আমিরের মহানুভবতা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আমির খান

আমির খান

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস মহামারিতে ক্ষতিগ্রস্তদের সহায়তায় এগিয়ে এসেছেন বলিউডের প্রথম সারির প্রায় সব তারকা। বিভিন্ন সংস্থার কাছে ইতিমধ্যে অনুদান পৌঁছে দিয়েছেন তারা। এ তালিকায় উল্লেখযোগ্য তারকা দম্পতি দীপিকা পাড়ুকোনও রণবীর সিং, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, অভিনেতা অজয় দেবগণ, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, নির্মাতা করণ জোহর, রোহিত শেঠিসহ অনেকে।

তবে বলিউড বাসিন্দাদের মধ্যে অক্ষয় কুমার, শাহরুখ খান ও সালমান খানের অনুদান নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে অক্ষয় দিয়েছেন ২৫ কোটি রুপি, সালমান খান দায়িত্ব নিয়েছেন নিম্ন আয়ের ২৫ হাজার চলচ্চিত্রকর্মীর এবং শাহরুখ খান তো বিভিন্ন সংস্থায় দুই হাতে দান করেছেন।

তিন খানের মধ্যে বাকি ছিলেন কেবল আমির খান। তার অনুদান নিয়ে কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। কিন্তু ‘মিস্টার পারফেকশনিস্ট’ দানের কথা ঢাকঢোল পিটিয়ে বলাটা মোটেও পছন্দ করেন না।

জানা গেছে, মোদির ত্রাণ তহবিল এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল ছাড়াও কয়েকটি এনজিওতে অনেক আগেই অনুদান পাঠিয়ে দিয়েছেন আমির।

এমনকি নিজের পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডা’র সঙ্গে যুক্ত নিম্ন আয়ের কর্মীদের দায়িত্ব নিয়েছেন ৫৫ বছর বয়সী এই তারকা। তবে প্রকাশ্যে এসব বিষয়ে কথা বলতে মোটেও রাজি নন তিনি।