ইউটিউবারদের নিয়ে বঙ্গ’র ‘কোয়ারেন্টাইন এন্ড চিল’ শো

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বঙ্গ’র ‘কোয়ারেন্টাইন এন্ড চিল’ শো

বঙ্গ’র ‘কোয়ারেন্টাইন এন্ড চিল’ শো

  • Font increase
  • Font Decrease

করোনা পরিস্থিতি বিবেচনায় দেশের মানুষকে ঘরবন্দী রাখতে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গবিডি ‘কোয়ারেন্টাইন এন্ড চিল’ নামে দর্শকদের জন্য নতুন একটি শো নিয়ে এসেছে। যেখানে সৌভিক আহমেদ, হৃদি শেখ, ম্যাজিক রাজিক এবং উর্মি রহমান মিষ্টির মতো জনপ্রিয় চারজন ইউটিউবারকে নিয়ে সাজানো হয়েছে সম্পূর্ণ বিনোদোনধর্মী একটি শো।

সৌভিক আহমেদ একজন ইউটিউবার, গায়ক এবং নৃত্যশিল্পী। সৌভিক মূলত তার প্যারোডি গান মূলক ইউটিউব চ্যানেল ‘গান ফ্রেন্ডস’র জন্য তরুণ দর্শকদের কাছে ব্যপক জনপ্রিয়। অন্যদিকে হৃদি শেখ একজন নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার, যিনি কিনা ইতোমধ্যে রাশিয়া এবং ইউরোপের মতো দেশগুলোতে নাচের মাধ্যমে বাংলাদেশের সংস্কৃতিকে তুলে ধরে ব্যাপক সুনাম কুড়িয়েছেন। এছাড়াও চট্টগ্রামের ম্যাজিশিয়ান ম্যাজিক রাজিক, মেন্টালিজম নামে এক ধরনের ভিন্ন মাত্রার ম্যাজিক দেখানোতে বিশেষ পারদর্শী, তিনি বিশেষ বিশেষ ইভেন্টে এবং সর্বশেষ জনপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’তে ম্যাজিক দেখিয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন। এছাড়া তাদের সাথে সঙ্গ দিতে আরো থাকবেন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার উর্মি রহমান মিষ্টি, যিনি বর্তমানে কাজ করছেন বঙ্গ-এর কন্টেন্ট প্রোডিউসার হিসেবে।

এই চারজন ইনফ্লুয়েন্সার মূলত কোয়ারেন্টাইনের সময়ে তাদের দৈনন্দিন জীবনযাপন এর কর্মকান্ড নিয়ে ভিডিও ভ্লগিং করবেন। যেখানে তারা ঘরে 'হোম কোয়ারেন্টাইনে' থাকা অন্যান্য মানুষদের আনন্দ দেওয়ার পাশাপাশি স্বাস্থ্য, প্রেম , রান্না এবং অন্যান্য শখের বিষয়ে তাদের পরামর্শ ও টিপস প্রদান করবেন। লকডাউনের এই সময়টিতে নেতিবাচক প্রভাব থেকে মুক্ত থেকে, সময়টাকে কীভাবে কাজে লাগানো যায়, সেটাই থাকবে এই ইনফ্লুয়েন্সারদের মূল উদ্দেশ্য। এই শো-এর মাধ্যমে তারা মানুষকে ঘরে থাকতে এবং নিরাপদে থাকতে উৎসাহিত করবে।

তাই যে কেউ চাইলেই এখন তাদের মোবাইলে বঙ্গ অ্যাপ ডাউনলোড করে অথবা www.bongobd.com -এ ভিজিট করে বঙ্গ-এর বিনোদনমূলক এই কন্টেন্টগুলো উপভোগ করতে পারবেন একদিন ফ্রি-তে। এছাড়াও মানুষকে বাসায় থাকতে উৎসাহিত করতে বঙ্গ ইতোমধ্যেই এর সকল কন্টেন্টের উপর থেকে সাবস্ক্রিপশনমূলক বাধ্যবাধকতা তুলে নিয়ে দর্শকদের জন্য ফ্রি করে দিয়েছে। বঙ্গ আশা করছে, ‘কোয়ারেন্টাইন এন্ড চিল’ শোটি মানুষের বাসায় থাকাকালীন সময়কে আরো আনন্দদায়ক করে তুলবে।

আপনার মতামত লিখুন :