দীপিকার একটাই শর্ত

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

  • Font increase
  • Font Decrease

‌‘ওম শান্তি ওম’ দিয়ে ২০০৭ সালে ক্যারিয়ারের শুরু করেছেন দীপিকা পাড়ুকোন। প্রথম ছবিতে বলিউডের এই অভিনেত্রী নায়ক হিসেবে পেয়েছিলেন শাহরুখ খানকে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

এক এক করে দর্শকদের উপহার দিয়ে গিয়েছেন- ‘বাচনা অ্যায় হাসিনো’, ‘হাইজফুল’, ‘দেশি বয়েজ’, ‘পিকু’ ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘লাভ আজ কাল’, ‘রেস টু’, ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘প্দ্মাবত’-এর মতো ব্লকবাস্টার ছবি।

দীপিকা পাড়ুকোন

১২ বছরের ক্যারিয়ারে এতোগুলো ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন তাই আগে এবং এখনকার সময়ে ছবি বাছাইয়ের ক্ষেত্রে বিশেষ কোন কৌশল অবলম্বন করেন কিনা? এমন প্রশ্নের জবাবে দীপিকা পাড়ুকোন বলেন, “না ছবি বাছাইয়ের ক্ষেত্রে কোন পরিবর্তন আসেনি। ১০ বছর আগেও আমি যে কাজটি করতাম এখনও সেই একটি কাজই করে থাকি। আমি শুধু আমার মস্তিষ্ক এবং হৃদয়ের কথাই শুনি। যে সকল ছবিতে কাজ করলে আমি স্বাচ্ছন্দবোধ করবো আমি শুধুমাত্র সেসব ছবিতে অভিনয় করি। একটি চিত্রনাট্য পড়া শেষে যদি মনে হয় আমার পেটে প্রজাপতিরা ওড়াউড়ি করছে তখনই আমি সেই ছবিতে কাজ করার জন্য সম্মতি দেই। আর যদি এমনটি অনুভূতি না হয় তাহলে তাতে কাজ করি না।”

দীপিকা পাড়ুকোন

‌বর্তমানে ‘ছাপ্পাক’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। এছাড়াও তার হাতে রয়েছে ‘৮৩’র কাজ।

আপনার মতামত লিখুন :