কমিক্সে ‘ন ডরাই’, টিকিট একটি কিনলে একটি ফ্রি

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কমিক্সে ‘ন ডরাই’

কমিক্সে ‘ন ডরাই’

  • Font increase
  • Font Decrease

সার্ফিং নিয়ে প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মিত হয়েছে বাংলাদেশে। নাম ‘ন ডরাই’। আগামী ২৯ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি। এদিকে সিনেমাটির প্রচারণায় নতুন কৌশল হিসাবে গল্পের ধারণা থেকে কমিক্স বুক প্রকাশ করেছে এই সিনেমা সংশ্লিষ্টরা।

সম্প্রতি রাজধানীর ঢাকা ক্লাবে ‘ন ডরাই’র মুক্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনে ‘ন ডরাই’ নিয়ে তৈরি কমিক্স বই ‘অ্যাডভেঞ্চার অব আয়েশা’র মোড়ক উন্মোচন করা হয়। কমিক্স বইটি তৈরি করেছে কার্টুন পিপল।

সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, স্টার সিনেপ্লেক্সের সব শাখা থেকে কেনা যাবে এই কমিক্স বইটি। তাছাড়া কয়েক জায়গায় গ্রামের মেয়েদের বিনামূল্যে দেওয়া হবে।

সিনেমায় প্রচারণায় কমিক্স বই প্রসঙ্গে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ‘স্টার সিনেপ্লেক্স’র চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ছোট বেলা থেকে আমি কমিক্স অনেক পছন্দ করি। তাই আমাদের সিনেমার প্রচারণা হিসেবে ও নারীদের এগিয়ে যাওয়ার বিষয়টি তুলে ধরে কমিক্স বইটি তৈরি করা হয়েছে।

কমিক্স বই ‘অ্যাডভেঞ্চার অব আয়েশা’র মোড়ক উন্মোচন

সংবাদ সম্মেলনে ‘স্টার সিনেপ্লেক্স’র চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল ছাড়াও উপস্থিত ছিলেন সিনেমাটির নির্মাতা তানিম রহমান অংশু, অভিনেতা শরিফুল রাজ, অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, সংগীতশিল্পী জেফার রহমানসহ সিনেমাটির সংশ্লিষ্ট অনেকে।

সিনেমাটি নিয়ে নির্মাতা তানিম রহমান অংশু বলেন, ‘ন ডরাই’ মানে হলো ভয় করি না। তিনমাস চিন্তা করে এই নাম দেওয়া একজন নারী সার্ফারের জীবন থেকে উৎসাহিত তৈরি হয়েছে সিনেমাটির গল্প। নারীর এগিয়ে যাওয়ার বার্তাও থাকছে সিনেমায়।

সিনেমাটির নায়ক শরিফুল রাজ বলেন, আমার উল্লেখযোগ্য একটি সিনেমা হয়ে থাকবে ‘ন ডরাই’।এমন একটি সিনেমার সঙ্গে থাকতে পেরে নিজেকে সোভাগ্যাবান মনে করি।

সিনেমাটির নায়িকা সুনেরা বিনতে কামাল বলেন, এই সিনেমার জন্য সার্ফিং শিখেছি। অনেক পরিশ্রম করেছি আমরা। একবার সমুদ্রে ডুবেও যাচ্ছিলাম সার্ফিয়ের অনুশীলন করার সময়। সবাই সিনেমাটি দেখলে আমাদের পরিশ্রম সার্থক হবে।

এদিকে সংবাদ সম্মলনে আরও জানানো হয়েছে, কেউ যদি বিকাশ অ্যাপের মাধ্যামে টিকিট কাটেন। তাহলে একটা টিকিটের সাথে একটা টিকিট ফ্রি পাবেন। এই অফারটি শুধুমাত্র সিনেপ্লেক্সে এসে সিনেমা দেখলেই পাওয়া যাবে।

পোস্টারে ‘ন ডরাই’

বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের ভাষায় নির্মিত সিনেমাটি নারী সার্ফার নাসিমার জীবনের সত্যি ঘটনা অবলম্বনে তৈরি করা হয়েছে। ‘ন ডরাই’ সিনেমাটি প্রযোজনাও করেছে দেশের সর্বাধুনিক প্রেক্ষাগৃহ ‘স্টার সিনেপ্লেক্স’। এর ইংরেজি নাম ‘ডেয়ার টু সার্ফ’। চিত্রনাট্য লিখেছেন ভারতের ‘বুনোহাঁস’ ও ‘পিংক’ সিনেমার চিত্রনাট্যকার শ্যামল সেনগুপ্ত। সিনেমাটির দৃশ্য ধারণ হয়েছে কক্সবাজার ও সেন্টমার্টিনে।

আপনার মতামত লিখুন :