫ মিনিটে মঞ্চে উঠেন তিনি। তখনও টপ টপ বৃষ্টির ফোটা পড়েই চলেছে। মঞ্চে উঠেই চেয়ারে বসে অর্ণব শুরু করলেন ‘এই শহর আমার...’। এরপর একে একে গাইলেন ‘তোমার জন্য নীলচে তারার একটু খানি আলো..., সে যে বসে আছে...’,সহ নিজের জনপ্রিয় সব গান। আর বৃষ্টিতে ভিজে সেসব গান উপভোগ করলেন ৫০০ এর বেশি দর্শক।

বৃষ্টিতে ভিজে অর্ণবের গান শুনতে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাশুক আয়াজ বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, অনেক দিন গানের বাইরে অর্ণব দাদা। এর আগে ঢাকায় এই বছরে দুইটি কনসার্ট করেছেন। যেগুলো ছিল একটু ব্যায়বহুল। আর আজকের কনসার্ট হচ্ছে বিনামূল্যে। সেকারণে একটু চাহিদা বেশি। এছাড়া অর্ণব দাদা যেহেতু বৃষ্টিতে ভিজে গাইতে পারছেন তাই আমাদের দেখতে অসুবিধা নেই।’

বিকাল ৫টায় শুরু হওয়া এই কর্নাসাটে অর্ণবের আগে মঞ্চ আসেন সার্কাস পুলিশ ও ফাইরুজ নাজিফা। কনসার্ট শেষ হয় রাত ৮টার কিছুটা পরে।

দুই বাংলার তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। কিন্তু এই জনপ্রিয়তা তাকে একটুও টানে না। তাই তো হুট করেই ২০১৫ সালের এপ্রিলে নিজের ষষ্ঠ একক অ্যালবাম ‘খুব ডুব’ প্রকাশের পর নিজেই ডুব দিয়েছিলেন। তারপর থেকে গানে আর সেভাবে দেখা যায়নি অর্ণবকে।

আপনার মতামত লিখুন :