যোবায়ের শাওনের একক গান ‘জাস্ট যোবায়ের’

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

প্রকাশিত হলো জনপ্রিয় সংগীত পরিচালক বর্ণ চক্রবর্তীর সংগীতায়োজনে নবাগত সংগীতশিল্পী যোবায়ের শাওনের প্রথম একক গানের অ্যালবাম ‘জাস্ট যোবায়ের’।

সাম্প্রতিক সময়ের কথা বিবেচনা করে গত মঙ্গলবার (৩০ জুন) সন্ধ্যায় হিউজ টিভির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ‘মিউজিক অ্যালবাম লঞ্চিং সেরিমনি’ শিরোনামে একটি বিশেষ অনলাইন লাইভ অনুষ্ঠানের মাধ্যমে অ্যালবাম প্রকাশনার কার্যক্রম পরিবেশিত হয়।
অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক জয় শাহরিয়ার এবং সংগীত জগতে সুপরিচিত কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক শান শায়েক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বর্ণ চক্রবর্তী। অনুষ্ঠানটির মাধ্যমে অতিথিরা ‘জাস্ট যোবায়ের’ অ্যালবামটি সম্পর্কে তাদের মতামত ও শুভকামনা জানান।

অনুষ্ঠানটির ইভেন্ট পার্টনার হিসেবে ছিল হিউজ টিভি ও জে-শার্প এন্টারটেইনমেন্ট এবং রেডিও পার্টনার হিসেবে ছিল রেডিও স্বাধীন ৯২.৪ এফএম।

‘জাস্ট যোবায়ের’ অ্যালবামটিতে রয়েছে ৪টি গান। গানগুলো যথাক্রমে- ভীষণ একা একা লাগে, একা একা বৃষ্টি, ভালোবাসলে কি ভালোবাসা হয় এবং ঘরের মানুষ মনের খবর রাখে না। যার সবগুলো গানই লিখেছেন ও সুর করেছেন সংগীতশিল্পী যোবায়ের শাওন নিজেই এবং সংগীত পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী।

অ্যালবামটি অডিও জুকবক্স আকারে প্রকাশিত হয়েছে হিউজ স্টুডিওর ব্যানারে এবং পাওয়া যাচ্ছে হিউজ টিভির ইউটিউব চ্যানেলে। এছাড়া অ্যালবামটি দেশের সব অনলাইন মিউজিক প্ল্যাটফর্ম এবং স্পটিফাই, অ্যামাজন মিউজিকসহ সবকটি আন্তর্জাতিক অনলাইন মিউজিক প্লাটফর্মে পাওয়া যাচ্ছে।

আপনার মতামত লিখুন :