চিত্রগ্রাহক সালমান, মডেল জ্যাকলিন



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
জ্যাকলিন ফার্নান্দেজ ও সালমান খান

জ্যাকলিন ফার্নান্দেজ ও সালমান খান

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে বিশ্বের বেশ কয়েকটি দেশে চলছে লকডাউন। যার ফলে এখন কমবেশি সকলেই নিজেদের ঘরবন্দি করে রেখেছেন। তারকারাও এর ব্যতিক্রম নয়।

লকডাউনের আগে পরিবারের কয়েকজন সদস্যকে নিয়ে পানভেল খামারবাড়িতে গিয়েছিলেন সালমান খান। তার মধ্যে লকডাউনের ঘোষণা চলে আসায় বর্তমানে সেখানেই আটকে রয়েছেন তিনি। যেখানে তার সঙ্গে আরও রয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ ও ওয়ালুসা ডি’সুজা।

এদিকে, লকডাউনের কারণে বন্ধ রয়েছে সব শুটিংয়ের কাজ। এরইমধ্যে একটি মিউজিক ভিডিওর কাজ সম্পন্ন করলেন সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ। দু’জনে মিলে পানভেল খামারবাড়িতেই সেরে ফেললেন গানটির শুটিং। শিরোনাম ‘তেরে বিন’।

গানটি নিয়ে সম্প্রতি সালমান ও জ্যাকলিনের সঙ্গে কথা বলেছেন ওয়ালুসা। যেখানে সালমান জানান, কোনও সিনেমার সঙ্গে গানটি খাপ খায়নি। তাই আলাদা করে এটি রিলিজ করার কথা ভাবা হয়। তাছাড়া তারা এখন কোয়ারেন্টাইনে রয়েছেন এই সময়টা অযথা নষ্ট না করে গানের শুটিং করে ফেলার কথা চিন্তা ভাবনা করেন তিনি।

মজার বিষয় হলো- গানটির শুট করেছেন সালমান খান নিজেই। মডেল হয়েছেন জ্যাকলিন। এ প্রসঙ্গে সাল্লুর ভাষ্য, টানা চারদিন ভোর সাড়ে ৫টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত শুট করেছি। এখানে কোন হেয়ার স্টাইলিশ ছিলো না। এমনকি কোন মেকআপ আর্টিস্টও না। কিন্তু তিনজন মিলেও যে, খুব সহজে একটি গানের শুটিং করা যায় এটি একদম নতুন একটি অভিজ্ঞতা।

তবে ভিডিও এডিটিংয়ের ক্ষেত্রে একটু ভুগতে হয়েছে তাদের। কারণ পানভেলে ইন্টারনেট স্পিড খুব বাজে। তাই শুটিংয়ের ফুটেজ এডিটরের কাছে পাঠানো, তিনি এডিট করে সেটি আবার সালমানকে পাঠানো এসব করতে বহু সময় গিয়েছে। কখনও কখনও নাকি একটি ফাইল ডাউনলোড হতে ২৪ থেকে ৩৬ ঘণ্টা সময় নিয়েছে।