নাটকে সিনেমার স্বাদ!

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নাটকটির পোস্টার

নাটকটির পোস্টার

  • Font increase
  • Font Decrease

ছোট পর্দার জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব-মেহজাবিন চৌধুরী। সম্প্রতি এই জুটিকে দেখা গেছে থ্রিলার ঘরানার এক টেলিফিল্মে। নাম ‘গেম ওভার’। নির্মাতা সঞ্জয় সমাদ্দার এই টেলিফিল্মে দেখিয়েছেন জুয়া, ধর্ষণ, প্রতিশোধ, প্রতারণা, পরিবার, প্রেম ও দায়িত্ববোধ। গল্পের কারণে নাটকটি প্রকাশিত হওয়ার কিছুই সময় পরই সাড়া ফেলেছে ইউটিউবে।

অনেকেই নাটকটি দেখে মন্তব্য করেছেন, এ যে নাটকে সিনেমার স্বাদ। আবার অনেকেই বলেছেন এই গল্পে নাটক না করে সিনেমা করা যেত।

অপূর্ব-মেহজাবীন

নাটকটিতে দেখা গেছে, বর্তমানে রাজধানীতে জুয়ার ব্যবসা আলোচ্য ইস্যু। জুয়াড়ির নেয়ার প্রতি রাতে নিঃস্ব হচ্ছে সাধারণ মানুষ আর সম্পদের পাহাড় গড়ছে মাফিয়ারা। এই গল্পে একই সাথে ধর্ষণের মতো সংবেদনশীল ইস্যুও উঠে এসেছে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা সঞ্জয় সমাদ্দার বলেন, টেলিফিল্মের বাজেটের মধ্যে আমি ফিল্মি স্বাদ দেওয়ার চেষ্টা করেছি। গল্পটায় দর্শকদের কিছুটা হলেও ভিন্নতা দিতে চেয়েছি। দর্শক তাই পেয়েছেন। সমসাময়িক অনেক বিষয় গল্পে আছে। রোমান্টিক, কমেডির পাশাপাশি আমাদের থ্রিলার গল্পের দর্শকও প্রচুর। দর্শকের এই ভালো লাগা অব্যাহত থাকলে আরো বড় পরিসরে ‘গেম ওভার, দ্য লাস্ট চাপ্টার’ আসবে।

নির্মাতা সঞ্জয় সমাদ্দার

‘গেম ওভার’ লিখেছেন স্বরূপ চন্দ্র দে, প্রযোজনা করেছেন টার্ন প্রোডাকশন। অপূর্ব-মেহজাবীন ছাড়াও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, খালেকুজ্জামান, শম্পা রেজা, লরেন মেন্ডিস, শিল্পী সরকার অপু।

আপনার মতামত লিখুন :