‘হাউসফুল ফাইভ’ ছবিতে দীপিকা?



বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

  • Font increase
  • Font Decrease

২০১০ সালে মুক্তি পায় সাজিদ নাদিয়াড়ওয়ালা প্রযোজিত ‘হাউসফুল’। যা ছিলো সুপার-ডুপার হিট। এরপর এক এক করে নির্মিত হয় ছবির আরও তিনটি কিস্তি। যার প্রতিটি বক্স অফিসে বাজিমাত করে।

কিন্তু মজার ব্যাপার হলো- প্রতিবারই এই ফ্র্যাঞ্চাইজির প্রধান নায়ক হিসেবে অক্ষয় কুমারকে পাওয়া গেলেও বাকি নায়ক-নায়িকাদের মাঝে দেখা গেছে পরিবর্তন।

দীপিকা পাড়ুকোন

গত ২৫ অক্টোবর মুক্তি পেয়েছে ‘হাউসফুল ফোর’। যেখানে অভিনয় করেছেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, ববি দেওল, পূজা হেগড়ে, কৃতি খারবান্দা ও কৃতি শ্যানন। ছবিটি বক্স অফিসে শত কোটি রুপি আয় করার পরপরই এর পঞ্চম কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

এদিকে, এখনও পর্যন্ত ‘হাউসফুল’-এর যে কয়টি ফ্র্যাঞ্চাইজি মুক্তি পেয়েছে তার প্রতিটিতেই তিনটি জুটিকে নিয়ে এগিয়ে গেছে ছবির গল্প। তবে ‘হাউসফুল ফাইভ’-এ একটু ভিন্নতা আনতে চাইছেন নির্মাতারা। যার ফলে এবারের ছবিটিতে তিনটি নয়, দেখা যাবে পাঁচটি জুটিকে।

দীপিকা পাড়ুকোন

চমকপ্রদ তথ্য হলো- ‘হাউসফুল ফাইভ’ সেই পাঁচটি জুটিরই নাকি একজন হতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন-অক্ষয় ‍কুমার। এর আগে ‘হাউসফুল’-এ একসঙ্গে কাজ করেছিলেন তারা।

তবে শুধু দীপিকা পাড়ুকোন নয়, ‘হাউসফুল টু’-এর জন আব্রাহাম ও জ্যাকলিন ফার্নান্দেজ এবং ‘হাউসফুল থ্রি’র অভিষেক বচ্চনকে ‘হাউসফুল ফাইভ’-এ কাস্ট করতে চাইছেন নির্মাতারা।