টিভিতে দেখা যাবে ‘বঙ্গ’!

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
'বঙ্গ অ্যাপ’

'বঙ্গ অ্যাপ’

  • Font increase
  • Font Decrease

দেশের বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ এতদিন শুধুমাত্র মোবাইল ফোনে বঙ্গ অ্যাপ ব্যবহার করা গেলেও, এবার অ্যান্ড্রয়েড টিভি ব্যবহারকারীরাও এই সুবিধাটি উপভোগ করতে পারবেন। এখন থেকে বঙ্গ’র জনপ্রিয় সব ভিডিও কন্টেন্ট দেখা যাবে স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিতেও।

আর এই সুবিধাটি পেতে হলে অ্যান্ড্রয়েড টিভির প্লে স্টোর থেকে 'বঙ্গ অ্যাপ’ ডাউনলোড করতে হবে। পরবর্তীতে মোবাইল নাম্বার দিয়ে লগ ইন করলেই বঙ্গ’র সব ভিডিও কন্টেন্ট উপভোগ করতে পারবেন টিভির পর্দায় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দর্শকরা তাদের অ্যান্ড্রয়েড টিভিতে প্লে স্টোর থেকে বঙ্গ অ্যাপটি ডাউনলোড করে প্রথমেই ‘নিজের মোবাইল নাম্বার’ দিয়ে লগ ইন করে নিবেন। মোবাইল নাম্বারের মাধ্যমে লগ ইন করার পর দর্শকরা সে নাম্বারটিতে একটি ওয়ান টাইম পাসওয়ার্ড পাবেন এবং সেটি দিয়ে অ্যাকাউন্টটি ভেরিফায়েড করে নিতে হবে।

এরপর নিজ নিজ টিভি পর্দায় খুব সহজেই বঙ্গ’র সব ভিডিও কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

এর আগে করোনা প্রতিরোধে মানুষের হোম কোয়ারেন্টাইন ও সেলফ আইসোলেশনের দিনগুলোকে বিনোদনময় করে তুলতে এগিয়ে এসেছে বঙ্গ। আর সে উদ্যোগের অংশ হিসেবে বঙ্গ কর্তৃপক্ষ এর ওয়েবসাইটের সব সাবস্ক্রিপশনমূলক বাধ্যবাধকতা তুলে নিয়েছে।

আপনার মতামত লিখুন :