মিরা রাজপুতের এম্ব্রয়ডারি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মা মীরা রাজপুতের সঙ্গে মিশা কাপুর

মা মীরা রাজপুতের সঙ্গে মিশা কাপুর

  • Font increase
  • Font Decrease

লকডাউনে থাকতে থাকতে প্রায় বোরিং হয়ে গেছে ছোট বাচ্চারা। আর তাদের হাসিখুশি রাখতে যতোটুকু সম্ভব চেষ্টা করে যাচ্ছেন বাবা-মা ও পরিবারের সদস্য। ঠিক একই কাজ করছেন বলিউড অভিনেতা শহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুতও।

দুই সন্তান মিশা ও জেইনকে লকডাউনে এন্টারটেইন করতে চেষ্টার কোন ত্রুটি রাখছেন না মীরা। প্রতিদিনই তিনি তাদের ব্যস্ত রাখছে নতুন নতুন অ্যাকটিভির মাধ্যমে।
এরই ধারাবাহিকতায় এবার মেয়ে মিশা কাপুরকে হাতের কাজে সাহায্য করলেন মীরা।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন মীরা রাজপুত। যেখানে দেখা যাচ্ছে- একটি সাদা রঙের কাপড়ের উপর সেলাই করে আঁকা হয়েছে লাভ। এর ক্যাপশনে মীরা লিখেছেন- “বড় ভালোবাসা পেলাম আমার ছোট্ট ভালোবাসার থেকে (মিশা)। ছোট্ট দুটি হাত এই হার্টটি সেলাই করেছে অনেক উৎসাহ ও ভালোবাসা নিয়ে।”

সাদা কাপড়ে মিশা কাপুরের সেলাই করা লাভ

ছবিটির সঙ্গে একটি নোটও লিখেছেন মীরা। যেখানে তিনি লিখেছেন- “তাদের ভালোবাসুন। জড়িয়ে ধরুন। জিজ্ঞাসা করুন তারা কেমন অনুভব করছে। যদি ঠিক না থাকে তাহলে কাঁদতে দিন। চুমু দিন। তাদের নিয়ে ছবি আঁকুন। কাপড় এবং দেওয়াল নোংরা করতে দিন তাদের। তাদের পছন্দের কার্টুনগুলো দেখুন তাদের সঙ্গে নিয়েই। যদি তারা একটু এক্সট্রা সস চায় তাহলে সেই আবদার পূরণ করুন। আপনি যখন রান্নাবান্না করতে করতে ক্লান্ত হয়ে যাবেন আর তারা যদি এসে আপনাকে বলে, ‘মাম্মা তুমি আমার সঙ্গে খেলতে পারবে’। মনে রাখবেন এই সময়টি আর ফিরে আসবে না। মন ভরে ভালোবাসুনে তাদের।”

২০১৫ সালে শহিদ কাপুরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন মীরা রাজপুত।