বৃষের যাত্রা শুভ, কর্কটের আর্থিক লাভ

জ্যোতিষী রুবাই
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

ব্যবসা ক্রমেই বেড়ে উঠবে এবং এই সূত্রে নানান জায়গায় যেতে হতে পারে। ঊর্ধ্বতনরা আজ আপনার কাজে খুবই খুশি হতে পারে। আয় এবং লাভ সম্ভবত বৃদ্ধি পাবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
অনুষ্ঠানে সক্রিয় ভাবে যোগদান। আরও সুসময় অপেক্ষা করছে আপনার জন্য। সাফল্য গৃহের পরিবেশকে আনন্দময় করে তুলবে। যাত্রাযোগ শুভ।

মিথুন: (২২মে – ২১ জুন)
মেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কাছের মানুষদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন এবং আপনার বাক্যবানে কেউ আঘাত পেতে পারে। দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
আর্থিক লাভবান হওয়ার সুযোগ। কাজে দিকেও সাফল্যর হাতছানি। এই সাফল্য যথেষ্ট উদ্দীপিত করবে। প্রেমে তৃতীয় ব্যক্তির আগমন আপনাকে বেগ দিতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
হঠাৎ সিদ্ধান্ত আজ সারাদিন হতাশায় ডুবিয়ে রাখতে পারে। গুরুত্বপূর্ণ বিষয়গুলির সিদ্ধান্ত না নেওয়াই ভালো। পরিবারিক সম্পর্কে একটু মন কষাকষি থাকবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
সম্মান এবং প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। বিকেলে কিছুটা হতাশায় ভুগতে পারেন। মাতৃস্থানীয় স্বাস্থ্যের অবনতি যোগ আছে। জমি এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে একটু সাবধান হোন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
বাড়তি ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কোন ভাবেই সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে সাথে কাজ শেষ করুন। হতাশা গ্রাস করতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
মনের মানুষের হাতছানি। মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখুন। হজম সমস্যা ভোগাবে। শারীরিক দুর্বল বোধ করতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কর্মভাবে ক্রোধ সমস্যায় ফেলতে পারে। নতুন কোনও কাজ শুরু করার জন্য সময়টি ভালো। দুর্ঘটনার যোগ আছে সতর্ক থাকুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

নেতিবাচক চিন্তাভাবনাগুলোকে দূরে সরিয়ে রাখুন কারণ এগুলো আজ হতাশ করে তুলতে পারে আপনাকে। নতুন কিছু প্রকল্প চালু করায় ব্যবসায় বিশেষ উন্নতি হতে পারে। ঊর্ধ্বতনদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
পরিশ্রম ব্যবসাকে লক্ষের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। তবে সঠিক পথে পরিচালিত হওয়ার জন্য কিছুটা সময় দরকার। গুরুজনের দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা আছে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করার দিকে মনোনিবেশ। গাড়ি কেনার পরিকল্পনা আজ তা সফল হতে পারে। প্রতিবেশী শহরে কোনও সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে যাওয়ার পরিকল্পনা।