নগ্ন হতে রাজি হননি নার্গিস

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নার্গিস ফাখরি

নার্গিস ফাখরি

  • Font increase
  • Font Decrease

বিখ্যাত সব ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা করে নেওয়ার জন্য অনেক সময় তারকাদের উদ্ভট সব ফটোশুট করতে দেখা যায়। এমনকি কখনও কখনও তো তারা অনাবৃত্ত হতেও দ্বিধাবোধ করেন না। কিন্তু ক্যামেরার সামনে অনাবৃত হতে মোটেও রাজি নন নার্গিস ফাখরি। তাইতো প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হওয়ার সুযোগ পাওয়ার পরও সেটি তার হাতছাড়া হয়ে যায়।

বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে মডেলিংয়ের মধ্য দিয়েই ক্যারিয়ার শুরু করেন নার্গিস ফাখরি। সেসময়ই তিনি পর্ন তারকা ব্রিটনি ডে লা মোরার সঙ্গে প্লেবয় ম্যাগাজিনে ফটোশুটের প্রস্তাব পান। কিন্তু শর্ত দেওয়া হয় তাকে সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুটটি করতে হবে। এতেই আপত্তি জানান নার্গিস।

নার্গিস ফাখরি

এ প্রসঙ্গে নার্গিসের ভাষ্য, “আমি যখন মডেলিং করি সেসময় প্লেবয় ম্যাগাজিনের কলেজ অ্যাডিশনের প্রচ্ছদকন্যা হওয়ার জন্য আমার কাছে একটি প্রস্তাব আসে। আমার এজেন্ট জানান, ফটোশুটটির জন্য আমাকে নগ্ন হতে হবে। যার জন্য আমাকে প্রচুর পারিশ্রমিক দেওয়া হবে। কিন্তু আমি তাদের জানাই, ‘আপনাদের ধন্যবাদ। কিন্তু আমি এমন কিছু করতে পারবো না।”

ইমতিয়াজ আলির ‘রকস্টার’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন নার্গিস ফাখরি। এরপর তিনি অভিনয় করেছেন ‘মাদ্রাস ক্যাফে’, ‘ম্যায় তেরা হিরো’র মতো ছবিতে।

নার্গিস ফাখরি

বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করা প্রসঙ্গে নার্গিস বলেন, “আমি বলিউড কাজ করে সুখী। কারণ এখানে কোন সেক্স দৃশ্যে অভিনয় করতে বলা হয় না। এই জিনসটি আমাকে দারুণ আনন্দ দেয়। কারণ আমি ক্যামেরার সামনে কখনও নগ্ন হতে পারবো না।”

সবশেষ হরর ছবি ‘আমাভাস’-এ দেখা গেছে নার্গিস ফাখরিকে। কিন্তু বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি ছবিটি।

আপনার মতামত লিখুন :