অডিশনের জন্য অঙ্ক পরীক্ষা দেননি জ্যাকলিন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
জ্যাকলিন ফার্নান্দেজ

জ্যাকলিন ফার্নান্দেজ

  • Font increase
  • Font Decrease

বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে একজন সফল মডেল হিসেবে কাজ করেছেন জ্যাকলিন ফার্নান্দেজ। মাত্র ১৭ বছর বয়স থেকেই মডেলিং শুরু করেন তিনি। মজার বিষয় হলো- এই মডেলিংয়ের জন্য অঙ্ক পরীক্ষা দেননি বলিউডের এই তারকা।

অভিনেত্রী নেহা ধুপিয়ার সঞ্চালিত চ্যাট শো ‘নো ফিল্টার নেহা’তে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন জ্যাকলিন। যেখানে তিনি বলেন, গণ যোগাযোগে ডিগ্রি অর্জন করতে সিডনি ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছিলাম। সেসময়ই জানতে পারি ‘অস্ট্রেলিয়ার’স নেক্সট টপ মডেল’-এর অডিশন শুরু হতে যাচ্ছে। এরপর তারা যেদিন অডিশন নেওয়ার জন্য সিডনি আসে সেদিনই আমার অঙ্ক পরীক্ষা ছিলো। কিন্তু আমি ঠিক করেই ফেলিছিলাম যে, যাই হোক না কেনো অডিশন দেবো। তবে শিক্ষকরা আমাকে বোঝানোর চেষ্টা করেছিলেন। কারণ সেখানে আমিই ছিলাম একমাত্র স্কলারশিপ ছাত্রী।

জ্যাকলিন ফার্নান্দেজ

যোগ করে জ্যাকলিন বলেন- “অঙ্ক পরীক্ষা ছেড়ে ‘অস্ট্রেলিয়ার’স নেক্সট টপ মডেল’র রুমে গিয়ে পৌঁছালাম। নিজের পরিচয় দিয়ে হাঁটা শুরু করলাম। কিন্তু শেষ পর্যন্ত হলো না। পরে অবশ্য শিক্ষক আমাকে পরীক্ষাটি দেওয়ার অনুমতি দিয়েছিলেন। কারণ আমি একজন ভালো ছাত্রী ছিলাম।”

সুজয় ঘোষ পরিচালিত ‘আলাদীন’ ছবির মধ্য দিয়ে ২০০৯ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন জ্যাকলিন ফার্নান্দেজ। এরপর তিনি উপহার দেন ‘হাউজফুল টু’, ‘কিক’, ‘ঢিশুম’ ও ‘জুড়ুয়া টু’র মতো ব্লকবাস্টার ছবি। শিগগিরই তাকে দেখা যাবে ‘মিসেস সিরিয়াল কিলার’-এ। নেটফ্লিক্সের জন্য তৈরি হচ্ছে এটি।

আপনার মতামত লিখুন :