সুশান্তের আত্মহত্যার ৬ দিন আগে বাড়ি ছাড়ে রিয়া

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

  • Font increase
  • Font Decrease

ধোকা, ব্ল্যাকমেইল ও আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে পাঁচ দিন আগে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনায় একটি মামলা দায়ের করেছেন কেকে সিং।

সুশান্তের বাবা কেকে সিংয়ের অভিযোগ, রিয়া চক্রবর্তীর সঙ্গে দেখা হওয়ার পর থেকেই ছবির প্রস্তাব হারিয়ে ফেলছিলেন সুশান্ত। যার ফলে ডিপ্রেশনে চলে গিয়েছিলেন তিনি।

এ প্রসঙ্গে কেকে সিংয়ের ভাষ্য, ‘আমি বহুবার আমার ছেলের সঙ্গে কথা বলার চেষ্টা করেছি। কিন্তু রিয়া এবং তার পরিবারের সদস্যরা আমাকে তার সঙ্গে যোগাযোগ করতে দেয়নি।’

কেক সিং রিয়ার বিরুদ্ধে মামলা করার পর বলিউডের এই অভিনেত্রীর বিরুদ্ধে সুশান্তকে অত্যাচার করার অভিযোগ এনেছেন প্রয়াত এই তারকার সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে।

এদিকে, সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী প্রায় এক বছর ধরে একসঙ্গে থাকছিলেন। কিন্তু সুশান্তের আত্মহত্যার ৬ দিন আগে নিজের বাড়িতে চলে আসেন বলে আদালতকে জানিয়েছেন রিয়া। একইসঙ্গে তিনি জানান, সুশান্ত ডিপ্রেশনের জন্য ওষুধ গ্রহণ করছিলেন।

এদিকে, রিয়া চক্রবর্তী চাইছেন পাটনা নয়, মুম্বাই পুলিশ সুশান্তের আত্মহত্যার তদন্ত করুক। কারণ বলিউডের এই অভিনেত্রীর বিশ্বাস পাটনা পুলিশের থেকে মুম্বাই পুলিশ ভালোভাবে বিষয়টির তদন্ত করতে পারবে।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত।

আপনার মতামত লিখুন :