স্বাস্থ্যকর্মীদের জন্য হোটেলের দরজা খুলে দিলেন সোনু

bristy
সোনু সুদ

সোনু সুদ

  • Font increase
  • Font Decrease

কিছুদিন আগে নিজেদের চার তলার অফিসকে কোয়ারেন্টাইন সেন্টার বানানোর প্রস্তাব দিয়েছেন শাহরুখ খান ও গৌরী খান দম্পতি। এবার নার্স, চিকিৎসক তথা স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত সকল কর্মীদের সহযোগিতার জন্য নিজের হোটেলের দরজা খুলে দিলেন বলিউড তারকা সোনু সুদ।

৪৬ বছর বয়সী এই তারকা ইতিমধ্যে প্রশাসন, বৃহন্মুম্বাই পুরসভা থেকে শুরু করে সমস্ত সরকারি এবং বেসরকারি হাসপাতালগুলোর সঙ্গে কথা বলে এই প্রস্তাব রেখেছেন তিনি।

সোনুর ভাষ্য, “দেশের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত সকলের জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করবো। যারা দিনরাত এক করে রোগীদের সেবায় নিয়োজিত হয়েছেন, তারা হয়তো মুম্বাইয়ের বিভিন্ন এলাকার বাসিন্দা, দূর-দূরান্ত থেকে আসেন অনেকে। তাই বিশ্রাম নেওয়ার জন্য যথাযথ কোনও জায়গাও পান না। যারা সকলের সেবা করছেন, তাদের স্বাস্থ্যের কথা ভেবেই এমন উদ্যোগ নেওয়া।”

চমকপ্রদ তথ্য হলো- গত বছর সোনুর এই জুহুর হোটেলের কিছু কাগজপত্র নিয়ে বৃহন্মুম্বাই পুরসভা আপত্তি তুলেছিল।তবে এমন সংকটকালীন পরিস্থিতিতে স্বাস্থ্যকর্মীদের জন্য সেই হোটেলের দরজা খুলে দিয়ে বলিউডের এই অভিনেতা মানবিকতার পরিচয় দিয়েছেন বলে মন্তব্য করেছেন তার ভক্তরা।

আপনার মতামত লিখুন :