পরিবার নিয়ে লস অ্যাঞ্জেলসে সানি লিওনি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
তিন সন্তানের সঙ্গে সানি লিওনি

তিন সন্তানের সঙ্গে সানি লিওনি

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ভারতে লকডাউনের ঘোষণা দেওয়ার পর থেকেই স্বামী ও তিন সন্তানকে নিয়ে মুম্বাইয়ে ছিলেন সানি লিওনি। কিন্তু এই লকডাউনের মধ্যেই হঠাৎ পরিবারের সকলকে নিয়ে লস অ্যাঞ্জেলসে পাড়ি দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

রোববার (১০ মে) মা দিবসে তিন সন্তানের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন সানি নিজেই।

করোনাভাইরাসের ভয়াবহতা থেকে সন্তানদের বাঁচাতে লস অ্যাঞ্জেলস গিয়েছেন বলে জানিয়েছেন সানি লিওনি। এ প্রসঙ্গে শেয়ার ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন- “আপনার জীবনে যখন কোন সন্তান থাকে তখন আপনার সকল অগ্রাধিকার থাকে শুধু তাদের নিয়ে। আমি সেই সুযোগটি পেয়েছি তাই আমার সন্তানদের ‘অদৃশ্য খুনি’ করোনাভাইরাসের থেকে রক্ষা করার জন্য আমাদের বাড়ি থেকে লস অ্যাঞ্জেলসে চলে এসেছি। আমি জানি যে, আমার মা ঠিক এমনটি চেয়েছিলেন। মিস ইউ মম। সকল মায়েদের জানাই মা দিবসের শুভেচ্ছা।”

পাঞ্জাবী শিখ পরিবারের মেয়ে সানি লিওনি। তার আসল নাম কিরঞ্জিত কৌর বহরা। ২০১১ সালে ‘বিগ বস’-এ অংশ নেওয়ার মধ্য দিয়ে ভারতে আসেন কানাডিয়ান এই তারকা। ২০১৭ সালে একটি কন্যা সন্তান দত্তক নেন তিনি। একই বছর সারোগেসি পদ্ধতির মাধ্যমে দুই যমজ সন্তানের বাবা-মা হন তারা। পরে ২০১৮ সালে মুম্বাইয়ে একটি বাড়ি কিনে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও সন্তানদের নিয়ে থাকতে শুরু করেন তিনি।