প্রিয়াঙ্কাকে সবচেয়ে বেশি খুঁজেছে সারাবিশ্ব

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

  • Font increase
  • Font Decrease

সোশ্যাল মিডিয়ার রানি প্রিয়াঙ্কা চোপড়া! ফেসবুক হোক বা টুইটার, ইনস্টাগ্রাম সবখানেই রাজত্ব রয়েছে তার। এমনকি বলিউডের অন্যান্য তারকাদের তুলনায় তার ফলোয়ার, লাইক, শেয়ার ও কমেন্টের সংখ্যাও অনেক বেশি।

প্রিয়াঙ্কার শুধু লাইক-কমেন্টই বেশি নয়, ভারতীয় তারকাদের মধ্যে সারাবিশ্ব যাকে সবচেয়ে বেশি খুঁজেছে তিনি হচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি যুক্তরাজ্যভিত্তিক একটি ম্যাগাজিনের প্রকাশিত তালিকায় এমনটাই জানা গেছে।

প্রিয়াঙ্কা চোপড়া

গত বছর ডিসেম্বরে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার সময় থেকেই সারাবিশ্ব সবচেয়ে বেশি খুঁজেছে বলিউডের এই অভিনেত্রীকে।

গত বছরের অক্টোবর থেকে এ বছরের অক্টোবর পর্যন্ত ২ দশমিক ৭৪ মিলিয়ান বার খুঁজেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। যেখানে সালমান খানের নাম সার্চ করা হয়েছে মাত্র ১ দশমিক ৮৩ মিলিয়ন বার।

প্রিয়াঙ্কা চোপড়া

আগামী ১ ডিসেম্বর প্রথম বিবাহ বার্ষিকী উদযাপন করবেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস দম্পতি। বর্তমানে নেটফ্লিক্সের ‘দ্য হোয়াইট টাইগার’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন পিসি। রামিন বাহরাইন পরিচালিত ছবিটিতে প্রিয়াঙ্কার পাশাপাশি আরও দেখা যাবে রাজকুমার রাওকে।

এছাড়াও হলিউড ছবি ‘ফ্রোজেন টু’র হিন্দি সংস্করণে এলসা চরিত্রে কণ্ঠ দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে আনা চরিত্রে কণ্ঠ দিয়েছেন তার বোন পরিণীতি চোপড়া। এবারই প্রথম একসঙ্গে কোন ছবির কাজ করলেন দুই বোন।

আপনার মতামত লিখুন :