শাহরুখের অফিসে ৬ করোনা রোগীর আইসোলেশন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাহরুখ খান

শাহরুখ খান

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসে আক্রান্ত বৃদ্ধ, নারী ও শিশুদের কোয়ারেন্টাইন করার সুবিধা দিতে নিজেদের অফিস ছেড়ে দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। মাসখানেক আগে বৃহানমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি) এই জায়গা ব্যবহারের জন্য পেয়েছে। অবশেষে সংস্থাটি তা কাজে লাগিয়েছে।

শুক্রবার (২৯ মে) করোনাভাইরাসে আক্রান্ত ছয় রোগীকে আইসোলেশনের জন্য পাঠানো হয়েছে শাহরুখের অফিসে নির্মিত কোয়ারেন্টাইন সেন্টারে। এখানে রাখা হয়েছে ২২টি বেড। মুম্বাইয়ের খারে দীপবন নামের ভবনে অবস্থিত অফিসটি শাহরুখের মীর ফাউন্ডেশনের।

বিএমসি জানিয়েছে, ভবনের প্রতিটি তলায় দরজা, ওয়াটার ফিল্টার, অস্থায়ী টয়লেট, পোশাক পরিবর্তনের রুম, গিজার যুক্ত করা হয়েছে। লকডাউনের কারণে এসব কাজ সম্পন্ন করতে সময় লেগেছে। তাছাড়া চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মীর অভাব ছিল। এ কারণে কাছের হাসপাতালকে এই কোয়ারেন্টাইন সেন্টার পরিচালনা করতে বলা হয়েছে।

এদিকে ঘূর্ণিঝড় আম্পানে লণ্ডভণ্ড পশ্চিমবঙ্গের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন শাহরুখ। তার মীর ফাউন্ডেশন ও ক্রিকেট দল কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে বেশকিছু কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এর মধ্যে আছে ৫ হাজার গাছের চারা রোপণ, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ত্রাণ তহবিলে অনুদান, নিত্যপ্রয়োজনীয় ও স্বাস্থ্য সুরক্ষার পণ্য সরবরাহ, এসিডদগ্ধদের ঘরবাড়ি তৈরি করে দিতে সহায়তা প্রদান।

এর আগে কোভিড-১৯ মোকাবিলায় মহারাষ্ট্রের সামনের সারির স্বাস্থ্যকর্মীদের ২৫ হাজার পিপিই কিট দিয়েছেন শাহরুখ। এছাড়া মুম্বাইয়ের সাড়ে ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা, বিভিন্ন হাসপাতালে ২ হাজার প্যাকেট খাবার সরবরাহ, ১০ হাজার মানুষের জন্য ৩ লাখ প্যাকেট খাবার পণ্য, দিল্লির ২ হাজার ৫০০ দিনমজুরকে নিত্যপ্রয়োজনীয় পণ্য দিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন :