বিশ্বের সবচেয়ে দামি তারকার তালিকায় অক্ষয়

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অক্ষয় কুমার

অক্ষয় কুমার

  • Font increase
  • Font Decrease

আরও একবার বিশ্বের সবচেয়ে দামি তারকার তালিকায় জায়গা দখল করে নিয়েছেন অক্ষয় কুমার। সম্প্রতি ফোর্বস বিশ্বের সর্বাধিক বেতনের সেলিব্রিটিদের তালিকা প্রকাশ করেছে।যেখানে বলিউডের এই খিলাড়ি তারকা একমাত্র ভারতীয় তারকা যিনি এই তালিকায় স্থান পেয়েছেন।

মে ২০২০ থেকে জুন ২০২০ পর্যন্ত তার উপার্জন ৪৮.৫ মিলিয়ন ডলার। তালিকায় ৫২তম স্থানে রয়েছেন তিনি। গত বছর ৩৩তম স্থানে ছিলো তার নামটি। বলিউডের এই তারকা পেছনে ফেলে দিয়েছেন উইল স্মিথ, অ্যাঞ্জেলিনা জোলি, রিয়ান্না, কেটি পেরি, লেডি গাগা ও জিনিফার লোপেজের মতো তারকাকে।

অক্ষয় কুমারের এই তালিকায় স্থান পাওয়ার প্রধান কারণ তার পারিশ্রমিক। তিনি বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের মধ্যে চতুর্থ স্থানে রয়েছেন। বলিউডে তার পারিশ্রমিকই সবচেয়ে বেশি। এছাড়া ‘বোল বচ্চন’, ‘বেল বটম’ ছবিতে অভিনয় ও অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম ওয়েব সিরিজে ‘দ্য এন্ড।’

অক্ষয় কুমার

তালিকার শীর্ষে রয়েছেন ২২ বছর বয়সী কাইলি জেনার। তার আয় ৫৯০ মিলিয়ন মার্কিন ডলার। তার দুলাভাই ব়্যাপার কানইয়ে ওয়েস্ট রয়েছেন তৃতীয় স্থানে। তিনি ২০২০ সালের মে থেকে জুন ২০২০ পর্যন্ত ১৭০ মিলিয়ন ডলার আয় করেছেন।

তালিকায় প্রথম দশে রয়েছেন রজার ফেডেরার, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, অভিনেতা ও কমেডিয়ান টাইলার পেরি, ফুটবলার নেইমার, টেলিভিশন হোস্ট হাওয়ার্ড স্টারন এবং আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় লেবারন জেমস। অভিনেতা ডোয়াইন জনসন রয়েছেন একাদশ স্থানে।

আপনার মতামত লিখুন :