আমি সুবিচার পাবো: রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
রিয়া চক্রবর্তী

রিয়া চক্রবর্তী

  • Font increase
  • Font Decrease

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করার পর তার হত্যার জন্য যাকে সবচেয়ে বেশি দায়ী করা হয়েছে তিনি হলেন, প্রয়াত এই অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী।

রিয়ার জন্যই অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন সুশান্ত। তাকে অত্যাচার করেছিলেন তিনি। এমনকী সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিপুল পরিমাণ টাকাও নিজের দখলে করেছেন রিয়া। এমন একাধিক অভিযোগ উঠেছে বলিউডের এই অভিনেত্রীর বিরুদ্ধে।

কিছুদিন আগে ধোকা, মানসিক অত্যাচার, ব্ল্যাকমেইল ও আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে রিয়ার বিরুদ্ধে পাটনায় একটি মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা। যার ফলে কয়েকবার পুলিশের জেরার মুখোমুখিও হয়েছেন রিয়া। সবকিছু শক্ত হাতেই সামাল দিচ্ছিলেন তিনি। সব ক্ষেত্রেই দৃঢ় মনের পরিচয় দিয়েছেন। কিন্তু এবার তিনি ভেঙে পড়লেন। ভাঙলেন নীরবতা।

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী 

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন রিয়া চক্রবর্তী। যেখানে তিনি বলেছেন, “আমার ঈশ্বর এবং বিচার ব্যবস্থার উপর পূর্ণ আস্থা আছে। আমার নামে বৈদ্যুতিন সংবাদমাধ্যমে নানা কুকথা বলা হচ্ছে। কিন্তু আমার বিশ্বাস, আমি সুবিচার পাবই। আইনজীবীর পরামর্শ মতো আমি কোনও বিষয়ে কোনও মন্তব্য করব না। সত্যমে জয়তে। সত্যের জয় হবেই।”

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত।

আপনার মতামত লিখুন :