ঋষিকেশে নেহার নতুন বাংলো



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নেহার নতুন বাংলো পুরাতন ঘরের ছবি

নেহার নতুন বাংলো পুরাতন ঘরের ছবি

  • Font increase
  • Font Decrease

তিন ভাই-বোনের মধ্যে তিনি সবার ছোট। তার বাবা ছিলেন ঋষিকেশের একজন সিঙ্গারা বিক্রেতা। কিন্তু সিঙ্গারা বিক্রির সামান্য আয় দিয়ে পাঁচ জনের পরিবার চালানো দিন দিন হয়ে যাচ্ছিল কষ্টের। যার ফলে ভালো একটি কাজের আশায় দিল্লিতে পাড়ি জমাতে হয় তাদের।

সেখান থেকেই শুরু হয় তার সংগ্রাম। ২০০৬ সালে মাত্র ১৫ বছর বয়সে তিনি অংশগ্রহণ করেন ‘ইন্ডিয়ান আইডল’-এ। কিন্তু ক্যারিয়ারে খুব একটা সফলতা অর্জন করতে পারছিলেন না। পরে ২০০৮ সালে প্রকাশ পায় তার প্রথম অ্যালবাম। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

কথা হচ্ছে, বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কারকে নিয়ে। যিনি তার কণ্ঠের জাদু দিয়ে জয় করে নিয়েছেন কোটি শ্রোতার হৃদয়। বলিউড ইন্ডাস্ট্রির অন্যান্য সংগীতশিল্পীদের মধ্যে তার নামটি রয়েছে শীর্ষে।

ক্যারিয়ারের শুরুর আগে বাবা-মা ও ভাই-বোনদের নিয়ে ঋষিকেশের একটি ঘরে থাকতেন নেহা কাক্কার। এবার সেই শহরেই একটি বাংলো কিনেছেন নেহা। শুক্রবার (৬ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নতুন বাংলো ও পুরাতন সেই ঘরের ছবি দুটি জোড়া দিয়ে বিষয়টি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নেহা। সেই সঙ্গে জানিয়েছেন পুরাতন দিনের কিছু স্মৃতিও।