বিবাহিত পুরুষ বিয়ে কেন, পছন্দের তালিকায়ও নেই: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
অপু বিশ্বাস

অপু বিশ্বাস

  • Font increase
  • Font Decrease

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর গেল কয়েক বছর আলোচনায় নেই এই অভিনেত্রী।

চলতি বছর নিজের বিয়ের প্রসঙ্গে বেশ কয়েকবার আলোচনায় এসেছিলেন অপু। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের আলোচনা অনুষ্ঠানে এসেও কথা বলেছেন নিজের বিয়ে প্রসঙ্গে।

ওই অনুষ্ঠানে এই অভিনেত্রী জানিয়েছেন, বিয়ের পরিকল্পনা আছে তার। পরিবার বিয়ের কথা ভাবলেও এখনো নিজে ঐভাবে বিয়ের ব্যাপারটি ভাবছেন না অপু। কারণ একজন মানুষের মানসিকতা সঙ্গে তার মানসিকতা মেলাটা জরুরি।

অপু বিশ্বাস

অনুষ্ঠানে উপস্থাপক অপুর কাছে জানতে চান, কতদিনের মধ্যে বিয়ে করতে যাচ্ছেন? এই প্রশ্নের উত্তরে অপু বলেন, এটা নিয়ে আমার পরিবার ভাবছেন। কারো বেবি আছে, কারো পরিবার আছে এটা আমার পছন্দ নয়। বিবাহিত পুরুষকে বিয়ে কেন, পছন্দের তালিকায়ও নেই। এটা আমার ব্যক্তিগত চয়েজ। আমার পরিবারকে এমনটাই বলে দিয়েছি।

ছেলের সঙ্গে অপু বিশ্বাস

এর আগে ২০০৮ সালের ১৮ এপ্রিল বেশ গোপনে শাকিব খান ও অপু বিশ্বাস বিয়ে করেন। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের ব্যাপারটি প্রকাশ্যে নিয়ে আসেন অপু। এরপর বহু নাটকীয়তা শেষে হুট করেই ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব খান তালাকের জন্য আবেদন করেন এবং ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। বর্তমানে তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয় মা অপু বিশ্বাসের সঙ্গে বসবাস করেন।

আপনার মতামত লিখুন :